মমতার পর মুখ্যমন্ত্রী কে? আরজি ইস্যুতে জিতুর প্রশ্নের উত্তরে কার নাম উঠছে দেখুন

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবিতে উত্তাল রাজ্য। এই প্রেক্ষাপটে পরবর্তী মুখ্যমন্ত্রী কে হবেন, সেই প্রশ্ন তুলে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু করেছেন অভিনেতা জিতু কমল।

Saborni Mitra | Published : Aug 19, 2024 4:34 PM IST

আরজি কর ইস্যুতে উত্তাল গোটা রাজ্য। দিকে দিকে উঠছে মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগের দাবি। কিন্তু মমতা বন্দ্যোপাধ্য়ায় যদি মুখ্যমন্ত্রীর পদ থেকে সরে দাড়ান তাহলে পরবর্তী মুখ্যমন্ত্রী কে হবেন? সোশ্যাল মিডিয়ায় তাই নিয়েই প্রশ্ন ছুঁড়ে দিলেন অভিনেতা জিতু কমল। এর আগেও তিনি আরজি কর ইস্যুতে সরব হয়েছেন। টলিউডের শিল্পীদের সঙ্গে পথেও নেমেছেন। কিন্তু তার সঙ্গে একাধিক প্রশ্নও ছুঁড়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এর আগে তাঁর প্রশ্ন ছিল মমতা বন্দ্যোপধ্যায় ভুল করছেন। তাই তাঁকে সরিয়ে দেওয়ার দাবি উঠছে। কিন্তু তাঁকে তো নির্বাচন করেছেন মানুষই। সেই মানুষকে ভুল হতে পারে! পাশাপাশি জিতু আরও প্রশ্ন করেছিলেন সকলেই রাতারাতি কী করে সিপিএম হয়ে গেল। কিন্তু এবার তাঁর প্রশ্ন পরবর্তী মুখ্যমন্ত্রী কে- তাই নিয়ে রীতি মত উত্তর আসতে শুরু করেছে।

১৮ অগাস্ট জিতু কমল ফেসবুকে লিখেছিলেন, 'ধরুন, কাল মুখ্যমন্ত্রী পদত্যাগ করলো।

Latest Videos

পরবর্তী মুখ্যমন্ত্রী মুখ কে? আপনি কাকে মনে করেন?'

রাজনৈতিক প্রশ্ন…' জিতুর রাজনৈতিক প্রশ্নের রাজনৈতিক উত্তর আসতে শুরু করেছে। শুভেন্দু অধিকারীর নামও রয়েছে। তবে তাঁকে ছাপিয়ে গেছেন সিপিএম নেত্রী মীনাক্ষী মুখোপাধ্যায়। অনেকেই আবার দীস্পিতা ধরের নামও বলেছেন। পিছিয়ে নেই অরিজিৎ সিং আর শ্রিজাত। কিন্তু অনেকেই আবার দাবি করেছেন রাষ্ট্রপতির শাসন। একজন স্পষ্ট বলেছেন, তৃণমূল বিধায়করাও পরবর্তী মুখ্যমন্ত্রীর নাম ঠিক করবে। তবে কটাক্ষ করে জিতুকেও মসদনে বসার অফার দিয়েছেন অনেক নেটিজেন। অনেতে এবার পাল্টা জিতু কাকে মুখ্যমন্ত্রী দেখতে চান তাও জানতে চেয়েছেন।

এর আগেও আরজি করের ঘটনা নিয়ে পোস্ট করেছেন। আরজি করে চিকিৎসক হত্যার তীব্র নিন্দা করেছেন। মেয়েদের রাত দখল কর্মসূচি নিয়েও তিনি প্রশ্ন তুলেছেন

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today