নচিকেতাকে মহানায়ক পুরস্কার! প্রবল ট্রোলিং সমাজ মাধ্যমে, কটাক্ষ করতে ভুললেন না ঋত্বিক, কিঞ্জলও?

নচিকেতাকে মহানায়ক পুরস্কার! প্রবল ট্রোলিং সমাজ মাধ্যমে, কটাক্ষ করতে ভুললেন না ঋত্বিক, কিঞ্জলও?

Anulekha Kar | Published : Jul 26, 2024 8:27 AM IST

গত ২৪ জুলাই ছিল উত্তম কুমারের মৃত্যু বার্ষিকী। আর সেইদিনই মহানায়ক সম্মান পেলেন একগুচ্ছ তারকা। তারপরেই কটাক্ষের ঝড় বয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। এমনকী শুধু নেটিজেনরাই নয় কটাক্ষ করছেন কিঞ্জল নন্দ, ঋত্বিক চক্রবর্তীর মতো টলিউডের শিল্পীরাও।

এদিন একটি পেস্ট শেয়ার করলেন ঋত্বিক। তবে অবশ্য কাউকে একা কটাক্ষ করেননি অভিনেতা। তিনি সামগ্রিক ভাবে উত্তম কুমারের নামে একটি মেট্রো স্টেশনের নাম ও ইচ্ছেমতো পুরস্কারের পুরো বিষয়টিকেই কটাক্ষ করেছেন। বাংলা ও বাঙালির আইকন উত্তম কুমারের এই দশা তিনি মানতে পারছেন না। ঋত্বিক চক্রবর্তী নিজের পোস্টে লেখেন, " একটা লোককে বাজারের চা দোকানে বলতে শুনলাম -মহানায়ক একটা প্রাইজ কিন্তু মহানায়ক উত্তম কুমার একটা মেট্রো স্টেশন এবং উত্তম কুমার বাংলার একটা বেস্ট হিরো। তখনই পান দোকানের রেডিওতে বেজে উঠল "তেরা ধেয়ান কিধার হ্যায় তেরা হিরো ইধার হ্যায়"

Latest Videos

অন্যদিকে এদিন মহানায়ক সম্মান পান নচিকেতা চক্রবর্তীও। এবং নচিকেতাকেই কটাক্ষ করেছেন কিঞ্জল নন্দ। একজন গায়ক কীভাবে মহানায়ক সম্মান পান সেটাকেই তিনি তাঁর একটি গানের প্যারোডি বানান। অভিনেতা নিজের পোস্টে লেখেন, " ও অ্যাক্টর তুমি কত শত ছল করে আজীবন গান করে গিয়ো সম্মান কুড়তে ও অ্যাক্টর।

প্রসঙ্গত এবার মহানায়ক সম্মান পেয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়,রচনা বন্দ্যোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, নচিকেতা চক্রবর্তী, শুভাশিস মুখোপাধ্যায়, রুক্মিনী মৈত্র। এদিন হাতে পুরস্কার নিয়ে নচিকেতা বলেন, " অভিনয় যেমন শিল্প, গানও তেমন শিল্প। তাই মহানায়ক সম্মান আমাকে দেওয়া হয়েছে। এই সম্মান যে কোনও শিল্পীই পেতে পারেন। তা ছাড়া আমি তো অভিনয় করেছি তিন চারটে ছবিতে আমি নচিকেতা হয়েই অবিনয় করেছি। তাতে গান গেয়েছি"।

Share this article
click me!

Latest Videos

BJP Live: আর জি কের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
BJP Live: আর জি করের ঘটনার প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
RG Kar Protest Live : শর্ত নিয়েই কালীঘাটে যাচ্ছেন ডাক্তাররা, দেখুন সরাসরি
'জাস্টিস ফর আরজি কর' ৫ দফা দাবিতে জুনিয়র ডাক্তারদের জনগর্জন | Doctors Protest | RG Kar Protest |
'সবচেয়ে বড় অপরাধী আপনি মাননীয়া মুখ্যমন্ত্রী' গর্জে উঠলেন রূপা গঙ্গোপাধ্যায় | Roopa Ganguly | RG Kar