দেব কি দলকে জানিয়ে ‘প্রধান’ তৈরি করেছিল? ‘আগমনী’ বিতর্কের মাঝে মন্তব্য রাজন্যার

‘আগমনী’ ছবির পোস্টার মুক্তির পর থেকেই বিতর্ক শুরু হয়েছে। ছবিটি আরজি করের ঘটনা নিয়ে তৈরি বলে অভিযোগ উঠেছে, যার জেরে ছবির নায়িকা তৃণমূল নেত্রী রাজন্যা হালদারকে দল থেকে সাসপেন্ড করা হয়েছে।

Sayanita Chakraborty | Published : Sep 28, 2024 11:21 AM IST

গতকাল থেকে খবরে রাজন্যা। ‘আগমনী’ ছবির পোস্টার মুক্তির পর থেকেই খবরে এই তৃণমূলের ডায়মন্ড হারবার যাদবপুর সাংগঠনিক জেলার সহ সভানেত্রী রাজন্যা হালদার। ২ তারিখ মুক্তির কথা ছিল তাঁর শর্ট ফিল্মের। যা আরজি করের ঘটনা নিয়ে তৈরি।

এই খবর প্রকাশ্যে আসতেই শুরু হয়েছে বিতর্ক। কীভাবে একটি বিচারাধীন বিষয় নিয়ে ছবি তৈরি করা যায়, তা জানতে চেয়েছেন অনেকেই। এরপরই দল থেকে তাঁকে সাসপেন্ড করা হয়।

Latest Videos

এবার এই নিয়ে মুখ খুললেন নায়িকা। এক সাক্ষাৎকারে রাজন্যা বলেন, পার্টি কেন তাঁকে সাসপেন্ড করেছে, তা পার্টি বলতে পারবে। গল্পটা এই সমাজের বুকে থাকা প্রত্যেক তিলোত্তমার। যারা দীর্ঘদিন ধরে মহিলাদের নির্যাতনের শিকার হতে হত। অনেকে আপশন করে আবার অনেকে ভোকাল হয়। তিনি আরও বলেন, কুণাল ঘোষ কি পুজোর গান দলকে জানিয়ে লিখেছিলেন? দেব কি দলতে জানিয়ে প্রধান তৈরি করেছিলেন?

তিনি আরও বলেন, আগমনী ছবির সঙ্গে আরজি করের ঘটনার সরাসরি কোনও যোগ নেই। ছবিটি দেখে যদি দল সিদ্ধান্ত নিত, ভালো লাগত।

এদিকে ছবিটি পরিচালনা করেছেন তৃণমূলের ছাত্র পরিষদের শীর্ষ নেতা প্রান্তিক চক্রবর্তী। তিনি বলেন, ছবি নিয়ে বিতর্ক তৈরি হয়েছে বুঝতে পেরেছি। এটাই তো শিল্পের মজা। মানুষে মানুষে ডিফার করে।… এতে রাজনৈতিক চিন্তাভাবনা নেই।

সে যাই হোক, আপাতত চলছে বিতর্ক। এই ছবির পোস্টারে স্পষ্ট ভাবে উল্লেখ করা আরজি কর ঘটনার পটভূমিতে তৈরি এই ছবি। সে কারণে ছবির পোস্টার প্রকাশ্যে আসার পর থেকেই চলছে বিতর্ক। 

Share this article
click me!

Latest Videos

Suvendu Adhikari : 'পুলিশ তো তৃণমূলের ক্যাডার তাহলে কীভাবে থ্রেট কালচার বন্ধ হবে?' বিস্ফোরক শুভেন্দু
প্রতিবাদের সুর হল আরও তীব্র! আরও কর্মসূচির ঘোষণা জুনিয়র চিকিৎসকদের গণ কনভেনশনে | RG Kar Protest
বীমার নামে প্রতারণা! লক্ষাধিক টাকার লেনদেন করতে গিয়ে ধরা পড়লো প্রতারক জুটি | Barasat News Today
Amta-য় বন্যা কবলিত মানুষদের পাশে সুকান্ত! মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য | Howrah | Amta
Firhad Hakim- এর ওএসডি-র বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ! কী বললেন Mayor Firhad Hakim | Firhad Hakim