Srabanti Chatterjee: ১০ হট ফোটো-তে ভক্তদের কাত করে দিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যা দেখে পাগল অনুরাগীরা

নানা কারণে প্রায়শই খবরে থাকেন শ্রাবন্তী। ছবির কাজ তো বটেই সঙ্গে শ্রাবন্তীর আকর্ষণীয় চেহারায় মুগ্ধ তার ভক্তগণ। আজ রইল নায়িকার ১০টি হট ছবি।

Sayanita Chakraborty | Published : Jul 7, 2023 9:08 AM IST / Updated: Jul 07 2023, 02:41 PM IST

110
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

সদ্য ভাইরাল হয়েছে সারা এথনিক পোশাকে তাঁর নিউ লুক। ছবিতে দেখা যাচ্ছে, সাদা রঙের লং গাউন পরেছেন নায়িকা। গলায় ও কানে পরেছেন ভারী গয়না। অক্সিডাইস জুয়েলারিতে সেজে ফোটোশ্যুট করান শ্রাবন্তী। হাতেও ছিল ভারী গয়না।

210
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এই পোশাকের সঙ্গে মুখে ছিল হালকা মেকআপ আর মানানসই লিপস্টিক। এমন সাজে ফোটোশ্যুট করান। ছবিতে ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে সবুজ প্রকৃতি। ছবি পোস্ট কার মাত্রই তা মুহূর্তে ভাইরাল হয়। সব কয়টি ছবিতে তাঁর আকর্ষণীয় লুক নজর কেড়েছিল সকলের।

310
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এমন সাদা পোশাকের সঙ্গে মানানসই গয়নায় শ্রাবন্তীর সাজ দেখে মুগ্ধ হন ভক্তরা। ছবি পোস্ট করা মাত্রই তা যেমন ভাইরাল হয়, তেমনই কমেন্ট করেন তাঁর সকল ভক্ত।

410
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ছবি কেউ লেখেন অসাধারণ। তো কেউ লেখেন stunning। আবার কেউ বলেন এটা সেরা সাজ। তেমনই মজা করে কেউ লেখেন, কবে বিয়ে? এরই সঙ্গে এক গুচ্ছ হার্টের ইমোজি দেখা গিয়েছে তার ছবির কমেন্টে। আবার কেউ তাঁকে কিউট বলে সম্বোধন করেন। এভাবে ভাইরাল হয় তাঁর এথনিক লুক।

510
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

সদ্য সাদা রঙের পোশাকে এক হট ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী। এটি ছিল ইন্ডোর ফোটোশ্যুট। খাটের ওপর বসে পোজ দেন নায়িকা। চুল ছিল খোলা আর মুখে ছিল নুড মেকআপ।

610
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ছবিতে বেশ সেক্সি লাগছিল তাঁকে। সাদা এক ওয়েস্টার্ন পোশাক পরেছিলেন শ্রাবন্তী। যার ওপররের দিকে সব কয়টি বোতাম খুলে নিজের একদিকের কাঁধ বের করে এক হট লুকে ধরা দেন। সঙ্গে চাহনি ছিল ততটাই আকর্ষণীয়।

710
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ছবিতে তাঁর ক্লিভেজ পুরো দেখা না গেলেও, কিছুটা বোঝা যাচ্ছিল। এই ছবিতে পুরোপুরি আকর্ষণীয় লুকে ধরা দেন শ্রাবন্তী। তাঁর এই হট ছবি ঘুম কাড়ে দর্শকদের। এমন হট ফোটোশ্যুটের ছবি পোস্ট করে নেট দুনিয়ায় আগুন ছড়ান নায়িকা।

810
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এর আগে এমন কালো রঙের পোশাকে দেখা গিয়েছিল নায়িকা। কালো নুডুল স্ট্রাপ ক্রপ টপ ও লেসের স্কার্ট পরে হট ফোটোশ্যুট করান শ্রাবন্তী। যা ঘুম কেড়েছিল তাঁর ভক্তদের।

910
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

ছবিতে স্পষ্ট বোঝা যাচ্ছিল তাঁর বক্ষবিভাজন। একে বারে হট লুকে ধরা দিয়েছিলেন নায়িকা। সঙ্গে চোখে স্মোকি আই মেকআপ তাঁর লুকে পূর্ণতা দেয়। এই ছবি পোস্ট করার পর তা মুহূর্তে ভাইরাল হয়। এমন হট লুকে নায়িকাকে দেখে পাগল হন তাঁর ভক্তরা।

1010
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

এদিকে, শীঘ্রই জুটি বাঁধতে চলেছেন জিতু ও শ্রাবন্তী। তবে, এই প্রথম নয়। এর আগেও কাজ করেছেন একসঙ্গে। এবার ফের একবার। কাজ চলছে ‘আমি আমার মতো’ ছবির। ছবিটি পরিচালনা করবেন কমলেশ্বর মুখোপাধ্যায়। জিতুর বাবার চরিত্রে দেখা যাবে রজতাভ-কে। এই কাজের মাঝে হট ছবির কারণে খবরে এলেন নায়িকা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos