ডাক্তারদের খালিস্তানি জঙ্গি ভন্দ্রানওয়ালের সঙ্গে তুলনা করায় গর্জে উঠলেন হৃত্বিক, ভাইরাল হল পোস্ট

সৌগত রায়ের বক্তব্যের তীব্র নিন্দা করে ঋত্বিক সোশ্যাল মিডিয়ায় প্রশ্ন তোলেন স্বাস্থ্য ব্যবস্থার নিরাপত্তা নিয়ে। জুনিয়র ডাক্তারদের দাবির প্রতি সমর্থন জানিয়ে তিনি সকলকে পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

Sayanita Chakraborty | Published : Sep 19, 2024 6:13 AM IST / Updated: Sep 19 2024, 11:45 AM IST

আর জি করে চিকিৎসক তরুণীর খুন ও ধর্ষণের মামলায় এখনও উত্তাল গোটা বাংলা। পিছিয়ে নেই টলিউড। একাধিক টলি তারকা প্রতিবাদ করতে গিয়ে খবরে এসেছেন। এবার এই তালিকায় নাম লেখালেন ঋত্বিক চক্রবর্তী। পথে নেমে প্রতিবাদ জানানোর পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও সর্বক্ষণ সোচ্চার তিনি।

সদ্য জুনিয়র ডাক্তারদের খালিস্তানি জঙ্গি ভন্দ্রানওয়ালের সঙ্গে তুলনা করেন শাসক দলের সাংসদ সৌগত রায়। এবার এই নিয়ে গর্জে উঠলেন হৃত্বিক।

Latest Videos

অভিনেতা নিজের সোশ্যাল মিডিয়ায় লেখেন, আপনারা তাহলে নিশ্চয়ই ঘুষ দিয়ে ডাক্তার হওয়ার পক্ষে? থ্রেট দিয়ে নম্বর বাড়ানোর সঙ্গেই আছেন তো? নিরাপত্তাহীনতার ডাক্তারদের কেমন লাগে দেখতে খুব উৎসাহী? স্বাস্থ্য ব্যবস্থায় অনিয়ম চললেও চোখ বন্ধ রাখার আন্তরিক তাগিদ অনুভব করেন?তাই জুনিয়ার ডাক্তারদের আন্দোলনের বিপক্ষে আপনারা?

ঋত্বিকের পাশে দাঁড়িয়েছে বহু সাধারণ মানুষ। সমর্থন করেছে ঋত্বিককে। এদিকে ১২ অগস্ট থেকে চলছে আন্দোলন। প্রথম ১৪ অগস্ট রাতে হয়েছিল রাত দখল। আরজি কর ঘটনার প্রতিবাদে পথে নেমেছিলেন প্রায় সকলেই। ডাক্তাররা এই আন্দোলন শুরু করলেও তাতে অংশ নেন সকল নাগরিক। পা মেলেন টলি তারকারাও। তাদের অ্যাসোসিয়েশন থেকে বের হয়েছিল মিছিল। ছোট পর্দা থেকে বড় পর্দার সকল তারকাদেরই দেখা যায় মিছিলে। তেমনই সোশ্যাল মিডিয়াতেও প্রতিবাদ করেছিলেন তারা। এবার ফের প্রতিবাদ করে খবরে এলেন ঋত্বিক। ডাক্তার হয়ে কথা বললেন অভিনেতা। পাশে দাঁড়ালেন তাদের।

এখনও চলছে প্রতিবাদ। কয়েক দফা দাবি নিয়ে মমতার সঙ্গে বৈঠক করেছেন জুনিয়র ডাক্তাররা। এখনও চলছে জটিলতা। ২৭ সেপ্টেম্বর ফের হবে শুনানি।

Share this article
click me!

Latest Videos

কর্মবিরতি অব্যাহত! ‘ভয়ের পরিবেশ’ দূর করার দাবিতে অনড় জুনিয়র চিকিৎসকরা | RG Kar Protest
'সব কিছু টাকা দিয়ে কেনা যায় না মাননীয়া' মমতাকে ফের আক্রমণ Suvendu Adhikari-র | R G Kar
বাপরে! গিলে খেলো আস্ত বাড়ি! পাঁশকুড়ায় হাড়হিম করা ভিডিও, ভয়ঙ্কর কাঁসাই নদী | Purba Medinipur |
ভাসছে ঘাটাল, ভাঙছে একের পর এক বাড়ি, প্রশাসনের দিকে অভিযোগের আঙুল | Ghatal News Today
'এদের তো গ্রেফতার করা উচিৎ সরিয়ে কী হবে?' রাজ্যের পুলিশের রদবদল নিয়ে প্রশ্ন সুকান্তর | R G Kar Case