"TMC’র সদস্য হওয়ার সুবাদে কীভাবে ফেডারেশনের সভাপতি পদে থাকতে পারেন স্বরূপ বিশ্বাস" টলিউডের থ্রেট কালচার নিয়ে সরব অপর্ণা সেন

"TMC’র সদস্য হওয়ার সুবাদে কীভাবে ফেডারেশনের সভাপতি পদে থাকতে পারেন স্বরূপ বিশ্বাস" টলিউডের থ্রেট কালচার নিয়ে সরব অপর্ণা সেন

Anulekha Kar | Published : Sep 29, 2024 8:38 AM IST

 টলিউডের থ্রেট কালচার নিয়ে এবার সরব অপর্ণা সেন।  পরিচালকদের সংগঠনের তথ্যের ভিত্তিতে অপর্ণা সেন কী জানিয়েছেন তা ফেসবুকে শেয়ার করেছেন ভাস্বতী ঘোষ। শেয়ার করা পোস্টে অপর্ণা সেন জানিয়েছেন,  " চিঠিগুলি পড়লাম। আমার কয়েকটি প্রশ্ন আছে।

প্রথম প্রশ্ন, শ্রী স্বরূপ বিশ্বাস কি সিনেমা তথা টেলিভিশন ইন্ডাস্ট্রির কোনও টেকনিশিয়ান? যদি না হন, তাহলে শুধুমাত্র TMC’র পার্টি সদস্য হওয়ার সুবাদে কেমন করে তিনি এই ইন্ডাস্ট্রির ফেডারেশনের সভাপতি পদে বহাল থাকতে পারেন?

Latest Videos

শুনলাম তাঁর নাকি সহকারী পরিচালকের কার্ড আছে। কিন্তু আমি যতদূর জানি, অন্তত দুটি ছবিতে অবসার্ভারের কাজ না করলে সহকারী পরিচালকের কার্ড পাওয়া যায় না।

দ্বিতীয় প্রশ্ন, তিনি যে দুটি ছবিতে অবসার্ভার ছিলেন, সেই দুটি ছবির নাম কী?

তৃতীয় প্রশ্ন, সহকারী পরিচালকের কার্ড হাতে পাওয়ার পর থেকে তিনি আজ পর্যন্ত ক’টি ছবিতে কাজ করেছেন, এবং ছবিগুলির নাম কী?

শুনেছি সহকারী পরিচালকের কার্ড হাতে পাওয়ার ১৩ মাসের মধ্যে কোনও ছবিতে সহকারী পদে কাজ না করলে, সহকারী কার্ডটি খারিজ হয়ে যায়। একথা যদি সত্যি হয়, এবং উনি যদি ১৩ নাসের মধ্যে কোনও ছবিতে কাজ না করে থাকেন, ওঁর কার্ড কি খারিজ করা হয়েছে?

এই ইন্ডাস্ট্রির সর্বাধিক বয়্যেজেষ্ঠ চলচ্চিত্র পরিচালক হিসেবে আমি অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর্স গিল্ডের কাছে নিশ্চয়ই এই ক’টি প্রশ্নের উত্তর আশা করতে পারি?

কাউকে কোনও দোষারোপ করা আমার উদ্দেশ্য নয়। যে প্রশ্নগুলি আমার মনে এসেছে, আমি তার সদুত্তর চাইছি মাত্র।’

এই পোস্ট শেয়ার হতেই ভাইরাল হয়ে গিয়েছে সামাজিক মাধ্যমে। এক নেটিজেন পোস্টের মন্তব্য বাক্সে লিখেছেন, বাংলা চলচ্চিত্র জগৎ কে রাজনীতি মুক্ত না করতে পারলে সমুহ বিপদ।।হঠাৎ ওনার বোধোদয় হয়েছে দেখে ভালো লাগল,আশাবাদী হলাম।" আরও এক নেটিজেন লিখেছেন, “যাক শেষ মেশ উনি জেগে উঠেছেন”

Share this article
click me!

Latest Videos

সাগর দত্তের ঘটনার জেরে আবার পূর্ণ কর্মবিরতির সিদ্ধান্ত জুনিয়র ডাক্তারদের, দেখুন কী বললেন তাঁরা
বিধ্বস্ত Darjeeling-Jalpaiguri সহ একাধিক এলাকা! Teesta-র জলস্রোতে আতঙ্কিত স্থানীয় বাসিন্দারা!
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
'ডাক্তারদের নয়, দুর্নীতিগ্রস্থদের নিরাপত্তা নিয়ে ব্যাস্ত এই সরকার' Subarna Goswami | RG Kar Protest
নার্সদের জুতোর বাড়ি! ঝাঁঝিয়ে উঠলেন কিঞ্জল, তুলকালাম সাগর দত্ত মেডিক্যাল | Sagar Dutta Medical