বিমান বন্দরে সাংবাদিকদের দেখেই গাড়ি থেকে নেমে এ কী করলেন অঙ্কুশ! দেখে স্তব্ধ নেট পাড়া

বিমান বন্দরে সাংবাদিকদের দেখেই গাড়ি থেকে নেমে এ কী করলেন অঙ্কুশ! দেখে স্তব্ধ নেট পাড়া

Anulekha Kar | Published : Sep 29, 2024 4:54 AM IST

যাচ্ছিলেন দুবাইয়ে অ্যাড শ্যুটের জন্য। বিমান বন্দরে হঠাৎই দাকি দেখে এগিয়ে এলেন 'টলিউড অনলাইন নামক' এক পাপারাৎজি সংস্থা। আর তাদের দেখে একটুও অবাক হলেন না অভিনেতা উলটে বললেন, " তোরা আসবি আমি জানতাম, কিন্তু আমি কিছুতেই বুঝতে দেব না যে তোরা আসবি। আমি জানি যে আমার পিআর টিম তোদের ফোন করেই ডেকেছে। কিন্তু এবার নাটক দেখ।"

তারপর ফের আরও একবার গাড়ি থেকে নামার ভান করেন অঙ্কুশ। এবার অভিনয় করে বলেন, "তোরা কী করে জানতে পারছিস যে আমি যাচ্ছি, উফফ আমি এত ফেমাস না।"

Latest Videos

আসলে অঙ্কুশ এই ছোট্ট অভিনয়ের মাধ্যমে অনেক কিছু খলসে করে দিতে চেয়েছেন। অন্যান্য সেলিব্রিটিরা আসলে সব জেনেও কেমন নিজের জনপ্রিয়তা বাড়াতে না জানার ভান করে তারই আভাস দিতে চেয়েছেন অভিনেতা।

চিরকালই অত্যন্ত স্পষ্টবাদী তিনি। সহজ কথা সোজা সাপটা বলতে ভাল বাসেন। এবার ফের খুব সহজ ভাবে অভিনেতাদের আসল কর্মকাণ্ড তুলে ধরেছেন অঙ্কুশ।

প্রতিটি অভিনেতা অভিনেত্রীদেরই একটি বিশেষ পিআর টিম থাকে। তাঁরাই অভিনেতাদের সারাদিনের রুটিন পাপারাৎজিদের কাছে পৌঁছে দেন। এতদিন এটা শুধু গুঞ্জন ছিল। কিন্তু এই কথাই যে বাস্তব সত্য তার প্রমাণ দিলেন অঙ্কুশ। তাই এয়ারপোর্টে হঠাৎ সাংবাদিকদের দেখে চমকে যাওয়া শুধুই একটা 'ভান' বলেই মনে করছেন নেট পাড়ার বাসিন্দারা।

তবে অঙ্কুশের এই কর্মকাণ্ডে অত্যন্ত প্রশংসা করেছেন তাঁর অনুরাগীরা। এক অনুরাগী আপ্লুত হয়ে লিখেছেন, “সাহস আছে বলতেই হবে। এত সৎ। ধন্যবাদ অঙ্কুশদা, সত্যি-মিথ্যের ফারাক এভাবে আমাদের সামনে তুলে ধরার জন্য।”

Share this article
click me!

Latest Videos

সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
'পূজা হতে দেব না,' হিন্দুদের হুমকি বাংলাদেশের মৌলবাদীদের | Bangladesh News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
আর একটু বাকি! ফুঁসছে নদী, রাস্তার উপর দিয়ে বইছে জল, আলিপুরদুয়ারে বন্যা পরিস্থিতি Alipurduar Flood
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা