Madan Mitra: বড় পর্দায় মদন মিত্র, হরনাথের ছবি 'ওহ লাভলি'-তে দেখা দেবেন এই রাজনৈতিক ব্যক্তিত্ব

ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন মদর মিত্র, ঋক, দেবযানী চট্টোপাধ্যায়, রাজনন্দিনী পাল, খরাজ মুখোপাধ্যায়, লাবণী সরকরা, দ্রোণ মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, তপতি মুন্সী, বুদ্ধদেব ভট্টাতার্য, মৃন্ময় দাস সব আরও অনেকে।

Sayanita Chakraborty | Published : Jul 22, 2023 7:21 AM IST

রাজনৈতিক ব্যক্তিত্ব বলেও মদন মিত্র কতটা রঙিন মানুষ তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। তাঁর নানান রঙিন কর্মকান্ডের প্রমাণ পেয়েছি আমরা বহুবার। এবার এই কালারফুল মানুষটি পা রাখবেন অভিনয় জগতে।

শোনা যাচ্ছে, প্রথমবার বড় পর্দায় দেখা যাবে মদন মিত্রকে। ডেবিউ করবেন মদন মিত্র। সন্দীপ সাথী প্রযোজিত, সাথী ফিল্মস নিবেদিত হরনাথ চক্রবর্তীর পরিচালনায় তৈরি হচ্ছে মদন মিত্রের ছবি। ছবির নাম ওহ লাভলি। এই নামেই নাকি আসছে তাঁর প্রথম ছবি। ছবিতে দেখা যাবে মদন মিত্রকে। দুই চালকর মালিকের রেষারেষি নিয়ে আসছে ছবিটি। ছবিতে একজন চালকর মালিকের ভূমিকায় দেখা মদন মিত্রকে। ছবির মুখ্য ভূমিকায় অভিনয় করছেন মদর মিত্র, ঋক, দেবযানী চট্টোপাধ্যায়, রাজনন্দিনী পাল, খরাজ মুখোপাধ্যায়, লাবণী সরকরা, দ্রোণ মুখোপাধ্যায়, কৌশিক ভট্টাচার্য, তপতি মুন্সী, বুদ্ধদেব ভট্টাতার্য, মৃন্ময় দাস সব আরও অনেকে। ছবি তৈরি করছেন হরনাথ চক্রবর্তী। ছবির নাম ওহ লাভলি। মদন মিত্র ডায়লগ দিয়েই ছবির নাম রেখেছেন পরিচালক।

প্রকাশ্যে এসেছে ছবির ফার্স্ট লুক। যেখানে কালো রঙের পাঞ্জাবি পরে দেখা যাচ্ছে মদন মিত্রকে। আবার একটি ছবিতে হালকা সবুজ রঙের পাঞ্জাবি ও সাদা পায়জামা। আর দুটো ছবিতেই চোখে আছে চশমা। আবার কোনও ছবিতে হালকা গোলাপী রঙের পাঞ্জাবিতে দেখা যাচ্ছে মদন মিত্রকে।

ছবির গল্প সায়ন্তন ওরফে সন্তুকে নিয়ে। যার বাবা রমণীকান্তের ধানের ব্যবসা। চাল মিলের মালিক সে। এই ব্যবসায় তাঁর প্রতিদ্বন্দ্বীও আছে। আর গ্রামের সেই প্রভাবশালী চাষির ছেলে সন্তু বাবার ব্যবসার বাইরে গিয়ে কিছু করার আশায় সে কলকাতায় পালিয়ে যায়। সেখানে গিয়ে আলার নিধির সঙ্গে। তারপর প্রেম। সেই সম্পর্ক গাঢ় হতেই বিয়ের সিদ্ধান্ত নেন তারা। কিন্তু নিধি জানায় সন্তুর পরিবারের অমতে বিয়ে করবে না সে। এরই মাঝে সে খবর পায় তার বাবা গ্রামের এক মেয়ের সঙ্গে তার বিয়ে ঠিক করেছে। শেষে নিধি ও সন্তু প্রেম কি পরিণতি পাবে, তা নিয়ে তৈরি এই ছবি। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা দেবেন মদন মিত্র। তিনিই ছবির অন্যতম আকর্ষণ বলা চলে। সে যাই হোক, এখন অপেক্ষা শুধু ছবি মুক্তির। এবার বড় পর্দায় মদন মিত্র, হরনাথের ছবি ওহ লাভলি-তে দেখা দেবেন এই রাজনৈতিক ব্যক্তিত্ব মদন মিত্র। 


আরও পড়ুন

Josephine Chaplin Death: ফের নক্ষত্রপতন, প্রয়াত হলেন চার্লি চ্যাপলিন কন্যা জোসেফিন

Real Story: বাস্তব ঘটনার ওপর ভিত্তি করে তৈরি এই আটটি ছবি, দেখে নিন এক ঝলকে

Alia Bhat: মেয়ের ভবিষ্যত নিয়ে তাঁর রয়েছে এক বিশেষ স্বপ্ন, ছবির প্রচারে এসে গোপন কথা জানালেন আলিয়া

 

Share this article
click me!