সাংসদ তারকার ফিটনেসে ফিদা হলেন মিকা সিং, বসিরহাট উৎসবে উদ্দাম নেচে শিরোনামে নুসরত, ভাইরাল ভিডিও

বৃহস্পতিবার ছিল বসিরহাট কলেজের নবীন বরণ উৎসব। নুসরত জাহানকে দেখে মিকা সিং বলেন, প্রথম এমপি, যে এত ফিট। এরপরই সাংসদ অভিনেত্রীকে মঞ্চে ডেকে ভাংরা শেখান সঙ্গীতশিল্পী মিকা সিং। নুসরতের মারকাটারি চাবুক ফিগারের প্রশংসা করেছেন মিকা সিং।

Web Desk - ANB | Published : Feb 20, 2023 5:55 AM IST

টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। টলিপাড়ার টক অফ দ্য টাউন নুসরত জাহান ফের শিরোনামে উঠে এলেন। গত বৃহস্পতিবার ছিল বসিরহাট কলেজের নবীন বরণ উৎসব। সেই অনুষ্ঠানে মঞ্চ মাতাতে এসেছিলেন বলিউডের স্বনামধন্য গায়ক মিকা সিং। এদিন বসিরহাট কলেজে উপস্থিত ছিলেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। নুসরত ও মিকার যুগলবন্দী দেখে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

নুসরত জাহানকে দেখে মিকা সিং বলেন, প্রথম এমপি, যে এত ফিট। এরপরই সাংসদ অভিনেত্রীকে মঞ্চে ডেকে ভাংরা শেখান সঙ্গীতশিল্পী মিকা সিং। নুসরতের মারকাটারি চাবুক ফিগারের প্রশংসা করেছেন মিকা সিং। তারপরেই মঞ্চে ঝড় তোলেন মিকা সিং ও নুসরত জাহান। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেই নাচের ভিডিও। সাংসদ তারকা নিজের সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করে নিয়েছেন, যা নিমেষে ভাইরাল হয়েছে।

 

 

বসিরহাট কলেজের ৭৫ তম নবীন বরণ উৎসবে মাতলেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। মিকা সিংয়ের সঙ্গে তালে তাল মিলিয়ে নাচতে দেখা গেছে নুসরত জাহানকে। নবীন বরণ উৎসবে গানে গানে শ্রোতাদের সঙ্গে মঞ্চ মাতালেন মিকা সিং। যার গানে গোটা বসিরহাটের মানুষ মুগ্ধ হয়েছিল। তৃণমূলের ছাত্র পরিষদের উদ্যোগে আয়োজিত বসিরহাট কলেজের ৭৫ তম নবীন বরণ উৎসবের ভিড়ও ছিল চোখে পড়ার মতো। এদিন অনুষ্ঠানে মিকা সিংয়ের পাশাপাশি হাজির ছিলেন মীর ও তার ব্যান্ড ব্যান্ডেজ। এছাড়াও হাজির ছিলেন কলেজের পরিচালন সমিতির সভাপতি তথা বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান এবং বিধায়ক সপ্তর্ষি বন্দ্যোপাধ্যায়। পুরপ্রধান অদিতি মিত্র সহ একাধিক ব্যক্তিত্ব। অনুষ্ঠানের দিন বসিরহাট কলেজের সামনে প্রান্তিক ফুটবল মাঠে আঁটোসাঁটো পুলিশি পাহারার মধ্য দিয়ে নবীন বরণ অনুষ্ঠান শুরু হয়। কলেজের ছাত্র-ছাত্রী তো উপস্থিত ছিলেন পাশাপাশি কয়েক হাজার দর্শকও এদিন উপস্থিত ছিলেন। শুধু তাই নয়, টাকি রোডের উপরেও দর্শকদের দাঁড়িয়ে থাকতে দেখা যায়। নবীন বরণ অনুষ্ঠানে হাজির হয়ে নুসরত বলেন, মহামারীর জন্য অনেক দিন নবীন বরণ অনুষ্ঠান করা সম্ভব হয়নি। তাই ছেলেমেয়েদের অনেকদিনের আবদার মেটানোর জন্যই এই আয়োজন। অনেকদিন ধরেই এই পরিকল্পনা চলছিল। এই অনুষ্ঠান যাতে ভালভাবে করা যায় তা নিয়েও পরিকল্পনা চলছিল দীর্ঘদিন ধরেই। পরিচালন কমিটি, ছাত্র কমিটির সমস্ত বোর্ড মেম্বাররাও অনুষ্ঠানটি নিয়ে উত্তেজিত ছিলেন। সকলের কথা ভেবেই, ছেলেমেয়েদের আনন্দ দেওয়ার জন্যই এই অনুষ্ঠানের আয়োজন। তবে অনুষ্ঠানের আনন্দ মুহূর্ত এবং মিকার সঙ্গে নুসরতের নাচের ভিডিওই এখন নেটদুনিয়ার হটকেক। নেটিজেনরা যেমন তার প্রশংসা করেছেন, তেমনই কেউ কেউ আবার কটাক্ষও করেছেম। নুসরতের ফিটনেসের প্রশংসা মিকার মুখে শুনে অনেকেই কটাক্ষ করতে ছাড়েননি। কেউ কেউ সাংসদ অভিনেত্রীর এই নাচকে বাঁকা চোখে দেখেছেন।

Read more Articles on
Share this article
click me!