Nabanita Das: পরনে নীল শাড়ি, হাতে শাঁখা ও পলা- এমন সাজে ছবি পোস্ট করতেই কটাক্ষের শিকার নবনীতা

একজন কটাক্ষ করে লেখেন, ‘নতুন করে শাঁখা পলা পরে লোক দেখানোর কি আছে।’

Sayanita Chakraborty | Published : Jul 17, 2023 5:27 AM IST

ফের খবরে জিতু- নবনীতা। তাঁদের দাম্পত্য জীবন নিয়ে দীর্ঘদিন ধরে চলছে জল্পনা। খবরে শীর্ষে রয়েছে জীতু ও নবনীতার বিচ্ছেদ। কদিন আগেই নবনীতা বলেছিলেন তাদের বিচ্ছেদ হচ্ছে। সোশ্যাল মিডিয়ায় নিজেই ফলাও করে একটি পোস্ট করেন। পোস্ট করে জানান বিচ্ছেদের কথা।

এদিক হঠাৎ রবিবার একটি পোস্ট করেন নবনীতা। যা নিয়ে কটাক্ষের শিকার হতে হয়। ছবিতে দেখা যাচ্ছে, নবনীতার পরনে নীল শাড়ি। হাতে শাঁখা পলা। এরপরই একের পর এক সামালোচনা হয় তাঁকে নিয়ে। যদি বিচ্ছেদ-ই করবেন, তাহলে এমন শাঁখা পলা পরে ছবি দিচ্ছেন কেন- এমন প্রশ্ন সকলের মনে। আবার অনেকে প্রশ্ন করেছেন, আদৌ তাদের বিচ্ছেদ হচ্ছে কি না। আবার কেউ লিখেছেন, সকল বিবাদ মিটিয়ে নিন। আবার একজন লেখেন, ‘ডিভোর্স হয়ে গিয়েছে, তাও শাঁখা পলার কি দরকার’। আবার একজন কটাক্ষ করে লেখেন, ‘নতুন করে শাঁখা পলা পরে লোক দেখানোর কি আছে।’ এভাবে নানান কথা শুনতে হল নবনীতাকে। তেমনই অনেকে এই ছবি দেখে তাঁর রূপের প্রশংসা করেছেন।

এদিকে কদিন আগে নবনীতে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেন। লেখেন, ‘টেবিল আর দুটো করে প্লেট থাকবেনা... একজনের জন্য বানানো গ্রিন টি আর দুজনে মিলে ভাগ করে খাওয়া হবে না... টাওয়েল শেয়ার হবে না, সান স্ক্রিন ভাগভাগি হবে না... কিছুই আর একসঙ্গে হবে না...। তবুও জানি এমতাবস্থায় আমাকে সব কিছু সামলানোর জন্য তুমি ইতিমধ্যেই প্রস্তুত করে দিয়েছো। গ্যাস বুকিং থেকে মেডিক্লেম পে সবটাই শিখিয়ে দিয়েছো... লেখার হাত আমার বরাবরই কাঁচা, এইটা তো তোমার কাজ ছিল... তাও নিজের একটু চেষ্টা করলাম। তবুও এটাই শ্রেয়, কারণ আমরা দুজনে দুজনের সঙ্গে ভালো নেই... প্রেম, বন্ধুত্ব, বিয়ে এই সব নিয়ে এক বর্ণময় অধ্যায় এর ইতিটা নয় এই ভাবেই হোক.. ভালো থেকে জিতু কামাল।’ – নবনীতার এই পোস্ট মুহূর্তে ভাইরাল হয়। কেন তাদের বিয়ে ভাঙছে সে নিয়ে ওঠে প্রশ্ন।

এর পর একদিন জিতু লেখেন, তোমায় আগেও সামলেছি বাচ্চা বউ। পরেও সমলাব। সেই মেসেজ দেখে অনেকেই ভেবেছেন, হয়তো সম্পর্ক আবার স্বাভাবিক হবে তাদের। এর মাঝে ফের রবিবার নবনীতার পোস্ট করা ছবি নিয়ে শুরু হল বিতর্ক।

 

 

আরও পড়ুন

কঠিন সময় পাশে ছিল না কেউ, সহকর্মীদের প্রতি ক্ষোভ প্রকাশ করলেন রাহুল রায়

Parineeti-Raghav: প্রকাশ্যে রিসেপশনের ভেনু, দেখে নিন কোথায় হবে রাঘব ও পরিণীতির রিসেপশন পার্টি

Shehnaaz Gill : লাল টুকটুকে ল্যাহেঙ্গায় নববধূ বেশে শেহনাজ, অভিনেত্রীকে দেখে মুগ্ধ অনুরাগীরা

Share this article
click me!