‘আমার শৈশব কাটতেই চাইছে না’, ভিডিও পোস্ট করে বিশেষ বার্তা কৌশানি মুখোপাধ্যায়ের

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন নায়িকা। যেখানে প্রেমিকের সঙ্গে একটি বিশেষ মুহূর্ত উপভোগ করতে দেখা যায় তাঁকে।

Sayanita Chakraborty | Published : Jan 10, 2024 7:38 AM IST

কদিন ধরে খবরে টলিউড অভিনেত্রী কৌশানি। কবে তিনি ও বনি বিয়ে করছেন তা নিয়ে প্রশ্ন সকলের মনে। কদিন আগে সে বিষয় বনি খোলসা করেন। জানিয়েছিলেন, ডেস্টিনেশন ওয়েডিং করবেন তাঁরা। তবে, দিনক্ষণ এখনও না জানালেও স্পষ্ট বোঝা গিয়েছে শীঘ্রই চার হাত এক হবে।

প্রেমের ব্যাপারে রাখ ঢাক করেন না বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়। সর্বত্র দেখা যায় তাঁদের। শ্যুটিং ফ্লোর থেকে বিভিন্ন শো এমনকী একান্তে প্রায়শই সময় কাটাতে দেখা যায় তাঁদের। সদ্য প্রেমিক বনির সঙ্গে এক বিশেষ মুহূর্তে উপভোগ করলেন কৌশানি। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেন নায়িকা। যেখানে প্রেমিকের সঙ্গে একটি বিশেষ মুহূর্ত উপভোগ করতে দেখা যায় তাঁকে।

সোশ্যাল মিডিয়ায় সদ্য একটি ভিডিও পোস্ট করলেন কৌশানি। যেখানে স্লিপ থেকে গড়িয়ে নামতে দেখা যাচ্ছে নায়িকাকে। বাচ্চাদের মতো বিভিন্ন খেলায় মজেছে সে। তবে তিনি একা নন। সঙ্গে আছে বনি সেনগুপ্ত ও সোমরাজ মাইতি সহ আরও অনেকে।

 

 

সেই ভিডিও পোস্ট করে নায়িকা লেখেন, এদিকে সবাই বিয়ে করে সন্তান লালন পালন করছে। অন্য দিকে আমার শৈশব কাটতেই চাইছে না। মন থেকে এখনও ছোট থাকতে পেরে খুশি। সে যাই হোক, সদ্য ভাইরাল হয়েছিল বনি সেনগুপ্তের একটি সাক্ষাৎকার। সেখানে বিয়ে নিয়ে বলেন, ২০২৪ সালে বিয়ে করছেন না তাঁরা। ২০২৫ সালে বিয়ে করা যায় কি না সেটা ভাবনা চিন্তার স্তরে আছে। তাঁদের বাড়ি থেকে কোনও চাপ নেই এমনও জানান বনি। তেমনই বলেন, কাজের শিডিউল অনুযায়ী প্ল্যানিং করবেন বিয়ের দিন। তবে, ২০২৫-র শীতকালে বিয়ে করার ইঙ্গিত দিয়েছিলেন তিনি। সঙ্গে বলেছিলেন ‘দুজনের ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ।’

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

‘ছবি ফাঁস করে দেব’ হুমকি পেয়ে আতঙ্কিত অভিনেত্রী চাঁদনি সাহা, হ্যাক হল মোবাইল

বিকিনিতে বোল্ড লুকে মনামী ঘোষ, চুঁইয়ে পড়ছে যৌবন, শীতের মরশুমে উষ্ণতা ছড়ালেন নায়িকা

Share this article
click me!