পুজো উদ্বোধনে জন্টি রোডসের সঙ্গে দেব ও সৃজিত, ছবি ভাইরাল হতেই জুটল সমালোচনা

শান্তিপল্লী পুজো উদ্বোধনে দেব এবং সৃজিত মুখোপাধ্যায়। দেবের পোশাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোল। বলেন, একজন বিদেশিও জানে পুজোর সময় কি পড়া উচিত। 

Sayanita Chakraborty | Published : Oct 4, 2024 9:10 AM IST

আরজি কর কাণ্ডের পর থেকে পুজো বয়কটের ডাক দিয়েছেন অনেকে। ন্যায় বিচার না পেলে পুজো হবে না বলে জানিয়েছিলেন বহু মানুষ। কিন্তু, সময়ের সঙ্গে হালকা হয়েছে প্রতিবাদের সুর। সে কারণে মহালয়া থেকে দেখা গিয়েছে জনজোয়ার। এবার উৎসবের আনন্দে গা ভাসিয়ে কটাক্ষের শিকার হলেন দেব।

গতকাল দেব এবং সৃজিত মুখোপাধ্যায় শান্তিপল্লী পুজো উদ্বোধনে গিয়ে টেক্কার প্রমোশন করলেন। কিন্তু, তারা একা নয় সঙ্গে ছিলেন জন্টি রোডস। শান্তিপল্লীর পুজো উদ্বোধনে গিয়ে, দেব শুধু টেক্কা প্রমোশন করলেন না, গানও গাইলেন। এই ছবি ভাইরাল হতেই শুরু হল সমালোচনা।

Latest Videos

এদিন একদম ফরমাল পোশাকে দেখা যায় দেবকে। উল্টে জন্টি রোডস পরেছিলেন পঞ্জাবি। এই দেখে কেউ বলেন, একজন বিদেশিও জানে পুজোর সময় কি পড়া উচিত। আবার কেউ বলেন, পৃথিবীর বিখ্যাত অভিনেতা ফিল্ডার এবং বিখ্যাত পরিচালক সবাইকে তো একসঙ্গে দেখছি। কারও কথায়, ঘাটালহাসী করে যে এর মুখে পুরস্কার থুড়ে মারবে।

এদিকে পুজোয় আসছে দেবের টেক্কা। সৃজিত পরিচালিত এই ছবিতে আছেন স্বস্তিকাও। সদ্য এই টেক্কার মুক্তি নিয়ে বিতর্কে জড়ান স্বস্তিকা। তিনি উৎসবে ফিরবেন না, কিন্তু পুজোতে ছবি রিলিজ করছেন, এই নিয়ে অনেকেই গলা তুলেছিলেন। উত্তরে স্বস্তিকা বলেন, যারা চাকরি করছেন বা ব্যবসা করছেন তারা কি করছেন না? তেমনই সিনেমাটা আমাদের কাছে কাজ যেটা ওনাদের কাছে বিনোদন।

 

Share this article
click me!

Latest Videos

ত্রাতার ভূমিকায় Bharati Ghosh! Ghatal-এর Mansuka বন্যা কবলিত মানুষদের পাশে সর্বভারতীয় মুখপাত্র
Nabadwip গৌরাঙ্গ সেতু পরিদর্শনে নদীয়ার জেলাশাসক ও PWD, দ্রুত সমাধানের প্রতিশ্রুতি! | Nadia News
আক্রান্ত জুনিয়র ডাক্তাররা! ফের কর্মবিরতি প্রত্যাহার! দেওয়া হলো ২৪ ঘণ্টা আল্টিমেটাম! | RG Kar Protest
Suvendu Adhikari | 'কে বলেছে পুজো থেকে বিরত থাকতে...' পুজোর উদ্বোধনে এসে ধুয়ে দিলেন শুভেন্দু
পেন্সিলের সিস দিয়ে দুই ইঞ্চির দুর্গাপ্রতিমা, তাক লাগালেন গঙ্গাসাগরের দেবতোষ দাস | Durga Puja Story