Yash Dasgupta: ‘... এখানে তোমার অপেক্ষায় আছি’- কার উদ্দেশ্যে এমন বার্তা দিলেন যশ, ভাইরাল নায়কের পোস্ট

সকাল থেকে ভাইরাল হয়েছে যশের এই ছবি। সকলের নজর কেড়েছে তার ক্যাপশন। এই লেখাটি যে কাউকে উদ্দেশ্য করে তা বলার অপেক্ষা রাখে না। তবে, কেন তিনি এমন কথা বললেন তা নিয়ে সকলের মনে উঠেছে প্রশ্ন।

Web Desk - ANB | Published : Apr 27, 2023 6:59 AM IST

‘যদি কখনও তোমার একা লাগে যেন আমি এখানে তোমার অপেক্ষায় আছি।’ সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করেছেন যশ দাশগুপ্ত। পরনে কালো টি শার্ট। আর নীল জিন্স। হাতে স্মার্ট ওয়াচ। আর কানে ওয়্যার লেস ব্লু টুথ ইয়ার বাড। জানলার ধারে বসে তিনি। তাকিয়ে আছেন প্রকৃতির দিন। সঙ্গে ক্যাপশনে লেখা এই কথা।

সকাল থেকে ভাইরাল হয়েছে যশের এই ছবি। সকলের নজর কেড়েছে তার ক্যাপশন। এই লেখাটি যে কাউকে উদ্দেশ্য করে তা বলার অপেক্ষা রাখে না। তবে, কেন তিনি এমন কথা বললেন তা নিয়ে সকলের মনে উঠেছে প্রশ্ন।

Latest Videos

নুসরত আর যশের সম্পর্কের কথা কারও অজানা নয়। অনেকেই বলেন, নুসরতের বাচ্চার বাবা হলেন যশ। তাদের সম্পর্কে নিয়ে হয়েছে নানান জলঘোলা। তবে, তারা যে সম্পর্কে আছেন তা সকলেরই জানা। এরই মাঝে এমন বার্তা দেখে চিন্তায় ভক্তরা। বর্তমানে মুম্বইয়ে রয়েছে যশ। সেখানে বলিউড ছবিতে কাজ করছে তিনি। শীঘ্রই করবেন ডেবিউ। অন্যদিকে কলকাতায় নুসরত। সে নিজের কাজ নিয়ে ব্যস্ত। ফলে, বর্তমানে দুজন দুই শহরে। সে কারণেই অনেকের অনুমান যে আলাদা থাকার কারণে নুসরতকে মিস করছেন যশ। তার প্রতি ভালোবাসা বোঝাতেই এই পোস্ট করেছেন নায়ক। সে যই হোক, যশের এই রহস্যজনক বার্তার কারণ সময় হলেই বোঝা যাবে বলে অনেকে আশা করেন। যশের এই পোস্টের পর তার ভক্তরা নানান কমেন্ট করেছেন। কেউ তাকে শক্ত থাকতে বলেছেন, তো কেউ তার আগামী দিনের কাজের জন্য তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে আবার সম্প্রতি ট্রোলের শিকার হলেন নুসরত। ইদে সকলকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। তারপরই ধর্ম টেনে নানান ব্যক্তি তাকে নানান মন্তব্য করেন। এবার তার ছেলে ইশানের দ্বিতীয় ইদ। তার পরিবারের সঙ্গে সময় কাটান তিনি। সেই সকল মুহূর্তের ছবি পোস্ট করেন। যেখানে পিঙ্ক চুরিদারে দেখা গিয়েছে তাঁকে। হাতে খাবার প্লেট। এই পোস্ট করার পর খারাপ মন্তব্য শুনতে হয়। একজন লেখেন, ‘তোর ইদ কীসের মুসলিম হয়ে দুবার হিন্দুকে বিয়ে করেছিস।’ একজন লেখেন, ‘মুসলিম বয়ে অ-মুসলিমের সঙ্গে শারীরিক সম্পর্কে রাখলে সে আবার মুসলিম কীসের.. ইসলাম নিয়ে গভীরে পড়াশোনা করুন আগে।’ উত্তরে নুসরত চুপ থাকেননি। তিনি লেখেন, ধর্ম যার যার, উৎসব সবার।

 

আরও পডুন

Sara Ali Khan: মেট্রো চেপে কাজে গেলেন সারা আলি খান, দেখে নিন ছবি পোস্ট করে কী লিখলেন

Kisi Ka Bhai Kisi Ki Jaan: হঠাৎ কমল ছবির আয়, বিপাকে সলমন খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’

মা ফ্লাইওভারে মরণফাঁদ! বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পেলেন অভিনেতা সপ্তর্ষি ও সোহিনী

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা