একরত্তি ঈশানকে সামলাতে কালঘাম ছুটছে, ছেলেকে নিয়ে আর কী কী সিক্রেট ফাঁস করলেন মাম্মা নুসরত

একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন সাংসদ অভিনেত্রী নুসরত। ছেলেকে নিয়ে অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের নুসরত জাহান। তবে দেড় বছরের ছেলে ঈশানকে সামলাতে গিয়ে ঘাম ছুটে যাচ্ছে, এক ইভেন্টে ফাঁস করলেন মাম্মা নুসরত।

 

Web Desk - ANB | Published : Mar 3, 2023 4:11 AM IST

110

 টলিপাড়ার অলিতে-গলিতে নুসরতকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। টলিপাড়ার টক অফ দ্য টাউন নুসরত জাহান ফের শিরোনামে উঠে এলেন। প্রতিনিয়ত ছক ভাঙতে সিদ্ধহস্ত নুসরত জাহান। ফের সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান

210

সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

310

সাংসদ অভিনেত্রীর হাতে এখন একের পর এক ছবির কাজ।  একরত্তি ঈশানকে সামলেও সবটা ব্যালেন্স করে চলছেন নুসরত । অভিনয়ের পাশাপাশি জনপ্রতিনিধির দায়িত্বও সামলাচ্ছেন বসিরহাটের সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। 

410

এখনও পর্যন্ত ছেলের মুখ দেখাননি তারকা জুটি। বরং ছেলেকে সোশ্যাল মিডিয়া থেকে দূরে রাখার সিদ্ধান্ত নিয়েছেন যশ ও নুসরত। দেড় বছরের একরত্তি ছেলেকে নিয়ে একাধিক কথা ভক্তদের সঙ্গে শেয়ার করে নিলেন নুসরত জাহান।

510

সম্প্রতি বিরল রোগে আক্রান্ত শিশুদের নিয়ে একটি  অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন নুসরত জাহান। সেখানে সমস্ত বাচ্চাদের সঙ্গে নিমেষে মিশে গেলেন নুসরত জাহান। বাচ্চাদের সঙ্গে সময় কাটাতে যে বেশ ভালবাসেন, তা নিজেই জানালেন সাংসদ তারকা।
 

610

এই অনুষ্ঠানেই নুসরত ও যশের সন্তান ইশানকে নিয়ে কথা ওঠে। দেড় বছরের ছেলেকে নিয়ে নাকি ভীষণ প্যানিক করেন সাংসদ অভিনেত্রী। আসলে ছেলের কদিন পর পর শরীর খারাপ লেগেই থাকে। আর বারবার ডাক্তারের কাছে ছুটে যেতে হয়, তাই একটুতেই প্যানিক করতে শুরু করেন। 

710


অভিনেত্রী জানান, এখন প্যানিক করার সময় যশ আমাকে সামলায় আর কদিন পরে আমার ছেলে আমাকে সামলাবে। ওদের কিছু হলে তো আমার রাতের ঘুম উড়ে যায়। তবে ইশানের বাবা অনেকটাই শক্ত, ও সবটা সামলে নেন।
 

810

কেরিয়ার, জনপ্রতিনিধির দায়িত্ব, সংসার ,সন্তান সামলানো একদমই সহজ কাজ নয়। বরং এতে আমার ঘাম ছুটে যাচ্ছে। তবে সবটা ব্যালেন্স করার চেষ্টা চালিয়ে যাচ্ছি। আশা করছি সবটা সামলে উঠতে পারব।
 

910

সেক্সি টোনড ফিগারে একাধিক ছবি শেয়ার করে সকলকে পাগল করে দিচ্ছেন নুসরত জাহান। মা হওয়ার কিছুদিনের মধ্যেই বেবিফ্য়াট ঝরিয়ে সেক্সি ফিগারে সকলকে চমকে দিয়েছেন নুসরত জাহান। ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা, চাবুক ফিগারে নুসরতকে দেখে ঘাম ঝরেছে নেটিজেনদের।

1010

আবারও ভক্তদের জন্য নয়া চমক নিয়ে ফিরেছেন যশরত জুটি। শিকার ছবি দিয়েই একসঙ্গেই ফিরতে চলেছেন যশ দাশগুপ্ত ও নুসরত জাহান। ইতিমধ্যেই যশ ও নুসরতকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos