কেন রাজনীতি ছাড়লেন না দেব? পাঁশকুড়ার মঞ্চ থেকে গোপন রহস্য ফাঁস অভিনেতার

রাজনীতি ছাড়ার কথা শুনে বেশ খুশিই হয়েছিলেন অনেকে। কিন্তু রাতারাতি কেন মত বদলে ফেললেন অভিনেতা দেব? এই নিয়ে প্রশ্নের ঝড় উঠেছিল অনুরাগী মহলে। এবার পাঁশকুড়ার মঞ্চ থেকে এই প্রশ্নের উত্তর দিলেন দেব।

Web Desk - ANB | Published : Apr 1, 2024 11:07 AM IST

ভোটের আগেই শোনা যাচ্ছিল রাজনীতি ছাড়বেন দেব। বেশ কয়েকটা দলীয় পদ থেকে ইস্তফাও দিয়েছিলেন। জানা গিয়েছিল এবার থেকে তাঁর একটাই পরিচয়, তা হল অভিনেতা দেব। কিন্তু তার কিছুদিন পরেই জানা যায় এখনই রাজনীতি ছাড়ছেন না তিনি। ফের ঘাঁটালে তৃণমূলের হয়েই দাঁড়িয়েছেন অভিনেতা। তারপর থেকেই শুরু হয়ে যায় জোর চর্চা। কেন রাজনীতি ছাড়লেন না দীপক অধিকারী।

তাঁর রাজনীতি ছাড়ার কথা শুনে বেশ খুশিই হয়েছিলেন অনেকে। কিন্তু রাতারাতি কেন মত বদলে ফেললেন অভিনেতা দেব? এই নিয়ে প্রশ্নের ঝড় উঠেছিল অনুরাগী মহলে। এবার পাঁশকুড়ার মঞ্চ থেকে এই প্রশ্নের উত্তর দিলেন দেব।

ঘাঁটালের তিনটি সরকারি কমিটি থেকে ইস্তফা দেন দেব। কিন্তু ফের ঘাঁটালেই তৃণমূল প্রার্থী হিসেবে দাঁড়ান তিনি। জিতলে এই নিয়ে মোট তিনবার সাংসদ পদে বসবেন এই অভিনেতা। কেন তিনি রাজনীতি ছাড়লেন না এদিন এই প্রসঙ্গে তিনি জানান, " আমি রাজনীতি ছাড়লেও, রাজনীতি আমাকে ছাড়বে না। আমি তো রাজনীতি ছেড়েই দিচ্ছিলাম। কিন্তু মমতা দিদি আর অভিষেক আমাকে বলে যে তোমাকে ফিরতে হবে। তোমার মতো মানুষ লাগবে রাজনীতিতে। আপনারা তো জানেন, যে আমি মিথ্যে কথা বলি না, মিথ্যে প্রতিশ্রুতিও দিই না। "।

এদিন ঘাঁটাল মাস্টার প্ল্যান বাস্তবায়িত করার কথাও দাবি করেছেন অভিনেতা। ঘাঁটালে দেবের বিরুদ্ধে বিজেপির হয়ে দাঁড়িয়েছেন হীরণ। বহুবার বাকবিতণ্ডায় জড়িয়েছেন এই দুই অভিনেতা। এবার কাকে ঘাঁটালের মানুষ সাংসদ হিসেবে বেছে নেয়, তা জানতে অপেক্ষা করতে হবে আরও বেশ কিছুদিন।

Read more Articles on
Share this article
click me!