এবার বড় পর্দায় আসতে চলেছে দেব-সৃজিত জুঁটি, জানুন আর কে কে থাকছে এই সিনেমায়

পোস্টটি করার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স ভরে ওঠে শুভেচ্ছাবার্তায়। এবার ছবির নাম প্রকাশের অপেক্ষায় দর্শকরা।

Web Desk - ANB | Published : Jul 6, 2023 4:37 PM IST

২০২৪-এ বড় চমক। বড় পর্দায় একসঙ্গে দেব-সৃজিত জুঁটি। ৬ জুলাই এমনটাই ঘোষণা করলেন দেব। অভিনেতার নিজস্ব প্রোডাকশন হাউস 'দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স'-এর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শেয়ার করলেন পরিচ সৃজিত মুখ্যোপাধ্যায়ের সঙ্গে ছবিও। সঙ্গে ক্যাপশনে লেখা রয়েছে,'অবশেষে অফিসিয়াল ঘোষণা...আমরা আসছি ২০২৪-এ।' এই ছবির সঙ্গে আরও একটি ছবি শেয়ার করেছেন অভিনেতা। এই ছবিতে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও অভিনেতা দেবের সঙ্গে রয়েছেন রুক্মিনী মৈত্রও।

যদিও ছবির নাম বা গল্প সম্পর্কে এখনও কিছুই প্রকাশ্যে আসেনি। তবে ইনস্টাগ্রামের পোস্ট থেকে আন্দাজ করা হচ্ছে ছবিতে দেব সৃজিতের সঙ্গে রয়েছেন রুক্মিনীও। পোস্টটি করার কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয়ে যায়। সোশ্যাল মিডিয়ার কমেন্ট বক্স ভরে ওঠে শুভেচ্ছাবার্তায়। এবার ছবির নাম প্রকাশের অপেক্ষায় দর্শকরা।

প্রসঙ্গত কিছুদিন আগেই সামনে এসেছে দেবের নতুন সিনেমা 'বাঘাযতীন'-এর পোস্টার। দেবের নতুন ছবি বাঘাযতীনের পোস্টার টুইট করলেন দেব। সঙ্গে ক্যাপশন লিখেছেন হিন্দিতে। টুইটারে তিনি জানিয়েছেন,'ভারতের ভূমিপুত্র বাঘাযতীনের অমর কাহিনিকে বড় পর্দায় আনতে চলেছি আমরা।' পাশাপাশি এই ছবিটি যে সর্বভারতীয় স্তরে মুক্তি পেতে চলেছে সে বিষয়ও টুইটবার্তায় স্পষ্ট করেছেন দেব। পাশাপাশি এদিন ছবিতে দেবের লুকও প্রকাশ করা হয়। দেবের 'বাঘাযতীন' ঘিরে একের পর এক চমক। জাতীয় পরিসরে ছবি মুক্তির খবরের পাশাপাশি দর্শকদের অবাক করেছে এই ছবিতে দেবের লুকও। একনজরে চেনার উপায় নেই যে এই সেই টলিউডের চকলেট বয় দেব। পরণে খাকি পোশাক। চোখের দৃষ্টি তীব্র। কাঁধে বন্দুক, মুখ ভর্তি দাড়ি, মাথায় পাগড়ি। তবে এছাড়াও দেবকে এই ছবিতে দেখা যাবে আরও এক লুকে। দেবের পাশাপাশি এই ছবিতে রয়েছেন সুদীপ্তা চক্রবর্তী, রোহন ভট্টাচার্য, শোয়েব কবীরের মতো অভিনেতা। দেবের বিপরীতে অভিনয় করছেন সৃজা দত্ত।

উল্লেখ্য, জিতের 'চেঙ্গিজ'-এর পর এবার বাংলার বাইরে মুক্তি পাচ্ছে দেবের 'বাঘাযতীন'। এর আগে 'চেঙ্গিজ' ছবির মাধ্যমে সর্বভারতীয় পরিসরে পা রেখেছেন অভিনেতা জিৎ। এর পর থেকেই দেবের পরবর্তী পদক্ষেপ নিয়ে জল্পনা চলছিল টলিপাড়া জুড়ে। উল্লেখ্য গত কয়েকবছর ধরে নিজের ছবি, চরিত্র নিয়ে বারবারই নানা পরীক্ষা নিরীক্ষা করতে দেখা গিয়েছে দেবকে। পাশাপাশি ছবির পরিচালনায় বরাবরই বিশেষ গুরুত্ব দিতে দেখা গিয়েছে। এবার প্রশ্ন জাতীয় স্তরে কেন নিজের কাজকে নিয়ে যাচ্ছেন না তিনি? সমস্ত প্রশ্নের জবাবে মুখ খুললেন স্বয়ং দেবই। শুক্রবার অভিনেতা ঘোষণা করলেন তাঁর নতুন ছবি 'বাঘাযতীন' বাংলার পাশাপাশি হিন্দিতেও মুক্তি পেতে চলেছে।

 

Share this article
click me!