৪০ পেরিয়েও কীভাবে যৌবন ধরে রেখেছেন রাইমা, লাস্যময়ীর রহস্য ফাঁস নেটদুনিয়ায়

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। ২০ বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা।

Web Desk - ANB | Published : Jan 21, 2023 5:32 PM IST

19

৪২ পেরিয়ে গ্ল্যামার কমেনি একটুও। বরং যত দিন যাচ্ছে ততই যেন যৌবন উপচে পড়ছে। নেটদুনিয়ার হট সেনসেশন রাইমা সেনকে নিয়ে নতুন করে বলার অপেক্ষা আর থাকে না। প্রতিনিয়তই শরীরী উষ্ণতায় তাক লাগাচ্ছেন মুনমুন কন্যা।

29

একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী। লো নেক, উন্মুক্ত বক্ষ বিভাজিকায় বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। 

39

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন।  নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট।

49

সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা। ফের একগুচ্ছ ছবি নিজের সোশ্যালে  শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন।

59

উন্মুক্ত বক্ষ বিভাজিকায় বোল্ড অবতারে ধরা দিলেন রাইমা সেন। অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। অপলক চাহনিতে ছবিতে পোজ দিয়েছেন রাইমা সেন। 

69

 মা ও দিদার জনপ্রিয়তাতে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা।

79

দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা।  বয়স ৪৩ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেন বঙ্গতনয়া রাইমা সেন।

89

টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেন যেন নেটদুনিয়ার হট সেনসেশন। ২০ বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা।

99


একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী।  অনাবৃত উরু বার করে বসে রয়েছেন মুনমুন কন্যা। খোলা চুল, অপলক চাহনিতে রাইমার রূপের ছটায় ঘায়েল হয়েছেন ভক্তরা।

Share this Photo Gallery
click me!
Recommended Photos