বিয়ে করছেন সোহিনী-শোভন! প্রাক্তনের বিয়ের খবরে বিষণ্ণ রণজয়? পরের পর দুঃখের পোস্ট অভিনেতার

সোহিনী-শোভনের বিয়! সামাজিক মাধ্যম জুড়ে বিষণ্ণতার ছোঁয়া রণজয়ের?

Anulekha Kar | Published : Apr 17, 2024 9:51 AM IST

খুব শিঘ্রই চার হাত এক হতে চলেছে সোহিনী সরকার ও শোভন গঙ্গোপাধ্যায়ের। এমনই কানা ঘুঁষো শোনা যাচ্ছে চারিদিকে। চলতি বছরই জুলাই বা নভেম্বরে বিয়ে সারবেন তাঁরা। এর আগে অভিনেতা রণজয়ের সঙ্গে সম্পর্ক ছিল সোহিনীর। এক ছাদের তলাতেও নাকি থাকতেন দু'জনে।

রণজয়-সোহিনীকে নিয়ে এক সময় তুমুল চর্চা ছিল নেট পাড়া বা সংবাদ মাধ্যমে। রণজয়-সোহিনীর মাখামাখি নিয়ে একটা সময় সংবাদমাধ্যমে কম আলোচনা হয়নি। তবে আজ সবই অতীত! কিন্তু সোহিনীর বিয়ে নিয়ে তুমুল আলোচনার মধ্যেই সামাজিক মাধ্যমে বিষণ্ণতার ছোঁয়া রণজয়ের। সম্পর্তি একটি পোস্টে অভিনেতা লিখেছেন, " চার দেওয়ালের ঘর,দমচাঁপা নিঃশ্বাস। আজ অনেকদিন হলো দরজা বন্ধ….আজ অনেকদিন হল আকাশ দেখি না। প্লিজ একবার তালাটা খুলে দেবে? স্বপ্নের চিতাগুলোকে শেষবারের মতো একবার দেখতে চাই"।

তবে কি সোহিনীর বিয়ের খবরেই মন ভেঙেছে নায়কের? এমনই ধারনা নেটিজেনদের।পোস্টের কমেন্ট বক্স জুড়ে অভইনেতাকে ভরসা দিয়েছেন নেটিজেনরা। সোহিনীর বিয়ের খবর রণজয়ের কানেও এসেছে এ প্রসঙ্গে একটি সংবাদ মাধ্যমে অবিনেতা জানান, " এই নিয়ে খারাপ কোনওদিনই চাইনি। আমি জানি না বিয়ে করছেন কিনা, তবে চাইব, আগামী দিনে ভাল থাক। সুস্থ থাক।"

এর আগে একটি সাক্ষাৎকারে রণজয় বলেছিলেন, "সোহিনী নতুন সম্পর্কে আছে, আমি একা। তাই আমায় নিয়ে গল্প।…কোনওদিন লুকিয়ে কিছু করিনি। সম্পর্ক হলে নিজেই বলব। ২০১৩ থেকে সোহিনীর সঙ্গে বন্ধুত্ব। ২০১৯-এ আমাদের সম্পর্ক শুরু। সোহিনীকে সত্যি ভালবাসি। মন থেকে চাই, শোভনের সঙ্গে ভাল থাকুক। "

Share this article
click me!