Cheeni 2: ‘চিনি’-র সাফল্যের পর ‘চিনি ২’, মধুমিতা আর অপরাজিতার মেলবন্ধন বুনছেন মৈনাক ভৌমিক

এই ছবির মূল বিষয়বস্তু হল জীবনের বিভিন্ন উপায় দ্বারা বারংবার নিজেকে আবিষ্কার করা। নিজের আনন্দ, উচ্ছ্বাস এবং ক্রমাগত উন্নতি ঘটিয়ে চলাই ‘চিনি ২’-এর ভিত্তি। 

Web Desk - ANB | Published : May 21, 2023 7:21 AM IST

মধুমিতা সরকার আর অপরাজিতা আঢ্য অভিনীত ‘চিনি’ সিনেমাটি বাংলা ছবির জগতে এক অনবদ্য মা -মেয়ের মেলবন্ধন গড়ে তুলেছিল। এই সিনেমার প্রত্যেকটি পরতে পরতে যেমন মিশেছিল হাসি, আনন্দ, প্রেম, অভিমান, তেমনই লুকিয়েছিল প্রচণ্ড আবেগঘন মুহূর্তও। নিজেকে আবিষ্কার করা, নিজের ক্ষমতাকে নিজের কাছেই প্রমাণ করার চ্যালেঞ্জ নিয়ে এই ছবিটি বুনেছিলেন পরিচালক মৈনাক ভৌমিক। পারিবারিক এবং সম্পর্কের ভিত মজবুত করার কারিগর মৈনাকের হাতে আরও একবার ‘চিনি’-র দায়িত্ব তুলে দিয়েছে প্রযোজনা সংস্থা SVF।

‘চিনি’-র অনবদ্য সাফল্যের পর বাংলার সিনে জগতে আসছে ‘চিনি ২’। Cheeni 2-তেও পরিচালকের আসনে থাকছেন মৈনাক ভৌমিক। নজরকাড়া অভিনেত্রী অপরাজিতা আঢ্য আবার মধুমিতা সরকারের মায়ের ভূমিকাতেই আবির্ভূত হতে চলেছেন এবং দর্শকদের মন মাতিয়ে নতুন প্রকাশ পাওয়া মোশন ছবিতে এই মা-মেয়ের জুটিই হাসি মুখে জয় করে নিচ্ছে বাঙালির ঘরের গল্প দিয়ে।

চিত্তাকর্ষক মোশন পোস্টার প্রকাশ করেছে SVF। মধুমিতা এবং অপরাজিতার চরিত্র দুটি সমন্বিত আকারে ডিজাইন করা হয়েছে। আগের ছবিতে সোমলতা আচার্যর কণ্ঠে ‘আমাদের কথাগুলো’ গানটির টিউনের নতুন সিক্যুয়েল চলচ্চিত্রটির মোশন ছবিটি তৈরি করা হয়েছে। এই ছবির আকর্ষণীয় কাহিনীর মূল বিষয়বস্তু হল জীবনের বিভিন্ন উপায় দ্বারা বারংবার নিজেকে আবিষ্কার করা। নিজের আনন্দ, উচ্ছ্বাস এবং উন্নতি ঘটানোই ‘চিনি ২’-এর ভিত্তি।

ক্রমাগত উত্তেজনাপূর্ণ চ্যালেঞ্জের মুখোমুখি হতে হতে জীবনকে শিল্পের পর্যায়ে নিয়ে যাওয়াই মৈনাক ভৌমিকের লক্ষ্য। এই ছবির আবেগে মোড়া অনবদ্য গানগুলি রচনা করেছেন মৈনাক মজুমদার। প্রযোজনা সংস্থা SVF-এর তরফে ঘোষণা করা হয়েছে যে, ২০২৩ সালের জুন মাসেই প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘চিনি ২’।

আরও পড়ুন-

দ্রুত গতিতে এগোচ্ছে রাম মন্দির নির্মাণের কাজ, ২০২৩-এর ডিসেম্বরেই খুলছে গর্ভগৃহ, দেখুন ভিডিও প্রতিবেদন-পর্ব ১
Madan Mitra: ‘মদনদা তৃণমূলে ছিলেন, আছেন ও থাকবেন’, ভুল বোঝাবুঝি মেটালেন কুণাল ঘোষ

ভয়াবহ দুর্ঘটনার কবলে হাওড়া-পুরী এক্সপ্রেস, পশ্চিম মেদিনীপুরে পৌঁছতেই বিপর্যয়

Share this article
click me!