Cheeni 2: প্রকাশ্যে এল মুক্তির দিন, মা ও মেয়েরা ভিন্ন কাহিনি নিয়ে আসছে ‘চিনি ২’

১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। ‘চিনি ২’ ছবি ছবিতে থাকছেন মধুমিতা, অপারিজাত আঢ্য, লিলি চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, সৌম্য মুখোপাধ্যায় ও পিঙ্কি বন্ধ্যোপাধ্যায়।

Sayanita Chakraborty | Published : Jul 8, 2023 7:38 AM IST / Updated: Jul 08 2023, 01:09 PM IST

মা ও মেয়ের সম্পর্কের এক ভিন্ন রসায়ন নিয়ে মুক্তি পায় ‘চিনি’। এই ছবি মন ছুঁয়ে গিয়েছিল সকলের। মধুমিতা ও অপরাজিতা আঢ্যর কেমিষ্ট্রি নজর কেড়েছিল সকলের। এক ভিন্ন মানসিকতা ফুটে উঠেছিল ছবিতে। এবার সেই ছবির সাফল্যের রেশ ধরে আসছে ‘চিনি ২’।

মৈনাক ভৌমিকের পরিচালনায় শীঘ্রই আসছে ‘চিনি ২’। জানা গিয়েছে, ১১ অগস্ট মুক্তি পাবে ছবিটি। ‘চিনি ২’ ছবি ছবিতে থাকছেন মধুমিতা, অপারিজাত আঢ্য, লিলি চক্রবর্তী, অনির্বাণ চক্রবর্তী, সৌম্য মুখোপাধ্যায় ও পিঙ্কি বন্ধ্যোপাধ্যায়। এক আধুনিকা কর্মীজীবী মহিলা ও তাঁর উদ্ভট মায়ের কাহিনি নিয়ে আসছে ‘চিনি ২’।

সদ্য প্রকাশ্য এসেছে ছবির পোস্টার। যেখানে দেখা যাচ্ছে, লাল রঙের শর্ট ড্রেস পরেছেন মধুমিতা সরকার। অপরাজিতা আঢ্যর পরনে কালো বডিকন লং ড্রেস। পোশাকের সামনে রয়েছে স্লিট। লিলি চক্রবর্তী পরেছেন সাদা ও হলুদ রঙের শাড়ি। আর পিঙ্কি বন্দ্যোপাধ্যায় পরেছেন, লাল সাদা স্ট্রাইপ করা শাড়ি। এই চার জনের চোখে সানগ্লাস। আর সকলের সানগ্লাসের স্টাইল প্রায় একই। এই চারজন শহরের রাস্তা দিয়ে হেঁটে চলেছেন। শীঘ্রই আসছে চিনি ২। এই ছবিতে একেবারে অন্যরকম কাহিনি নিয়ে আসছে ছবিটি। আগের ছবির সাফল্যের পর এই ছবিটি কতটা সফল হয় তাই দেখার।

এদিকে প্রায়শই হট ছবি পোস্ট করে খবরে আসেন মধুমিতা। সদ্য সাদা ক্রপ টপ ও কমলা ট্রাইজারে দেখা গিয়েছিল তাঁকে। সবুজ রঙের লেটার বক্সের সামনে পোজ দেন। সেই ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। যা মুহূর্তে ভাইরাল হয়েছিল। এদিকে চিনি ২- কাজ শেষ করে পাহাড়ে ঘুরতে গিয়েছিলেন মধুমিতা। সেখান থেকে একটি ভিডিও পোস্ট করেন। যেখানে ধূসর রঙের সোয়েটার, খোলা চুল ও নো মেকআপ লুকে দেখা গিয়েছিল তাঁকে। পাহাড়ের নির্জন রাস্তায় ছবি রিল বানিয়ে তা পোস্ট করেছিলেন নায়িকা। যা মুহূর্তে ভাইরাল হয়েছিল।

সে যাই হোক, শীঘ্রই আসছে ‘চিনি ২’। এর আগে চিনি ছবিতে এক আধুনিকা মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন মধুমিতা। এত তাঁর মা-কে কীভাবে সামলাবে তা নিয়ে তৈরি হয়েছিল ছবিটি। মায়ের শারীরিক জটিলতা ও ছেলে মানুষীকে কীভাবে সামলাবে তা নিয়ে তৈরি এই ছবি। এবার আসছে সেই ছবির সিক্যুয়েল। শীঘ্রই মুক্তি পাবে মৈনাক ভৌমিকের এই সিক্যুয়েল ছবি।

 

আরও পড়ুন

 

Lee sang eun: প্রয়াত বিখ্যাত গায়িকা লিং সাং ইউন, শৌচাগার থেকে মিলল দেহ

Box Office Collection: ‘নিয়ত’ থেকে ‘৭২ হুঁরে’- দেখে নিন কোন ছবির ঘরে ঢুকল কত কোটি, রইল বক্স অফিসে আয়ের হদিশ

কিয়ারা থেকে বাংলার নয়না- ওয়েব সিরিজে Bold Scenes-এ অভিনয় করে নজর কেড়েছেন এই ১০ নায়িকা

 

Share this article
click me!