মঞ্চ থেকে ধমক দিলেন ভক্তকে, ভাইরাল অরিজিৎ সিং-র শো-র ভিডিও, জেনে নিন কেন এমন করলেন গায়ক

লন্ডনের একটি কনসার্টে ভক্তের আচরণে ক্ষুব্ধ হয়ে মঞ্চ থেকে ধমক দিলেন অরিজিৎ সিং। গান গাওয়ার সময় এক ভক্তের অঙ্গভঙ্গিতে বিরক্ত হয়ে তাকে বসতে বলেন এবং 'আরজি কর প্রতিবাদের' গান গাওয়ার অনুরোধে বিরক্তি প্রকাশ করেন।

Sayanita Chakraborty | Published : Oct 3, 2024 9:11 AM IST

সদ্য ভাইরাল হল অরিজিৎ সিং-র শো-র একটি ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, মঞ্চ থেকে ভক্তকে ধমক গিলেন অরিজিৎ।

সম্প্রতি লন্ডনে একের পর এক কনসার্ট করে চলেছেন অরিজিৎ সিং। সেখানে থেকে মাঝে মধ্যেই ভিডিও ভাইরাল হয়। কদিন আগে দেখা গিয়েছিল অরিজিৎ সিং-র শো-তে এক মহিলা কাঁদছে। তাঁর গান শুনে এতটাই বিভোঁর হয়ে যায় মহিলা যে কাঁদতে শুরু করে। সেবার ইশারা করে তিনি তাঁকে কাঁদতে বারণ করেছিলেন।

Latest Videos

এবার মঞ্চ থেকে দিলেন ধমক। শো-তে অরিজিৎ গান গাওয়ার সময় এক ভক্ত নানান অঙ্গভঙ্গি করে তাঁকে বিরক্ত করছিল। সে সময় রেগে যান অরিজিৎ। তাতে বসতে বলেন এবং এমন আচরণ বন্ধ করতে বলেন। তেমনই বেজার রেগে গিয়েই এই কথা বলেন অরিজিৎ।

 

 

তেমনই এক ভক্ত শো-তে তাঁকে অনুরোধ করেন আর কবে গানটি গাইতে। আরজি কর প্রতিবাদের জন্য যে গান লিখেছেন অরিজিৎ। ভক্তের অনুরোধ শুনে বিরক্ত হন অরিজিৎ। তিনি বলেন, ভাই এটা এ সবের জায়গা নয়। মানুষ এখানে আমার গান শুনতে এসেছেন। এটা আমার কাজ। আমি কাজ করছি। আর ওই গান আমার শিল্প। এটা সঠিক সময় নয় এই গান গাওয়ার। তুমি যদি সত্যিই প্রতিবাদ করতে চাও, যাও কলকাতায় যাও।

এই বলে খবরে এলেন অরিজিৎ সিং। সদ্য ভাইরাল হল তাঁর শো-র ভিডিও।  এবার মঞ্চ থেকে ভক্তকে মার দেওয়ার ইঙ্গিত করে খবরে এলেন গায়ক। সেই ভক্ত এমন বিরক্ত করেছে তাঁকে যে রেগে গেলেন গায়ক। 

Share this article
click me!

Latest Videos

থর থর করে কাঁপছে, সেতুতে বড় ফাটল! বিচ্ছিন্ন Nadia-Bardhaman যোগাযোগ ব্যবস্থা | Nadia News Today
ফুঁসছেন মহিলারা! অগ্নিগর্ভ বাঁশদ্রোণী! থমথমে এলাকা | Bansdroni News Today | Asianet News Bangla |
কি হল? রাতেই থানায় BJP'র রূপা গঙ্গোপাধ্যায়! কড়া পদক্ষেপ | Bansdroni Accident News
'দেবীর মাথায় চড়াবে, সেই সম্মান দিই,' ধর্মের বিভেদ ভুলে রাধার পরচুলা তৈরি করছেন মুসলিমরা | Howrah
PM Modi Live : হরিয়ানায় প্রচারে কংগ্রেসকে তীব্র আক্রমণে প্রধানমন্ত্রী মোদী, দেখুন