বুকখোলা জ্যাকেটে উঁকি মারছে 'ব্রা'-এর কাপ, মধুমিতার হটনেসে পুড়ে ছাই নেটিজেনরা

 

হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।

Web Desk - ANB | Published : Jan 21, 2023 4:47 AM IST / Updated: Jan 21 2023, 10:18 AM IST

110

আবারও শিরোনামে উঠে এসেছেন টলি অভিনেত্রী মধুমিতা সরকার। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা।  শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। 

210

ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি । টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়ে সর্বদাই চর্চা লেগেই রয়েছে।  হট অবতারে দর্শকদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। 
 

310

উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই ছবিতে চোখ আটকে যাচ্ছে ভক্তদের। মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। 

410

ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা।  গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি কিংবা ইমন।  

510

বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতা সরকারের।শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা।  শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। 

610

গতকালই বড়পর্দায় মুক্তি পেয়েছে মধুমিতার সরকারের নতুন ছবি দিলখুশ। এই ছবিতে মধুমিতার সঙ্গে সোহম মজুমদারকে দেখা যাবে। এই ছবি নিয়ে মধুমিতার মন্তব্য ঘিরে শোরগোল শুরু হয়েছে নেটদুনিয়ায়। 

710

নিজের লক্ষ্য নিয়ে মধুমিতা জানান,  তার এখনও লক্ষ্য পূরণ হয়নি। তবে তিনি কেবল এগিয়ে চলেছেন। তবে যতটা তাড়াতাড়ি এগোনোর কথা ততটা তাড়াতাড়ি তিনি এগোতে পারছেন না। 

810

বাংলা , তেলেগুর পর কি বলিউডেও পা রাখবেন মধুমিতা। অভিনেত্রীর মতে, তিনি নিজেকে এমনভাবে তৈরি করছেন যাতে সব জায়গা থেকেই তিনি সুযোগ পান। তবে হিন্দিতে একটি কাজ পেয়েছেন। 

910

বিবাহবিচ্ছেদ হয়েছে বহুদিন। জীবনের কঠিন অধ্যায় পেরিয়ে এসে মধুমিতা এথন দৃঢ়চেতা এবং সাবলম্বী। কাজ করতে এসেই মন দেওয়া হয়েছিল মধুমিতা ও সৌরভের। তারপর চুটিয়ে প্রেম। রিল লাইফের সম্পর্ক রিয়েল লাইফে পরিণতি পায় বছর  ৪ আগে অর্থাৎ ২০১৫ সালে বিবাহ বন্ধনীতে আবদ্ধ হন মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী। 

1010

এখন তিনি সমস্ত কিছু ছেড়ে নিজের জীবন চুটিয়ে উপভোগ করছেন। কখনও সোলো ট্রিপ ও কখনও গার্লস গ্যাং-এর সঙ্গে চুটিয়ে মস্তি আবার কখনও সাহসী ফোটোশুট থেকে ভিডিও শেয়ার করে  ভক্তদের পাগল করে দিচ্ছেন টলি ডিভা মধু। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos