Fatafati Bengali Movie: ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে ‘ফাটাফাটি’, ‘লক্ষ্মী ছেলে’ ও ‘হামি 2’, জেনে নিন তারিখ

Sony LIV তিনটি চিত্তাকর্ষক ব্লকবাস্টার বাংলা চলচ্চিত্রের একচেটিয়া ডিজিটাল প্রিমিয়ার উপস্থাপন করতে উইন্ডোজ প্রোডাকশনের সাথে যৌথভাবে কাজ করছে। এই তিনটি ছবি হল - ফাটাফাটি, লক্ষ্মী ছেলে এবং হামি 2।

Web Desk - ANB | Published : Jul 21, 2023 12:09 PM IST

অরিত্র মুখোপাধ্যায়ের পরিচালনায় শিবপ্রসাদ এবং নন্দিতা জুটির প্রযোজনায় ১২ মে মুক্তি পেয়েছিল আবির চট্টোপাধ্যায় এবং ঋতাভরী চক্রবর্তী অভিনীত সিনেমা ‘ফাটাফাটি’। Sony LIV তিনটি চিত্তাকর্ষক ব্লকবাস্টার বাংলা চলচ্চিত্রের একচেটিয়া ডিজিটাল প্রিমিয়ার উপস্থাপন করতে উইন্ডোজ প্রোডাকশনের সাথে যৌথভাবে কাজ করছে। এই তিনটি ছবি হল - ফাটাফাটি, লক্ষ্মী ছেলে এবং হামি 2।

আইএমডিবি-তে 8.1 রেটিং নিয়ে গর্বিত ‘ফাটাফাটি’। মূল চরিত্র ফুল্লরা ভাদুড়ির যাত্রার বর্ণনা, তিনি একজন প্রতিভাবান দর্জি, যিনি সামাজিক রীতিনীতিকে অস্বীকার করেন এবং ফ্যাশন বেশ প্রভাবশালী এক ব্যক্তিত্ব হয়ে ওঠার চেষ্টা করেন।

আরেকদিকে, একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত, কৌশিক গাঙ্গুলি পরিচালিত লক্ষ্মী ছেলে, চার হাত বিশিষ্ট একটি নবজাতক শিশুকে ঘিরে তৈরি হয়েছে। আইএমডিবি-তে এর রেটিং 8/10। মানুষের কুসংস্কার এবং মানুষের বিশ্বাসের গভীর প্রভাবের শেকলের মধ্যে পড়ে, একটি বৈশ্বিক আবেদনের সাথে গ্রামীণ পরিবেশে একটি চিন্তা-উদ্দীপক গল্প দেখিয়েছে এই সিনেমা। উজান গাঙ্গুলী, অদিতি মারিক, ঋত্বিকা পাল এবং পুরব সীল আচার্যের দুর্দান্ত পারফরম্যান্সে এই ছবিটিও দর্শকদের মধ্যে খুবই জনপ্রিয়

হামির অসাধারণ সাফল্যের পর, নির্মাতারা হামি 2-এ একটি নতুন গল্প নিয়ে এসেছেন। এক অসাধারণ আট বছর বয়সী ছেলে তার পিতামাতার জন্য আয়ের উৎস হয়ে ওঠে, সিনেমাটি হাস্যকরভাবে আধুনিক দিনের অভিভাবকত্বের জটিলতাগুলিকে অন্বেষণ করেছে। নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখার্জির রচনা ও পরিচালনায় এই ছবিতে অভিনয় করেছেন গার্গী রায় চৌধুরী, ঋতোদীপ সেনগুপ্ত, শ্রেয়ান সাহা, অরিত্রিকা চৌধুরী, অঞ্জন দত্ত, প্রসেনজিৎ চ্যাটার্জি এবং শিবপ্রসাদ মুখার্জি প্রমুখ।

৪ আগস্ট মুক্তি পাচ্ছে ‘ফাটাফাটি’। আর, লক্ষ্মী ছেলে এবং হামি 2 এর মুক্তির তারিখের আপডেট দেওয়া হবে খুব শীঘ্রই।

আরও পড়ুন-

Mukul Roy News: হঠাৎ হাজির মুকুল রায়! তৃণমূলের শহিদ দিবসের মঞ্চে ‘বিজেপি বিধায়ক’
Mamata Banerjee Speech: বিজেপি সরকারকে ব্যাপকভাবে আক্রমণ, ২১ জুলাইয়ের মঞ্চে মমতা বন্দ্যোপাধ্যায়ের রণমূর্তি

Saayoni Ghosh TMC: ‘এই মাথা কাটা যাবে, কিন্তু নীচে ঝুঁকবে না’, একুশের শহিদ সমাবেশ থেকে বার্তা দিলেন সায়নী ঘোষ

21 July: একুশে জুলাই ডিম-ভাতেই শেষ নয়, কলকাতার জনপথে কোচবিহারের তৃণমূলীদের বিশেষ পান

Share this article
click me!