মুক্তি পেল এসভিএফ মিউজিকের নতুন গান 'পলাশ', এক ক্লিকে দেখে নিন ভিডিও

'মলোয়ো বাতাশে', 'আরএনটি প্রজেক্ট','দেখেছি রূপসাগর'-এর মতো এসভিএফ-এর গানের তালিকায় এবার যোগ হল 'পলাশ'-এর নাম।

Web Desk - ANB | Published : Jun 11, 2023 10:43 AM IST

নতুন মিউজিক ভিডিও নিয়ে হাজির এসভিএফ মিউজিক। গানের ভিডিও মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই মুগ্ধ করেছে দর্শকদের। একেবারে নতুন এবং বৈচিত্রময় এই ট্র্যাক দর্শকদের মুগ্ধ করেছে। 'মলোয়ো বাতাশে', 'আরএনটি প্রজেক্ট','দেখেছি রূপসাগর'-এর মতো এসভিএফ-এর গানের তালিকায় এবার যোগ হল 'পলাশ'-এর নাম। এর আগে 'আকারে নেই বিকারে নেই'-এর মতো গান নিয়ে এসেছিল এসভিএফ। এছাড়া অনুপম রায়ের কণ্ঠে 'মিঠেকথা', 'কালবৈশাখী'-এর প্রেমের গানেও এসভিএফ-এর জুড়ি মেলা ভার। এছাড়া রোম্যান্টিক গানের তালিকায় এসভিএফ মিউজিকের ঝুলিতে 'অল্পের পরিচয়'-এর মতো গানও রয়েছে।

প্রখ্যাত গীতিকার রিতম সেন এবং সুরকার প্রসেনের কম্পোজিশনে প্রকাশিত হল 'পলাশ'। এই গানের বৈশিষ্ট হল সুরকার এবং গীতিকার যৌথভাবে একটি একটি পরীক্ষামূলক সাউন্ডস্কেপ তৈরি করেছে যা শ্রোতাদের সুরের জোয়ারে ভাসিয়ে নিয়ে যায়। গানটির সারমর্ম হল প্রিয়জনের জন্য দীর্ঘ অপেক্ষা। শ্যামশ্রী সাহার কণ্ঠে 'পলাশ' মুক্তির পর থেকেই শ্রোতাদের মন কেড়েছে।

দেবচন্দ্রিমা সিংহ রায়ের বলিষ্ট অভিনয়ে মিউজিক ভিডিওটির প্রতিটি দৃশ্যের গল্পকে সুন্দরভাবে ফুটিয়ে তুলেছে। দেবচন্দ্রিমার অন-স্ক্রিন উপস্থিতি এবং গানের কথায় তাঁর অভিব্যাক্তি সত্যিই একটি চিত্তাকর্ষক দৃশ্যপট তৈরি করতে পেরেছে। গানের গল্পে দেখানো হয়েছে প্রিয়জনের থেকে দূরে যাওয়ার বেদনা ধীরে ধীরে ভুলে যাচ্ছে মেয়েটি। সময়ের সঙ্গে সঙ্গে ক্ষীণ হয়ে যাচ্ছে তাঁর পুনর্মিলনের আকুতিও। গল্পের ক্লাইম্যাক্স সত্যিই দর্শকদের মুগ্ধ করবে।

Share this article
click me!