ফের মা হচ্ছেন কোয়েল মল্লিক, দেবী পক্ষের সূচনায় সুখবর দিলেন স্বামী নিসপাল, করলেন বিশেষ পোস্ট

টলিউড অভিনেত্রী কোয়েল মল্লিক আবার মা হতে চলেছেন। দ্বিতীয় সন্তানের আগমনের খবর দিলেন তিনি ও তার স্বামী নিসপাল সিং। চার বছরের ছেলে কবিরের পর নতুন সদস্য আসছে তাদের পরিবারে। 

Sayanita Chakraborty | Published : Oct 3, 2024 7:36 AM IST

ফের টলিপরিবারে আসছে নতুন সদস্য। বড় দাদার ভূমিকা পালন করবেন কবির। দ্বিতীয়বার মা হচ্ছেন কোয়েল মল্লিক। দেবী বন্দনার প্রাক্কালে মিলল এমনই সুখবর ।

কোয়েল মল্লিকের স্বামী নিসপাল সিং নিজের ইনস্টাগ্রামে সেই সুখবর শেয়ার করেছেন। তিনি লিখেছেন, আমরা জানাতে পেরে খুশি যে আমাদের পরিবার বেড়ে উঠছে এবং কবির শীঘ্রই একজন বড় দাদার ভূমিকা নেবে। ভালোবাসা এবং আশীর্বাদের প্রয়োজন।

Latest Videos

২০১৩ সালে বিয়ে করেছিলেন কোয়েল মল্লিক ও নিসপাল সিং রানে। বিয়েরও রূপোলি পর্দায় দেখা গিয়েছে কোয়েলকে। এখনও সমান তালে কাজ করে চলেছেন। এরপর ২০২০ সালে জন্ম হয় কোয়েল ও নিসপালের প্রথম সন্তান। কবিরের জন্মের পর থেকে কাজ কমিয়ে দিয়েছিলেন কোয়েল। তবে, শেষ কয় বছরে পর পর তাঁর ছবি মুক্তি পায়।

এবার দেবী বন্দনার প্রাক্কালে ভক্তদের সুখবর দিলেন কোয়েল। কবিরের জন্মের চার বছরের মাথায় ফের মা হবে কোয়েল। নিসপালের পাশাপাশি কোয়েলও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। তিনি লেখেন, সবার সঙ্গে একটি সুখবর ভাগ করে নিচ্ছি। আমাদের পরিবার আরও বড় হচ্ছে। কবীর শীঘ্রই বড় দাদার দায়িত্ব পেতে চলেছে। সবার আশীর্বাদ ও ভালোবাসা চাই।

এদিকে সদ্য দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। ইউভানের পর মেয়ে হয়েছে তাঁদের। এবার কোয়েলের পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। এদিক প্রতি বছর মল্লিক বাড়ির দুর্গাপুজো খবরে আসে। এবছর জানা গিয়েছে, পুজো হলেও উৎসব হবে না। আরজি কর আবহে উৎসব করবেন না বলে স্থির করেছেন তাঁরা। এরই মাঝে কোয়েল দিলেন সুখবর। যাতে খুশির হাওয়া ভক্ত মহলে।

Share this article
click me!

Latest Videos

থর থর করে কাঁপছে, সেতুতে বড় ফাটল! বিচ্ছিন্ন Nadia-Bardhaman যোগাযোগ ব্যবস্থা | Nadia News Today
চেতলা অগ্রণীর দুর্গাপুজোর উদ্বোধনে মমতা, আঁকলেন মায়ের চোখ | Mamata Banerjee | Durga Puja 2024
RG Kar Protest Live : বিচারের দাবীতে মহালয়ায় মহামিছিল চিকিৎসকদের, সরাসরি
চরম বিক্ষোভ! কাদা জলে দাঁড় করিয়ে রাখল ওসি-কে! ছাত্রের মৃত্যুতে রণক্ষেত্র বাঁশদ্রোণী | Bansdroni News
PM Modi Live : হরিয়ানায় প্রচারে কংগ্রেসকে তীব্র আক্রমণে প্রধানমন্ত্রী মোদী, দেখুন