মায়ের থেকে মেয়ে ৫ বছরের বড়! দিদি নম্বর ওয়ানে ‘খেলনা বাড়ি’ সিরিয়ালের অভিনেত্রীদের বয়স শুনে চমকালেন রচনা বন্দ্যোপাধ্যায়

সম্প্রতি দিদি নম্বর ওয়ানে অংশ নিয়েছিলেন জি বাংলা-র জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’-র অভিনেত্রীরা। মিতুল চরিত্রের অভিনেত্রী আরাত্রিকা মাইতির সঙ্গে কথা বলতে গিয়েই হোঁচট খেলেন অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। 

Web Desk - ANB | Published : Jul 22, 2023 3:57 PM IST

মায়ের সঙ্গে মেয়ে একসঙ্গে স্কুলে পড়তে যায়, এমন নজির আছে ভুরি ভুরি। কিন্তু, মায়ের থেকে কি মেয়ের বয়স বড় হতে পারে? তাও আবার একেবারে ৫ বছরের বড়? এখানেই শেষ নয়। মায়ের থেকে নিজের ছেলের বয়সও ১ বছরের বড়! এমনই আশ্চর্যজনক কথা শুনে অবাক হয়ে একটা বিরাট হাঁ করলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। জি বাংলা (Zee Bangla) তাঁর সঞ্চালিত অনুষ্ঠান দিদি নম্বর ওয়ান-এ (Didi Number 1) অংশগ্রহণকারী তারকারা নিজেদের বয়স জানিয়ে চমকে দিলেন দর্শকদেরও।

সম্প্রতি দিদি নম্বর ওয়ানে অংশ নিয়েছিলেন জি বাংলা-র জনপ্রিয় ধারাবাহিক ‘খেলনা বাড়ি’-র অভিনেত্রীরা। মিতুল চরিত্রের অভিনেত্রী আরাত্রিকা মাইতির সঙ্গে কথা বলতে গিয়েই হোঁচট খেলেন অনুষ্ঠানের সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়। ‘আরাত্রিকা’ এই সিরিয়ালে ‘মা’-এর ভূমিকায় অভিনয় করেন। তবে, রিয়েল লাইফে তিনি সবেমাত্র উচ্চ মাধ্যমিকের ছাত্রী। তিনি জানালেন, মায়ের চরিত্রে অভিনয় করলেও তাঁর বয়স এখন মাত্র ১৮ বছর। এতও কম বয়সে কোনও অভিনেত্রী মায়ের চরিত্রে অভিনয় করছেন, এইটা দেখেই তাজ্জব বনে গেছেন রচনা।

তখনই পাশে দাঁড়িয়ে থাকা আর এক অভিনেত্রী ইন্দ্রাণী। তিনি এই সিরিয়ালে ‘গুগলি’ অর্থাৎ ‘মিতুল’-এর মেয়ের চরিত্রে অভিনয় করেন। কিন্তু, বাস্তব জীবনে তাঁর বয়স ২৩ বছর। অর্থাৎ, আরাত্রিকা মাইতির চেয়ে তিনি বয়সে প্রায় ৫ বছরের বড়। অন্যদিকে, ধারাবাহিকের আরও এক অভিনেতা, যিনি মিতুল চরিত্রের ছেলে হিসেবে অভিনয় করেন, তাঁর রিয়েল লাইফে বয়স ১৯ বছর। অর্থাৎ, রিল দুনিয়ার বাইরে ছেলে এবং মেয়ে, উভয় চরিত্রের অভিনেতা অভিনেত্রীদের বয়সই মা চরিত্রের অভিনেত্রীর চেয়ে বেশি। এমনই অবাক করা কাণ্ড দেখে হেসেই খুন টলিউডের অভিজ্ঞ অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়। দিদি নম্বর ওয়ানের সেট জুড়ে পড়ল হাসির রোল।

আরও পড়ুন-
Bhagavad Gita Oppenheimer: যৌন সঙ্গমের সময় ভগবদ গীতা-র স্তোত্র পাঠ, ‘ওপেনহাইমার’ সিনেমা দেখে হিন্দুদের ক্ষোভ

Kuber Mantra: সম্পদের দেবতা কুবের-কে তুষ্ট করতে প্রত্যেকদিন জপ করুন এই ১০৮টি মন্ত্র

Sex Tips: হাতে সময় না থাকলে চটজলদি উদ্দাম যৌনরসের মজা উপভোগ করবেন কীভাবে? 

Viral Video: “চা নিরামিষ-ই হয় স্যার”, ‘হালাল সার্টিফায়েড’ চা নিয়ে হিন্দু যাত্রীর সঙ্গে রেলকর্মীর দ্বন্দ্ব

Share this article
click me!