‘শ্রুতি আমার পুরনো ধারাবাহিকের নায়িকা, ওকে নিয়ে কোনও বাড়তি মাথাব্যথা নেই’: গৌরব

ধারাবাহিক ‘পিলু’র ‘আহির’ শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী। এক দম ভিন্ন স্বাদের চরিত্রে দেখা গিয়েছিল গৌরবকে। নতুন ধারাবাহিকে কেমন ভাবে তাঁকে পাবেন দর্শক?

Mukherjee Upali | Published : Nov 16, 2022 10:17 AM IST

চেনা ছন্দে গৌরব রায়চৌধুরী, শ্রুতি দাস। ফের ত্রিভুজের তিন চেনা বাহু। নায়ক-নায়িকা হিসেবে এঁদের ফের ক্যামেরাবন্দি করতে চলেছেন পরিচালক-প্রযোজক স্বর্ণেন্দু সমাদ্দার। গৌরব-শ্রুতি জুটি বেঁধে আবারও ছোট পর্দায় ফিরছেন। এই খবর প্রথম জানিয়েছিল এশিয়ানেট নিউজ। সেই খবরে মান্যতা দিয়ে বুধবার সকালে জি বাংলার সামাজিক পাতায় নতুন ধারাবাহিকের প্রচার ঝলক। ‘রাঙা বৌ’ ধারাবাহিকে আরও এক বার দু’জনে সাতপাকে বাঁধা পড়বেন! খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছা জানাতে ফোন করেছিল এশিয়ানেট নিউজ বাংলা। গৌরবের গলায় খুশির আমেজ। আবার চেনা মানুষের সারি? অভিনেতার কথায়, ‘আনন্দ হচ্ছে। চেনা মানুষ মানেই চাপ কম। পুরনো রসায়ন। মনখুলে অভিনয়ের সুযোগ। স্বর্ণেন্দু স্যর আমার আর শ্রুতির জুটিকে জনপ্রিয় করেছিলেন। ধারাবাহিক ‘ত্রিনয়নী’ও জনপ্রিয় হয়েছিল।’ পুরনো টিম নতুন উৎসাহে কাজ করতে চলেছে। এই ধারাবাহিকও তাই হিট হবে, আশা অভিনেতার।

আগের ধারাবাহিকে ‘নয়ন’ অলৌকিক শক্তির অধিকারী। সে আগাম ভবিষ্যৎ দেখতে পেত। ‘রাঙা বৌ’ কী দেখাতে চলেছে? এক্ষুণি পুরো গল্প ভাঙতে রাজি নন গৌরব। তাঁর কথায়, ‘‘পাখি’ মানে শ্রুতি গ্রামের মেয়ে। ওর সঙ্গে আমার বিয়ে। কিন্তু আমার একটা সমস্যা আছে। মাঝেমধ্যেই স্মৃতি হারিয়ে ফেলি। তখন চেনা মানুষও অচেনা হয়ে যায়। যেমন সদ্য বিয়ে করা বৌকেই আমি হঠাৎ ভুলে যাব! এই নিয়ে গল্প এগোবে।’’ ধারাবাহিক ‘পিলু’র ‘আহির’ শাস্ত্রীয় সঙ্গীতশিল্পী। এক দম ভিন্ন স্বাদের চরিত্রে দেখা গিয়েছিল গৌরবকে। নতুন ধারাবাহিকে কেমন ভাবে তাঁকে পাবেন দর্শক? প্রশ্ন ছিল অভিনেতার কাছে। গৌরবের বক্তব্য, ‘‘আমি খুবই ভালমানুষ গোছের। যা বহু বছর আগে ‘তোমায় আমায় মিলে’ ধারাবাহিকে করেছিলাম। এই ধরনের চরিত্র করতে বেশ লাগে। অনেক দিন বাদে সে রকম চরিত্রে দর্শকেরা দেখতে পাবেন।’’

 

 

এই ধারাবাহিক দিয়ে অনেক দিন পরে অভিনয়ে ফিরছেন শ্রুতি। ধারাবাহিক ‘দেশের মাটি’তে ভাল অভিনয় সত্ত্বেও তাঁকে নিয়ে দর্শকমহলের একাংশের ভয়ানক আপত্তি ছিল। প্রসঙ্গ উঠতেই গৌরব তাঁর ছোট পর্দার নায়িকার ঢাল হয়ে দাঁড়ালেন। বললেন, ‘আমি কখনও কারওর ব্যক্তিগত জীবন নিয়ে নাক গলাই না। পেশাজীবনেও কাউকে নিয়ে ছুঁৎমার্গ নেই। সবার সঙ্গেই খুশিমনে কাজ করি। শ্রুতি সেক্ষেত্রে এক ধাপ এগিয়ে। কারণ, ও আমার আগের ধারাবাহিকের নায়িকা। এবং আমাদের জুটি দর্শকদের পছন্দ। তা ছাড়া, ও খুব ভাল অভিনেত্রী। সব মিলিয়ে তাই খোশমেজাজেই আছি। প্রচার ঝলকের শ্যুট করে ফেলেছি। এখন শুধুই মূল শ্যুট আরম্ভ হওয়ার অপেক্ষা।’ অভিনেতার মতে, চলতি মাসের শেষে সম্ভবত শ্যুটিং শুরু হয়ে যাবে। ইন্ডোরের পাশাপাশি আউটডোর শ্যুটও আছে। শোনা যাচ্ছে, মুর্শিদাবাদ এবং তার আশপাশে শ্যুটিং হবে।

আরও পড়ুন

নতুন ধারাবাহিকে জুটি বেঁধে ফিরছেন গৌরব-শ্রুতি? মুখ খুললেন ছোট পর্দার ‘আহির’

পরপর হৃদরোগ! ঐন্দ্রিলার শরীরে এখনও ১ শতাংশ প্রাণের সাড়া রয়েছে, বলছেন চিকিৎসকের দল

সব্যসাচীর পর এবার কি মানসিকভাবে ভেঙে পড়লেন সৌরভ, ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করতে বললেন অভিনেতা বন্ধু

Share this article
click me!