Jeetu-Nabanita: পোস্ট করলেন ভালোবাসার ছবি, তবে কি মিটল বিবাদ? নতুন বছরে এক হবেন জীতু-নবনীতা?

সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ পোস্ট করেন। সেখানে ঘোষণা করেন বিচ্ছেদের কথা। এরপর থেকে নানান চর্চা হয়েছে জীতু-নবনীতা ব্যক্তিগত জীবন নিয়ে।

Sayanita Chakraborty | Published : Dec 27, 2023 9:35 AM IST

গোটা ২০২৩ সাল জুড়ে খবরে ছিলেন জীতু-নবনীতা। টলিউডে এই তারকার ব্যক্তিগত জীবন বারে বারে উঠে আসে খবরে। চলতি বছরের মাঝামাঝি সময় নবনীতা জানান আলাদা হচ্ছেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় এক বিশেষ পোস্ট করেন। সেখানে ঘোষণা করেন বিচ্ছেদের কথা। এরপর থেকে নানান চর্চা হয়েছে জীতু-নবনীতা ব্যক্তিগত জীবন নিয়ে।

কখনও শোনা গিয়েছে জীতু শ্রাবন্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তো কখনও প্রকাশ্যে এসেছে নবনীতার প্রেমিকের কথা। প্রায়শই কোনও না কোনও কারণে চর্চায় উঠে এসেছে তাদের ব্যক্তিগত জীবন। কখনও বা চর্চায় আসতে নিজেরাই কোনও বিশেষ পোস্ট করেছেন। এবারও ঘটল খানিকটা এমনই। সদ্য স্মৃতিচারণ করলেন নবনীতা। প্রাক্তন বর জীতুর সঙ্গে ছবি পোস্ট করলেন তিনি। তবে, ছবিটি সদ্য তোল এমন ভেবে ভুল করবেন না। বেশ পুরনো একটি ছবি পোস্ট করেন নবনীতা। যেখানে সাদা রঙের পোশাকে দেখা যাচ্ছে নবনীতাকে। তাঁর পিছনে দাঁড়িয়ে জীতু। সে পরেছে কালো টি শর্ট। দুজনের ভালোবাসার এই ছবিটি গত বছরের। বড়দিনে এই ছবি পোস্ট করেন নবনীতা।

এর পরই চর্চায় এসেছেন পছন্দের এই তারকা জুটি জীতু-নবনীতা আলাদা হোক তা তাঁর কোনও ভক্তই চান না। আর সে কারণেই অনেকেই অনুমান করেছেন, দুজনের মধ্যের সকল বিবাদ মিটে গিয়েছে। তেমনই অনেকে ভেবেছেন এই ছবিটি পোস্ট করে বিশেষ ইঙ্গিত দিয়েছেন নবনীতা। নতুন বছরে যে তারা আবার এক হবেন, সে কথা জানান। তবে, আপাতত এই নিয়ে কেউই কোনও মন্তব্য করেননি। তবে, বড়দিতে জীতুকে যে মিস করেছিলেন নবনীতা তা তাঁর এই পোস্ট থেকে স্পষ্ট। এখন দেখার নতুন বছরে তাঁদের সম্পর্কের এই সমীকরণ পরিবর্তন হয় কি না।

 

Share this article
click me!