Dev Soumitrisha: জমে উঠেছে দেব-সৌমীতৃষার কেমিস্ট্রি! 'প্রধান'-এর ক্যামেরার পেছনে পরিচালক গাইছেন প্রেমের গান

দেব এবং সৌমীতৃষা-র সুসম্পর্ক দেখে স্বয়ং পরিচালক-ও ক্যামেরার পেছনে বসে গেয়ে ফেলেছেন কুমার শানু-র বিখ্যাত প্রেমের গান ‘দো দিল মিল র‍্যাহে হ্যায়, মগর চুপকে চুপকে’।

Sahely Sen | Published : Dec 31, 2023 6:05 AM IST

‘মিঠাই’ ধারাবাহিকে অত্যন্ত চমকপ্রদ অভিনয় দিয়ে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন সিরিয়ালের প্রধান অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু। ধারাবাহিক যখন প্রায় শেষের পর্যায়ে, তখনই অভিনেতা দেব-এর সিনেমা ‘প্রধান’-এ একেবারে প্রধান অভিনেত্রীর চরিত্রে অভিনয় করার সুযোগ পান সৌমীতৃষা। উত্তরবঙ্গের পাহাড়ে চলছিল সেই ছবির শুটিং। এবার সোশ্যাল মিডিয়ায় ধরা পড়ল ক্যামেরার পেছনের কিছু না-দেখা মুহূর্ত। 

-
 

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ক্লিপে দেখা গেছে যে, পাহাড়ি নদীতে গোটা শুটিং টিমের সঙ্গে জলকেলি করছেন অভিনেতা দেব (Dev)। সেই টিমের মধ্যে রয়েছেন সিনেমার পরিচালক অভিজিৎ সেন-ও (Abhijit Sen)। অফ স্ক্রিনে বেশ ভালো রসায়ন দেখা গেছে প্রধান অভিনেতার সঙ্গে নবাগত অভিনেত্রীর। দেব এবং সৌমীতৃষা-র সুসম্পর্ক দেখে স্বয়ং পরিচালক-ও ক্যামেরার পেছনে বসে গেয়ে ফেলেছেন কুমার শানু-র বিখ্যাত প্রেমের গান ‘দো দিল মিল র‍্যাহে হ্যায়, মগর চুপকে চুপকে’ (দুটি মন মিলে যাচ্ছে, কিন্তু, চুপি চুপি)। 

-

এই ভিডিও ঘিরেই ডিজিটাল মাধ্যমের ফলোয়ারদের মধ্যে বেড়েছে গুঞ্জন। ধারাবাহিকের অভিনেত্রী থেকে এক লাফে বড় পর্দায় স্বয়ং দেব-এর সঙ্গে অভিনয়ের সুযোগ পাওয়া নিয়েও সৌমীতৃষা-র প্রতি সন্দেহের ইঙ্গিত করেছেন অনেকে। যদিও, অভিনেতা দেব-এর বিপরীতে ধারাবাহিকের অভিনেত্রীদের নাম-ভূমিকায় অভিনয় করার উদাহরণ এই প্রথম নয়। 'প্রজাপতি' সিনেমায় দেব-এর বিপরীতে অভিনয় করেছিলেন অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। অন্যদিকে, দেবের ‘বাঘাযতীন’ সিনেমায় বাঘাযতীনের স্ত্রী ইন্দুবালা-র চরিত্রে অভিনয় করেছিলেন আরেক নতুন অভিনেত্রী সৃজা দত্ত।

 

 

Share this article
click me!