'জগদ্ধাত্রী'-র সিংহাসন ছিনিয়ে নিল এই ধারাবাহিক, কে হল এই সপ্তাহের 'বেঙ্গল টপার'

কড়া টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

Web Desk - ANB | Published : Jan 12, 2023 8:11 AM IST

স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। একসময়কার সেরার সেরা ধারবাহিক মিঠাই স্লট বদলাতেই সপ্তম স্থানে উঠে এসেছে । মিঠাই ধারাবাহিকের স্লটও পরিবর্তন হওয়ার পরই নম্বর বেড়েছে এবং যেখানে জায়গা করে নিয়েছে নতুন ধারাবাহিক। হাড্ডাহাড্ডি লড়াইয়ে কে এগিয়ে যাবে আর কে পিছিয়ে তা জানতে সকলেই মুখিয়ে রয়েছেন। চলতি সপ্তাহে 'জগদ্ধাত্রী 'কে পিছনে ফেলে সেরার সেরার মুকুট ছিনিয়ে নিল ধারাবাহিক 'অনুরাগের ছোঁয়া '। ৯.২ নম্বর পেয়ে সেরার সেরা-র তকমা পেয়েছে 'অনুরাগের ছোঁয়া '।

টিআরপি তালিকায় উলটপূরাণ। চলতি সপ্তাহের টিআরপি-তে বেশ বড়সড় রদবদল হয়েছে। বেঙ্গল টপার হওয়ার দৌঁড়ে জোর টক্কর শুরু হয়েছে জি বাংলার মেগা সিরিয়ালে। অনেকদিন ধরেই টাইম বদলে গিয়েছে মিঠাইয়ের। বিকেল ৬ টার স্লটে এখন হচ্ছে ধারাবাহিক মিঠাই। তবে এতদিন যেভাবে তলানিতে ঠেকেছিল নম্বর চলতি সপ্তাহে কিছুটা হলেও উপরের দিকে উঠে এসেছে ধারাবাহিক মিঠাই। তবে দুঃখের খবর হল,চলতি বছরে সেরা পাঁচে জায়গা হল না মিঠাইয়ের। প্রতি মুহূর্তেই যেন বদলে যাচ্ছে টিআরপি তালিকা। বড় চমক দিয়েছে অনুরাগের ছোঁয়া। কড়া টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শকরা। একনজরে দেখে নিন চলতি সপ্তাহের সেরা ১০ টিআরপি-র তালিকা।

অনুরাগের ছোঁয়া: ৯.২ (প্রথম)

জগদ্ধাত্রী: ৮.৯ (দ্বিতীয়)

খেলনা বাড়ি: ৮.১ (তৃতীয়)

গৌরি এলো : ৮.০ (চতুর্থ)

বাংলা মিডিয়াম-পঞ্চমী : ৭.৭(পঞ্চম)

নিম ফুলের মধু: ৭.৬ (ষষ্ঠ)

মিঠাই:৭.০ (সপ্তম)

আলতা ফড়িং: ৬.৯ ( অষ্টম)

গাঁটছড়া -রাঙাবউ : ৬.৭ (নবম)

এক্কা দোক্কা: ৬.৪ (দশম)

চলতি সপ্তাহের টিআরপি তালিকা দেখলে চোখ কপালে উঠবে ভক্তদের। তুফান মেল আর উচ্ছেবাবুর জুটি তলানি থেকে একটু উপরের দিকে উঠেছে। তেমনই চলতি সপ্তাহে সকলকে চমকে দিয়ে (৯.২) পয়েন্টে সেরার সেরা-র মুকুট ছিনিয়ে নিয়েছে 'অনুরাগের ছোঁয়া'। (৮.৯) পয়েন্টে দ্বিতীয় স্থানে রয়েছে 'জগদ্ধাত্রী'। (৮.১) পয়েন্টে তৃতীয় স্থানে রয়েছে 'খেলনা বাড়ি'। (৮.০) পয়েন্টে চতুর্থ স্থানে রয়েছে 'গৌরি এলো'। (৭.৭) পয়েন্টে পঞ্চম স্থানে রয়েছে ' বাংলা মিডিয়াম'ও 'পঞ্চমী'। (৭.৬) পয়েন্টে ষষ্ঠ স্থানে রয়েছে জনপ্রিয় ধারাবাহিক 'নিম ফুলের মধু '। (৭.০) পয়েন্টে সপ্তম স্থানে রয়েছে ধারাবাহিক 'মিঠাই'। (৬.৯)পয়েন্টে অষ্টম স্থানে রয়েছে 'আলতা ফড়িং'। (৬.৭) পয়েন্টে নবম স্থানে রয়েছে 'গাঁটছড়া' ও 'রাঙাবউ'। (৬.৪) পয়েন্টে দশম স্থানে 'এক্কা দোক্কা'।

 

Share this article
click me!