Jeetu Kamal: ভ্যালেন্টাইন্স ডে-র আগে শহর ছাড়লেন জিতু, ভাইরাল অভিনেতার একলা সফরের ছবি

ভ্যালেন্টাইন্স ডে-র আগে শহর ছাড়লেন জিতু, ভাইরাল অভিনেতার একলা সফরের ছবি। সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ পোস্ট করবেন জিতু। যেখানে দেখা যাচ্ছে বাইক রাইড করছে সে।

Sayanita Chakraborty | Published : Feb 13, 2024 2:04 PM IST

২০২৩- গোটা বছর ধরে খবরে ছিলেন জিতু কামাল। অভিনীত ছবি তো আছেই, এরই সঙ্গে তাঁর খবরে থাকার মূল কারণ হল তাঁর ব্যক্তিগত জীবন। স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে গত বছরের শুরু থেকে খবরে আসেন জিতু। সোশ্যাল মিডিয়ায় নবনীতা জানান, তাঁরা আলাদা হচ্ছেন। এই নিয়ে দীর্ঘ জল্পনা চলে। অনেকে বলেন, শ্রাবন্তীর সঙ্গে জিতু নতুন সম্পর্কে জড়িয়েছিলেন। এই নিয়ে দীর্ঘ জল্পনা চলেছিল। কিন্তু, এই সম্পর্কের সত্যতা সেভাবে জানা যায়নি। এদিকে নবনীতার নামেও নানান রটনা শোনা যায়। নবনীতা নাকি সম্পর্কে জড়িয়েছেন- এই সব ওঠে গুজব।

এরই মাঝে খবরে এলেন জিতু। ভ্যালেন্টাইন্স ডে-র আগে শহর ছাড়লেন জিতু, ভাইরাল অভিনেতার একলা সফরের ছবি। সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ পোস্ট করবেন জিতু। যেখানে দেখা যাচ্ছে বাইক রাইড করছে সে। ভিডিও-তে দেখা যাচ্ছে কালো পোশাক পরে জিতু। মাথায় হেলমেট ও চোখে চশমা। পাহাড়ের কোলে দেখা যাচছে জিতুকে। বাইক চালাতে দেখা গেল জিতুতে। এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লেখেন, গভীরে যাও, অতলে যাও হারিয়ে যাও স্পর্শপুরে। নেই সেট মিছে কথা, নেইকো কারুর চোখরাঙানি। এটা লিখে লাভ সাইন দিয়েছে জিতু।

 

 

এই প্রসঙ্গে এক সাক্ষাৎকারও দিয়েছেন জিতু। তিনি বলেন, ‘আরে না না। এটা তো আগের ভিডিও। পুজোর আগে গিয়েছিলাম। দার্জিলিং থেকে অনেকটা দূরের একটা প্রত্যন্ত গ্রামে। এখন শুধু পোস্ট করলাম। আমি এখন কলকাতাতেই। মাঝে এক বার পুরুলিয়াও গিয়েছিলাম। প্রতি বারই কোনও না কোনও লক্ষ্য নিয়ে বেড়াতে যাই। গোটা একটা বই শেষ করে এলাম কিংবা স্ক্রিপ্টটা পুরো পড়ে ফেললাম।’ এভাবে নিজের ব্যক্তিগত জীবনের কথা জানান জিতু।

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

বরফের দেশে শোভন ও সোহিনী, ভাইরাল সোশ্যাল মিডিয়ার ছবি, সত্যি কি প্রেম করছেন?

Valentine’s Day: 'রকি অউর রানি কি প্রেম কাহিনি' থেকে 'সত্যপ্রেম কি কথা'- রইল সাতটি রোম্যান্টিক ছবির কথা, OTT-তে উপলব্ধ এই সকল ছবি

Share this article
click me!