"কলকাতাতেই তো থাকতে হবে!" অভিনেত্রী রাইমা সেনকে ফোনে লাগাতার হুমকি, দুশ্চিন্তায় পরিবার

অভিনেত্রী রাইমা সেনকে হুমকি! বাড়ির ল্যান্ডলাইনে ফোন করে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে অভিনেত্রীকে।

Anulekha Kar | Published : Apr 5, 2024 11:07 AM IST

অভিনেত্রী রাইমা সেনকে হুমকি! বাড়ির ল্যান্ডলাইনে ফোন করে লাগাতার হুমকি দেওয়া হচ্ছে অভিনেত্রীকে। জানা গিয়েছে, ‘মা কালী’ নামের একটি হিন্দি ছবিতে অভিনয় করছেন রাইমা। ১৯৪৬ সালের ১৬ অগস্টের সাম্প্রদায়িক হিংসা নিয়েই তৈরি হয়েছে এই ছবির মূল প্রেক্ষাপট। ইতিহাসে এই দিনকে ‘ডিরেক্ট অ্যাকশন ডে’ বা ‘১৯৪৬ ক্যালকাটা কিলিংস’ বলা হয়।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই ছবির একাধিক পোস্টার। তারপর থেকেই সমানে হুমকি পাচ্ছেন রাইমা। কলকাতার বাড়ির ল্যান্ডলাইনে ফোন করে হুমকি দেওয়া হচ্ছে তাঁকে। সামনেই লোকসভা ভোট তার আগে এই ছবির পোস্টার প্রকাশের কারণেই কি হুমকি পাচ্ছেন অভিনেত্রী? প্রশ্ন জেগেছে অনেকের মনেই।

বর্তমানে মুম্বইতে রয়েছেন রাইমা। একটি সংবাদ মাধ্যমের তরফে তাঁর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, " আমি অবাক! এ রকমও যে হতে পারে আমার কোনও ধারণাই ছিল না। হিন্দি ও বাংলা ভাষায় রীতিমতো হুমকি দেওয়া হচ্ছে।" অত্যন্ত খারাপ ভাষায় ভাষায় হুমকি দেওয়া হচ্ছে বলে অভিযোগ অভিনেত্রীর। "সুচিত্রা সেনের নাতনি হয়ে কী ভাবে রাজি হলেন?" বা "আপনাকে কলকাতাতেই তো থাকতে হবে!" এই

ধরনের হুমকিও দেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এ প্রসঙ্গে রাইমা বলেছেন, " আমি বাইরে। মা-বাবা বাড়িতে একা থাকেন। স্বাভাবিক ভাবেই ওঁরা একটু চিন্তিত। তবে বাবা আমায় বিষয়টাকে পাত্তা দিতে নিষেধ করেছেন।"

 

 

ছবি না দেখে আগে থেকে কিছুই অনুমান করা উচিত নয় বলে জানিয়েছেন রাইমা। তিনি বলেছেন," ‘‘শিল্পীর কাজ যে কোনও চরিত্রে সাবলীল অভিনয় করা। ভাল চরিত্র দেখেই ছবিটা করতে রাজি হই। এখন অহেতুক বিষয়টা জটিলতার দিকে বাঁক নিচ্ছে।’’

তবে এখনও পর্যন্ত পুলিশে কোনও অভিযোগ করা হয়নি রাইমা বা তাঁর পরিবারের তরফ থেকে। ছবিটির ট্রেলার এবং টিজার প্রকাশের জন্য অপেক্ষা করছেন তাঁরা। কিন্তু এভাবে হুমকি দিতে থাকলে অবশ্যই পুলিশে অভিযোগ করবেন বলে জানিয়েছেন রাইমা সেন।

Share this article
click me!