Lok Sabha Election: রচনার প্রাক্তন স্বামী দল বদলে বিজেপিতে, কী বললেন প্রাক্তন সহকর্মীর উদ্দেশ্যে

রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র ওড়িশার বাসিন্দা। ওড়িয়া ছবির জনপ্রিয় নায়ক ছিলেন।একাধিক পুরষ্কারও পেয়েছেন তিনি।

 

Saborni Mitra | Published : Mar 29, 2024 10:58 AM IST

বিরুদ্ধে রাজনীতিতে রচনা বন্দ্যোপাধ্যায়ের স্বামী। থুড়ি প্রাক্তন স্বামী। তিনিও এবছর ভোট লড়তে পারেন। বিজেপি সূত্রের খবর তাঁকে প্রার্থী করা হতে পারে। বৃহস্পতিবার রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী দিল্লিতে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন। তবে তিনি এই রাজ্যের প্রার্থী হবেন না। তাঁকে ওড়িশার প্রার্থী করা হতে পারে।

রচনা বন্দ্যোপাধ্যায়ের প্রাক্তন স্বামী সিদ্ধান্ত মহাপাত্র ওড়িশার বাসিন্দা। ওড়িয়া ছবির জনপ্রিয় নায়ক ছিলেন।একাধিক পুরষ্কারও পেয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি সক্রিয় রাজনীতিতেও ছিলেন তিনি। ২০০৯ সালে প্রথম ভোট রাজনীতির সরিক হন। বিজু জনতা দলের হয়ে ব্রহ্মপুর লোকসভা আসন থেকে ভোটে লড়েন। জয়ীও হন। পরের বছর ২০১৪ সালে ওই কেন্দ্র থেকে দ্বিতীয়বারের জন্য সাংসদ হন। ২০১৯ সালে তাঁকে প্রার্থী করেননি বিজু জনতা দল। তারপরই রাজনীতিতে সাময়িক ইতি টানেন। এবার লোকসভা ভোটের আগে দল বদল করে বিজেপি শিবিরে তিনি। সূত্রের খবর সিদ্ধান্তকে ওড়িশার কোনও একটি আসন থেকে প্রার্থী করতে পারেন।

Arjun Singh: 'আরে এসেছিস অর্জুন', প্রচারে বেরিয়ে মুকুল রায়ে বাড়িতে পৌঁছে গেলেন ব্যারাকপুরের বিজেপি প্রার্থী

স্বামীর রাজনীতিতে যোগ দেওয়ার খবর অবশ্য পৌঁছে গেছে হুগলির তৃণমূল কংগ্রেস প্রার্থী রচনার কাছে। গোটা বিষয়টিকে তিনি স্বাভাবিকভাবেই দেখছেন। তাঁকে জিজ্ঞাসা করা হলে তিনি তাঁর প্রাক্তন স্বামীকে রাজনীতিতে আসার জন্য শুভেচ্ছা জানিয়েছেন। প্রতিপক্ষ শিবিরে স্বামীকে দেখে তাঁর কেমন লাগবে জানতে চাইলে তিনি বলেন, তিনি দিদির পাশে রয়েছেন। বাংলার উন্নতির জন্য তিনি রাজনীতিতে এসেছেন। বাংলার উন্নতির জন্যই তিনি কাজ করবেন। তিনি আরও জানিয়েছেন, তিনি হুগলির উন্নয়ন করতে চান আর সেই কারণেই সেখানে এসেছেন।

Abhijit Ganguly: অভিজিতের 'মমতার মৃত্যু কামনা' মন্তব্য ভাইরাল, তৃণমূল যাচ্ছে নির্বাচন কমিশনে

অন্যদিকে রচনার সঙ্গে তাঁর বিয়ে হয়েছিল কিনা তা নিয়ে মুখ খোলেননি সিদ্ধান্ত মহাপাত্র। কিন্তু প্রাক্তন সহকর্মী হিসেবে রচনাকে শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি অন্য রাজ্যে প্রচারে যাবেন কিনা জানতে চাওয়া হলে সিদ্ধান্ত বলেন ভোটের সময় নিজের রাজ্য ছেড়ে অন্যত্র যাবেন না।

Mohua Moitra: 'বিজেপি আমার প্রতি আকৃষ্ট', ইডির তলব এড়িয়ে প্রচারে বেরিয়ে এমন কথা তৃণমূলের মহুয়ার মুখে

 

Read more Articles on
Share this article
click me!