গাঁটছড়া থেকে বিদায় নিল খড়ি, তবে কি ছাড়ছেন টলিউড? জেনে নিন কী বললেন সোলাঙ্কী রায়

গাঁটছড়া সিরিয়াল থেকে বিদায় নেবেন বলে জানা গিয়েছে। বেশ কিছুদিন ধরে এই গুঞ্জন চলছে টলিপাড়ায়। এবার এই বিষয় মুখ খুললেন সোলাঙ্কী রায়।

Web Desk - ANB | Published : Apr 24, 2023 11:53 AM IST

শনিবার নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সোলাঙ্কি লেখেন, কিছুই চিরস্থায়ী হয় না। এক বছরেরও বেশি সময় ধরে যে সফরের অংশ ছিলাম সেটা শেষ হচ্ছে। -এই পোস্ট দেখার পর সকলের মনে এসেছে নানান প্রশ্ন। অধিকাংশই বুঝে গিয়েছেন যে পোস্ট তার সিরিয়াল গাঁটছড়া নিয়ে। দীর্ঘ এক বছরের বেশি সময় চলছে এই সিরিয়াল। যেখানে খড়ির চরিত্রে বেশ নজর কেড়েছেন সোলাঙ্কী। খড়ির চরিত্রে সোলাঙ্কী রায়কে ভালোবেসেছেন সকলে। এবার সেই সিরিয়াল থেকে বিদায় নেবেন বলে জানা গিয়েছে। বেশ কিছুদিন ধরে এই গুঞ্জন চলছে টলিপাড়ায়। এবার এই বিষয় মুখ খুললেন সোলাঙ্কী রায়।

সম্প্রতি, এক সাক্ষাৎকারে সোলাঙ্কী জানান তিনি গাঁটছড়া থেকে বিদান নিচ্ছেন। কারণ তার চরিত্রের ট্র্যাক শেষ হবে। সিরিয়াল যেমন চলছিল তেমনই চলবে। তিনি জানান, শুধু তিনিই সিরিয়াল ছাড়ছেন। বাকি চরিত্ররা যেমন ছিল তেমনই থাকবে। জানা গিয়েছে, সিরিয়ালে এবার দেখা যাবে গল্প বেশ খানিকটা বছর এগিয়ে যাবে। আর তাই শেষ হচ্ছে খড়ির ট্র্যাক। তাই তিনি ছাড়ছেন সিরিয়াল।

এদিকে আপাতত নতুন কোনও কাজে হাত দেবেন না বলে স্থির করেছেন। তার আসন্ন ছবির প্রমোশন করবেন। তারপর ভালো কাজ পেলে আবার শুরু করবেন।

এদিকে অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল গাঁটছড়া ছাড়ছেন সোলাঙ্কী রায়। এই নিয়ে কম জলঘোলা হয়নি। অনেকেই ভেবেছিলেন টলিউড ছেড়ে বরের কাছে চলে যাবে সোলাঙ্কী রায়। তেমনই কখনও শোনা যায় গাঁটছড়া টিমের সঙ্গে তার জটিলতা হয়েছে। আবার অনেকে বলেন নতুন কাজেক জন্য সিরিয়াল ছাড়ছেন তিনি।

বর্তমানে এই সকল জটিলতার নিষ্পত্তি করলেন সোলাঙ্কী রায় নিজেই। জানালেন কেন ছাড়ছেন গাঁটছড়া। এদিকে সিরিয়ারে তাঁকে সিংহ রায় বাড়ির বড় বউয়ের চরিত্রে দেখা যায়। তাদের তিন বোনের একই বাড়িতে বিয়ে হয়েছে। ব্যবসায়ী পরিবার হল সিংহ রায় পরিবার। এই পরিবারের ওপর যতবারই দুর্যোগ নেমেছে তা সামলে নিয়েছে খড়ি। সিরিয়ালে প্রধান চরিত্রে দেখা যায় সোলাঙ্কীকে। তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করেন গৌরব। গৌরব ও তাঁর কেমিষ্ট্রি সিরিয়ালে বেশ নজর কাড়ে দর্শকদের। তবে, বর্তমানে ছবির গল্প এগিয়ে চলেছে। গল্পের চাহিদাতেই সিরিয়াল থেকে বিদায় নিতে হবে সোলাঙ্কীকে। কারণ শেষ হচ্ছে তারা চরিত্রের ট্র্যাক। সম্প্রতি এই কথা নিজেই জানালেন সোলাঙ্কী।

 

আরও পড়ুন

Dream Girl 2: পিছিয়ে গেল ছবি মুক্তির দিন, দেখে নিন কবে দেখা হবে পূজার সঙ্গে

‘কিসি কা ভাই কিসি কা জান’ ছবির আয় দেখে আপ্লুত সলমন, দেখে নিন কী বললেন ভাইজান

নতুন পোস্টার প্রকাশের পরই খবরে পরিচালক, 'আদিপুরুষ' ছবি-র বিতর্ক নিয়ে মুখ খুললেন ওম রাউত

Share this article
click me!