সাংসদ-তারকা নুসরতের সঙ্গে বড়পর্দায় 'শিকার' করতে ফিরছেন যশ, সঙ্গী টলি নায়িকা ঋতুপর্ণা

অফস্ক্রিন সঙ্গী নুসরতের সঙ্গেই বড়পর্দায় কামব্যাক করছেন যশ দাশগুপ্ত। দেবরাজ সিংহের নতুন ছবি শিকার-এ দেখা যাবে তাদের। যশ ও নুসরতের সঙ্গে ছবিতে আরও একটি আকর্ষণ রয়েছে। তিনি হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রথমবার ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে দেখা যাবে যশ- নুসরতকে।

Web Desk - ANB | Published : Feb 16, 2023 9:19 AM IST

টলিউডের হ্যান্ডসাম হাঙ্ক যশ দাশগুপ্ত দীর্ঘদিনের বিরতি কাটিয়ে বড়পর্দায় ফিরছেন। ছোটপর্দা দিয়ে কেরিয়ার শুরু করার পর একের পর একটা বাংলা ছবি দিয়ে টলিপাড়ার প্রথম সারিতে নিজের জায়গা করে নিয়েছেন যশ দাশগুপ্ত। তারপর দীর্ঘদিন দেখা যায়নি। ফের বড়পর্দায় ফিরছেন যশ। তবে এবার অফস্ক্রিন সঙ্গী নুসরতের সঙ্গেই বড়পর্দায় কামব্যাক করছেন যশ দাশগুপ্ত। দেবরাজ সিংহের নতুন ছবি শিকার-এ দেখা যাবে তাদের। যশ ও নুসরতের সঙ্গে ছবিতে আরও একটি আকর্ষণ রয়েছে। তিনি হলেন ঋতুপর্ণা সেনগুপ্ত। এই প্রথমবার টলি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তর সঙ্গে দেখা যাবে যশ ও নুসরতকে।

শিকার ছবি দিয়েই একসঙ্গে বড়পর্দায় ফিরতে চলেছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। ইতিমধ্যেই যশ ও নুসরতকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। ছবির নাম থেকেই স্পষ্ট বোঝা যাচ্ছে এটি একটি থ্রিলার ঘরানার ছবি। ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। মার্চ মাস থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। জানা গিয়েছে। থ্রিলার ঘরানার ছবিতে উঠে আসবে এমন এক গ্রামের গল্প যেখানে ঘটে যায় এক বড় ঘটনা, তারপর এই গ্রামকে কেন্দ্র করেই আবর্তিত হবে ছবির গল্প।

থ্রিলারধর্মী এই ছবিতে যশকে রবিনহুড চরিত্রে দেখা যাবে, তিনি সেই গ্রামের বাসিন্দাদের দেখভাল করেন। এবং সকলের ভাল ও মন্দের দিকে তার বিশেষ নজর থাকে। শিকার ছবিতে নুসরতকে যশের প্রেমিকার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। রিয়েল লাইফের পর রিল লাইফে একসঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে। ছবিতে সরকারি অফিসারের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ঋতুপর্ণা সেনগুপ্তকে। এখানেই শেষ নয়, পাশাপাশি এই ছবিতে তাকে সিঙ্গল মাদারের চরিত্রেও দেখা যাবে। টলিপাড়ার টক অফ দ্য টাউন নুসরত জাহান ও যশ দাশগুপ্ত সর্বদাই শিরোনামে রয়েছেন। তাদের প্রেম থেকে সন্তান আসার সুখবর সবেতেই ছিল বড় চমক। আবারও ভক্তদের জন্য নয়া চমক নিয়ে ফিরেছেন যশরত জুটি। আপাতত শিকার ছবি নিয়ে উত্তেজনা তুঙ্গে। ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ। একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান।

 

Share this article
click me!