‘শো-তে আছি, বাড়ি ফিরে ফোন করছি’- স্বামীর সঙ্গে শেষ কথা টেলি অভিনেত্রী

শেষ বার স্বামীকে বলেছিলেন, বাড়ি ফিরে ফোন করছি। আর সেই ফোন আসেনি স্বামী দেবজ্যোতি সেনগুপ্তর কাছে।

Web Desk - ANB | Published : May 22, 2023 5:45 AM IST

শনিবার রাতে পথ দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন সুচন্দ্রা দাশগুপ্ত। এই টেলি অভিনেত্রীর আকষ্মিক প্রয়ানে শোকাহত সকলে। শ্যুটিং সেরে ফেরার পথে দুর্ঘটনা ঘটে। বাইক থেকে পড়ে মৃত্যু হয় সুচন্দ্রা দাশগুপ্তের। শেষ বার স্বামীকে বলেছিলেন, বাড়ি ফিরে ফোন করছি। আর সেই ফোন আসেনি স্বামী দেবজ্যোতি সেনগুপ্তর কাছে।

সম্প্রতি, সুচন্দ্রা দাশগুপ্তর স্বামী দেবজ্যোতি জানান কীভাবে অভিনয় জগতে প্রতিষ্ঠিত হওয়ার লড়াই করেছিলেন সুচন্দ্রা দাশগুপ্ত। দেবজ্যোতি সেনগুপ্ত জানান, ২০২১ সাল থেকে অভিনয় শুরু করেছিল সুচন্দ্রা। অভিনয়টা ওর প্যাশন ছিল। প্রতিষ্ঠিত হওয়ার জন্য অনেক খাটতে হয়েছিল। অভিনয় জগতে পা দেওয়া আগে সুচন্দ্রা চাকরি করত। সে কারণে অভিনয় মন দিতে পারেনি। তবে, ইচ্ছা ছিল। পরে সুচন্দ্রা অভিনয় শুরু করেন। সিরিয়ালে ছোটখাটো চরিত্রে কাজ করেতেন প্রথমে। পরে গুরুত্বপূর্ণ চরিত্রে কাজ করে। এছাড়াও নাটক দলের সঙ্গে যুক্ত ছিল। শনিবার শোও ছিল।

সুচন্দ্রা দাশগুপ্তর স্বামী দেবজ্যোতি জানান, সন্ধ্যা ৭.৩০টা নাগাদ সুচন্দ্রার সঙ্গে কথা হয়েছিল। বলেছিল, ‘শো-তে আছে। বাড়ি ফিরে ফোন করবে।’ কিন্তু, সেই ফোন আর এল না। রাত ১১.৪৫ নাগাদ দেবজ্যোতি খবর পেয়েছিলেন। সুচন্দ্রার বাবার বাড়িতে শেষ চার-পাঁচ দিন ছিল সে। শ্যুটিং-র কাজের জন্য সোদপুরে ছিল। তাঁর স্বামীর বাড়ি নরেন্দ্রপুর। সুচন্দ্রার স্বামী এদিন জানান, শনিবার রাতে বারে বারে ফোন করা হয়েছিল তাঁকে। কিন্তু, পাওয়া যায়নি। তারপর বরাহনগর থানায় যোগযোগ করা হয়। তখন খবর পান তারা।

 

দেবজ্যোতির কথা অনুসারে, বাইকে করে বাড়ি ফিরছিল সুচন্দ্রা দাশগুপ্ত। বাইক চালক সুস্থ রয়েছেন। সে তাড়াহুড়ো করে বাইক চালানোর সময় লরির মাঝখান দিয়ে যাচ্ছিল। কোনওভাবে তখন ধাক্কা লাগান সুচন্দ্রা দাশগুপ্ত ব্যালেন্স হারিয়ে ফেলেছে। বাইক থেকে পড়ে যায়। তারপর পিছন থেকে লড়ি এসে ধাক্কা মারে। ঘটনাস্থলে মৃত্যু হয় তাঁর।

এভাবেই ৩০-এই পথ চলা শেষ হয়েগিয়েছে সুচন্দ্রা। ঘাতক লরিটি আটক করা হয়েছে। চালক গ্রেপ্তার হয়েছে। নবম শ্রেণিতে পড়ার সময় তাঁর মায়ের মৃত্যু হয়েছে। তারপর বাবাই তাঁর সব ছিল। মেয়ের অভিনয় করার বিষয়টি উৎসাহ দিতেন বাবা। স্বামীরও ছিল তাঁর সঙ্গে। গৌরী এল সিরিয়ালে বেশ পরিচিতি পায় সুচন্দ্রা। কিন্তু, এই খ্যাতি বেশিদিন থাকল না। পথ দুর্ঘটনায় মৃত্যু হল সুচন্দ্রা দাশগুপ্ত।

 

আরও পড়ুন

মুম্বইয়ের সমুদ্র সৈকতের ধারে কিয়ারা-কার্তিক, সম্পর্কের রসায়ন নজর কাড়ল সকলের

The Kerala Story: আদালতের নির্দেশ দেওয়ার পরও প্রক্ষাগৃহে নেই ছবি, দাবি পরিচালকের, সঙ্গে জেনে নিন ছবির আয় কত বাড়ল

Mimi Chakraborty: সাংসদ অভিনেত্রী নন, মিমি চক্রবর্তীর অন্য রূপ দেখল নেট দুনিয়া

Share this article
click me!