Ankush: কমেডি করতে গিয়ে ট্রোলিংয়ের শিকার, ভিডিও পোস্ট করে কটাক্ষ শুনতে হল অঙ্কুশকে

লিখলেন, “আমি সব সময় বিজ্ঞানি হতে চেয়েছিলাম। আমার এই ইচ্ছেকে সবাই সমর্থন করলেও পরীক্ষার ফল বা রেজাল্ট আমার পাশে থাকল না। এতে আমার কোনও ক্ষতি হয়নি। ক্ষতি হয়েছে পৃথিবীর।…”

Sayanita Chakraborty | Published : Jul 10, 2023 5:34 AM IST

ফের খবরে টলিনায়ক অঙ্কুশ। সদ্য সোশ্যাল মিডিয়া পোস্টের দরুন খবরে এলেন নায়ক। লিখলেন, “আমি সব সময় বিজ্ঞানি হতে চেয়েছিলাম। আমার এই ইচ্ছেকে সবাই সমর্থন করলেও পরীক্ষার ফল বা রেজাল্ট আমার পাশে থাকল না। এতে আমার কোনও ক্ষতি হয়নি। ক্ষতি হয়েছে পৃথিবীর। যাই হোক রবিবার সবাই ভালো কাটান।”

এই ক্যাপশন লিখে একটি ভিডিও পোস্ট করেছেন অঙ্কুশ। ভিডিওটি তাঁর ঘুরতে যাওয়ার। কদিন আগে আইসল্যান্ডে গিয়েছিলেন অঙ্কুশ। সেখানের একটি ভিডিও পোস্ট করেন। যাতে দেখা যাচ্ছে, লাইফ জ্যাকেট পরে রয়েছেন অঙ্কুশ। মাথায় টুপি। বসে আছেন বোটে। জলের মধ্যে চারিদিকে বরফে রয়েছে বরফ। হঠাৎ-ই জল থেকে বরফ তুললেন অঙ্কুশ। তারপর ঐন্দ্রিলা তাঁকে বরফ চোর বলে মজা করল। কয়েক সেকেন্ডের এমন একটি ভিডিও পোস্ট করেন অঙ্কুশ।

এরপরই শুনতে হল কটাক্ষ। কমেডি করতে গিয়ে ট্রোলিংয়ের শিকার, ভিডিও পোস্ট করে কটাক্ষ শুনতে হলে অঙ্কুশকে। কেউ লিখলেন, ‘মার্কশীটা-টা সাপোর্ট করলে আজ তুমি ইসরোতে থাকতে, সবই কপাল।’ একজন লিখলেন, ‘কিউট রবফ চোর।’ আবার একজন লিখলেন, ‘দাদা তুমি একটু সময় করে ভালো কমেডি মুভি তৈরি করো... তোমার কমেডি নেক্ট লেভেল।’ আবার এক ভক্ত কটাক্ষ করে বলেন, ‘আত্মবিশ্বাস ১০০০ শতাংশ।’

 

 

তাঁর এই ভিডিও দেখে টাইটনিকের কথা মনে পড়েছে এক ভক্তের। সে লেখেন, ‘দাদা কোথায় গিয়েছো? যেখানে টাইটনিক ডুবে গিয়েছিল সেখানে নাকি।’ আবার একজন কটাক্ষ করে লেখেন, ‘হ্যাঁ হ্যাঁ আপনি তো JEE ALEEE -তে Rank করা ব্যক্তি। Avengers এক লাইন বলে দিতে পারেন। আপনি scientist এর থেকেও অনেক বড়।’

নিজের ডাক্তার হওয়ার ইচ্ছের কথা প্রকাশ করে এমন কটাক্ষের শিকার হতে হল অঙ্কুশকে। সদ্য শেষ হল অসুখ বিসুখ ছবির শুটিং শেষ হল। এই ছবির ইশা সাহার সঙ্গে জুটি বাঁধছেন অঙ্কুশ। সদ্য মুক্তি পেল ‘আবার বিবাহ অভিযান’। ছবিতে রয়েছে রুদ্র, অঙ্কুশ ও অনির্বান। আছেন সোহিনী, নুসরত ও প্রিয়াঙ্কা। তিন পুরুষের কাহিনি নিয়ে তৈরি হয়েছিল সেই ছবি। ২০১৯ সালে মুক্তি পেয়েছিল বিবাহ অভিযান। সেই ছবি মুক্তি পেতে না পেতেই ব্যাপক সাফল্য পেয়েছিল। ছবিটি পরিচালনা করেছিলেন বীরসা দাশগুপ্ত। তারই সিক্যুয়েল ‘আবার বিবাহ অভিযান’।

 

আরও পড়ুন

‘Abuser’ বলে কটাক্ষ, ভাইজান প্রসঙ্গে ফের বিস্ফোরক মন্তব্য তাঁর প্রাক্তন প্রেমিকা সোমি আলির

Vicky-Karan: প্রকাশ্যে এল করণের নতুন প্রোজেক্ট, প্রায় পাঁচ বছর পর জুটি বাঁধবেন করণ জোহর ও ভিকি কৌশল

OMG 2: মহাদেবের সাজে দেখা দিলেন অক্ষয়, প্রকাশ্যে এল টিজার মুক্তির দিন

Share this article
click me!