Tollywood News: জীতুর জন্মদিনের দিনই অন্য ব্যবসায়ীর সঙ্গে ছুটি কাটালেন নবনীতা? 'বারান্দা'-তত্ত্ব দিচ্ছে ভাঙনের ইঙ্গিত

সোশ্যাল মিডিয়ার ছবি দেখে গুঞ্জন উঠছে যে, ব্যবসায়ী স্নেহল অধিকারী এবং অভিনেতা জিতু কামালের স্ত্রী অভিনেত্রী নবনীতা দাস একই সঙ্গে ‘উইকএন্ড’ কাটাতে গিয়েছিলেন গোয়া-তে। জিতু-র জন্মদিনে শুভেচ্ছা জানাতেও বিশেষ আগ্রহী হতে দেখা যায়নি নবনীতাকে। 

Sahely Sen | Published : Aug 30, 2023 4:26 AM IST / Updated: Aug 30 2023, 09:57 AM IST

২৮ অগাস্ট ছিল ২০২২ সালের ‘অপরাজিত’-খ্যাত টলিউড অভিনেতা জীতু কামালের জন্মদিন। সেদিন সকাল থেকেই জন্মদিনের শুভেচ্ছা আর ভালোবাসার বার্তায় শিল্পীকে ভরিয়ে দিয়েছেন তাঁর ভক্ত থেকে শুরু করে অভিনয় জগতের সতীর্থরা। কিন্তু, কোথায় গেলেন তাঁর স্ত্রী নবনীতা দাস? টলি পাড়ার এই জনপ্রিয় অভিনেত্রী নিজের স্বামীর জন্মদিনে কোনও শুভেচ্ছাই জানালেন না হতবাক হয়ে গিয়েছিলেন নেটিজেনরা। যদিও, এই যুগলের মধ্যে এখন বিচ্ছেদের মামলা চলছে, তারই মধ্যে নবনীতার ছুটি কাটানো প্রসঙ্গে শুরু হল নতুন জল্পনা। 

২৮ অগাস্ট রাতে নিজের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস দিয়েই জীতু কামালকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর কাজটি সম্পন্ন করেছেন অভিনেত্রী। যদিও, সাংবাদিকদের কাছে তিনি জানিয়েছেন যে, তিনি সেদিন রাত বারোটা নাগাদ ফোন করে তাঁর ‘প্রাক্তন’ স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু, সেদিন প্রকৃতপক্ষে কোথায় ছিলেন নবনীতা? তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের ছবি ঘিরে টলি পাড়া জুড়ে এখন ব্যাপক চাঞ্চল্য। 

কানাঘুষোয় শোনা গিয়েছিল যে, এক স্বনামধন্য ব্যবসায়ী স্নেহল অধিকারীর সঙ্গে সম্প্রতি ঘনিষ্ঠতা বেড়ে উঠেছে ‘দ্বীপ জ্বেলে যাই’ সিরিয়াল-খ্যাত এই অভিনেত্রীর। গত সপ্তাহের শেষ দিকে একটি বিলাসবহুল হোটেলের বারান্দায় দাঁড়িয়ে তোলা নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছিলেন ব্যবসায়ী স্নেহল অধিকারী। 


চলতি সপ্তাহের শুরুর দিকে একটি টি বিলাসবহুল হোটেলের বারান্দায় দাঁড়িয়ে তোলা নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পোস্ট করেছেন অভিনেত্রী নবনীতা দাস। দুজনের ছবি মিলিয়ে দেখলে দেখা যায় যে, দুটি ছবিই যেখানে দাঁড়িয়ে তোলা হয়েছে, সেই বারান্দার কারুকাজ হুবহু একইরকম। বারান্দায় রাখা চেয়ারটি কিংবা, দুজনের ছবির বাইরের দৃশ্যও একেবারে একই দেখতে। এই ছবিদুটির মাধ্যমে ধারণা আরও দৃঢ় হয়েছে যে, ব্যবসায়ী স্নেহল অধিকারীর সঙ্গেই গোয়া-তে ‘উইকএন্ড’ কাটাতে গিয়েছিলেন নবনীতা। 


আইনত তিনি এখনও অভিনেতা জীতু কামালের স্ত্রী। ফেব্রুয়ারি মাসে আদালতে জীতুর থেকে বিচ্ছেদ চেয়ে আইনি আবেদন জানানোর পর তাঁদেরকে ছ’মাসের নোটিস দেওয়া হয়েছিল। চলতি অগাস্ট মাসেই তাঁদের বিচ্ছেদের ৬ মাস পূর্ণ হবে। তার পরই আসবে বিচ্ছেদের শংসাপত্র। জীতুর বাড়ি ছেড়ে নিজের বাইপাসের বাড়িতে আছেন নবনীতা। তিনি নিজেদের বিচ্ছেদের কথা প্রকাশ্যে আনলেও অভিনেতা জীতু কামাল কখনওই এই বিষয়টি নিয়ে মুখ খোলেননি। এরপর তাঁর জন্মদিনের দিন প্রকাশ্যে এল এই যুগলের মধ্যে তৃতীয় ব্যক্তির আগমনের তথ্য। 


আরও পড়ুন- 
Tollywood Actress: ‘কুমুদিনী ভবন’-এর চর্চার মধ্যেই ফুরফুরে মেজাজে ছুটি কাটিয়ে এলেন ঊষসী রায়
ভারতীয় শিল্পীকে দেখেই ছুটে এসেছিলেন সালোয়ার-কামিজ পরা পাকিস্তানি তরুণ, কী বলেছিলেন দেব কোহলি?
Rakhi Purnima 2023: সাবধান! এবছর রাখী পূর্ণিমায় পড়তে চলেছে ভাদ্রের ছায়া, জ্যোতিষ শাস্ত্র মতে উৎসবের তারিখ ও শুভ সময় কখন?

Share this article
click me!