"মনের মতো ছেলে পাওয়া যেমনই কঠিন তেমনই কঠিন.." সিঙ্গেল থাকার প্রসঙ্গে মুখ খুললেন পায়েল

তবে কেন এতদিন সিঙ্গেল অভিনেত্রী পায়েল সরকার? অবশেষে গোপন তথ্য ফাঁস হল দাদাগিরির মঞ্চে..

Anulekha Kar | Published : Apr 9, 2024 3:10 AM IST / Updated: Apr 09 2024, 08:45 AM IST

টলিউড ইন্ডাস্ট্রির একটি জনপ্রিয় মুখ হল পায়েল সরকার। তবে আজও সিঙ্গেল এই নায়িকা। যতবারই তাঁকে বিয়ের কথা জিজ্ঞাসা করা হয়েছে, নায়িকা বলেছেন " খুঁজছি"।

তবে কেন এতদিন সিঙ্গেল তিনি, অবশেষে সেই তথ্যই ফাঁস করেছেন পায়েল। দাদাগিরির মঞ্চে এসে নিজের সিঙ্গেল থাকার আসল কারণ জানিয়েছেন পায়েল।

এদিন তাঁকে বিয়ের ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন," ‘অনেকেই আমাকে জিজ্ঞাসা করেন আমি এখনও কেন সিঙ্গল। আসলে বাঙালি পরিবারে মেয়ের বাবারা এত পজেসিভ….'।

পায়েলকে মাঝখানে থামিয়ে সৌরভ জানতে চান, ‘তাহলে বলছো তুমি সিঙ্গল বাবা-মায়ের জন্য’। এই কথায় সায় দিয়ে অভিনেত্রী যোগ করেন,"যেমন মনের মতো ছেলে খুঁজে পাওয়া কঠিন, তার চেয়েও বেশি কঠিন বাবা-মায়ের মনের মতো ছেলে খুঁজে পাওয়া। আমার কথা তো ছেড়ে দাও, বাবা-মায়ের মনের মতো ছেলেও খুঁজে পাচ্ছি না।"

এরপরই সানার প্রসঙ্গ টেন অভিনেত্রী সৌরভকে জিজ্ঞাসা করেন , "ধরো, সানা বড় হচ্ছে। ও যদি তোমার সামনে এসে বলে ও কাউকে ভালবাসে, এটা ওর বয়ফ্রেন্ড। দেখবে তোমার পৃথিবীটা কেমন উল্টোপাল্টা হয়ে যাবে।"

তবে এর উত্তরে সৌরভ জানান, সানা তাঁকে পাত্তা দেয় না। এবং সানার প্রেম নিয়ে বিন্দুমাত্র আপত্তি থাকবে না তাঁর। এবং সানার প্রেমিক কোনওভাবেই দাদার জগতটাও বদলাতে পারবে না। "

বহুদিন ধরেই আলোচনায় ছিল রাজ-মিমি-শুভশ্রীর ত্রিকোণ প্রেম। কিন্তু রাজের জীবনে মিমির আগেই জায়গা করে নিয়েছিলেন পায়েল। তবে কোনও দিনই রাজের সঙ্গে প্রেমের কথা খোলাখুলি পায়েল স্বীকার করেননি। তবে আজও এই সম্পর্ক ইন্ডাস্ট্রির ওপেন সিক্রেট।

Share this article
click me!