যশের উপর কড়া প্রতিশোধ নিলেন নুসরত, 'পাওয়ার গার্ল'-এর কীর্তি দেখে ভিড়মি খেলেন ভক্তরা

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যশ ও নুসরতের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে লেখা- 'অবশেষে প্রতিশোধ নেওয়া গেল। মেয়েরাও এরকমই'। আশা করি তোমার ফোটো পছন্দ হয়েছে'। পুরোনো দিনের জমে থাকা সমস্ত কিছুর হিসেব মিটিয়ে নিলেন নুসরত জাহান।

Web Desk - ANB | Published : Mar 20, 2023 11:28 AM IST / Updated: Mar 20 2023, 05:14 PM IST

নুসরত জাহানের সঙ্গে খুনসুটি করার মাশুল যে এইভাবে দিতে হবে তা মনে হয় ঘুণাক্ষরেও টের পাননি যশ দাশগুপ্ত। তিনি রেগে গেলে ঠিক কী করতে পারেন তা বেশ ভাল টের পেলেন অভিনেতা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় যশ ও নুসরতের একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। যেখানে পুরোনো দিনের জমে থাকা সমস্ত কিছুর হিসেব মিটিয়ে নিলেন নুসরত জাহান।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, পুলের ধারে গাছের পাশে হেলান দিয়ে একের পর এক ছবিতে পোজ দিচ্ছেন যশ দাশগুপ্ত। আচমকা সেখানে হাজির নুসরত। যশের মুখের সামনে দাঁড়িয়ে নানা রকম ভঙ্গিতে পোজ দিতে শুরু করে দেন নুসরত। গোলাপি রঙের শর্ট পোশাকে দেখা গিয়েছে নুসরতকে। ভিডিওর ক্যাপশনও বেশ নজরকাড়া। যেখানে লেখা-'অবশেষে প্রতিশোধ নেওয়া গেল। মেয়েরাও এরকমই। আশা করি তোমার ফোটো পছন্দ হয়েছে। দেখে নিন ভিডিও,
 

 

আসলে দিনকয়েক আগে রাজস্থান থেকে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন যশ। যেখানে নুসরত সেজেগুজে ছবিতে পোজ দিচ্ছিলেন এবং সেই ছবি তুলে দিচ্ছিলেন যশ। হঠাৎ করেই ফ্রন্ট ক্যামেরা অন করে নিজের ছবি তুলতে শুরু করে। আর অন্যদিকে নুসরত পোজ দিতেই থকে। ব্যস যেই না নিজের ছবি দেখতে ছুটে আসে তখনই দেখে পুরোটাই যশের ছবিতে ভর্তি। এই ভিডিও পোস্ট করে যশ লিখেছিলেন-বয়েজ উইল বি বয়েজ, কেমন লাগল ছবিটা। আসলে এদিনের ঘটনারই প্রতিশোধ নিলেন নুসরত জাহান।

 

 

সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের। সম্প্রতি সাংসদ অভিনেত্রীর ইনস্টাগ্রামে উঁকি মারলেই একাধিক বিকিনি লুকে দেখা যাচ্ছে নুসরত জাহানকে। যদি ভক্তদের ধরে রাখতে প্রতিদিনই কোন না কোনও চমক দিয়েই চলেছেন নুসরত জাহান। সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ। একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। অভিনয়ের বাইরেও নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বেশ ভালই রয়েছেন নুসরত জাহান। সম্প্রতি শিলাদিত্য ভৌমিকের পরিচালনায় যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছবির কাজ শেষ করে ফেলেছেন নুসরত জাহান। টলিপাড়ার টক অফ দ্য টাউন-কে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। যশ দাশগুপ্তের সঙ্গে 'মাস্টারমশাই আপনি কিছু দেখেননি' ছাড়াও 'শিকার' ছবিতে ফের একসঙ্গে দেখা যাবে যশ ও নুসরত জাহানকে ।

Share this article
click me!