ভালবাসায় মত্ত আবির-ঋতাভরী, ভ্যালেন্টাইন্স ডে আর মোটামুটি নয় কাটুক 'ফাটাফাটি'

১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে। এবার ভ্যালেন্টাইন্স ডে-র দিন রোম্যান্টিক প্রেমে ধরা দিলেন আবির ও ঋতাভরী। কখনও ঋতাভরীর শাড়ির কুচি ঠিক করে দিচ্ছেন তো কখনও আবার জড়িয়ে রয়েছেন বাহুডোরে।

Web Desk - ANB | Published : Feb 14, 2023 5:17 AM IST / Updated: Feb 14 2023, 10:51 AM IST

ভ্যালেন্টাইন্স ডে নিয়ে মাতোয়ারা সকলেই। ফেব্রুয়ারি মাস পড়তে না পড়তেই শহরজুড়ে প্রেমের মরশুম। ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে হলেও বাঙালির ভ্যালেন্টাইন শুরু হয় সরস্বতী পুজো দিয়ে আর শেষ হয় ভ্যালেন্টাইন ডে দিয়ে। শুরু হয়ে গেছে ভালবাসার দিন উদযাপন। পুরো ফেব্রুয়ারি মাস জুড়ে  আকাশে, বাতাসে , চারিদিকে শুধু প্রেম প্রেমের রব।  রোজ ডে, প্রপোজ ডে , চকোলেট ডে, টেডি ডে, প্রমিস ডে, হাগ ডে, কিস ডে -র পর আজ ভ্যালেন্টাইন্স ডে। প্রতি বছর ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স দিন পালন করা হয়। এবার ভ্যালেন্টাইন্স ডে-র দিন রোম্যান্টিক প্রেমে ধরা দিলেন আবির ও ঋতাভরী।

অরিত্র মুখোপাধ্যায় পরিচালিত নতুন ছবি 'ফাটাফাটি'-তে কাজ করতে চলেছেন ঋতাভরী। যেখানে আবির চট্টোপাধ্যায়ের বিপরীতে দেখা যাবে ঋতাভরীকে। এই মুহূর্তে একগুচ্ছ কাজ রয়েছে ঋতাভরীর কাছে। গত বছর অসুস্থ থাকার জন্য সেভাবে কাজ করতে পারেননি। এবার একসঙ্গে বেশ কয়েকটি কাজ করছেন ঋতাভরী। ছবিতে প্লাস সাইজের মডেলের চরিত্রে দেখা যাবে তাকে। সম্প্রতি ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষ্যে উইন্ডোজ প্রোডাকশন পক্ষ থেকে 'ফাটাফাটি'ছবির নয়া পোস্টার প্রকাশ্যে এসেছে। যেখানে আবির ও ঋতাভরীর ভালবাসার মুহূর্ত ধরা পড়েছে।

 

ভ্যালেন্টাইন্স ডে-এর দিন প্রেমে মত্ত আবির ও ঋতাভরী। ছবিতে দেখা যাচ্ছে কখনও ঋতাভরীর শাড়ির কুচি ঠিক করে দিচ্ছেন তো কখনও আবার জড়িয়ে রয়েছেন বাহুডোরে। মিষ্টি প্রেমের ছবির ক্যাপশনও বেশ নজরকাড়া। যেখানে লেখা- 'প্রত্যেকটা মেয়ে এমন একজন ভালোবাসার মানুষ চায় যে সারা জীবন শুধু তার হাত নয়, প্রয়োজনে শাড়ির কুচিটাও ধরবে! এই ভ্যালেন্টাইন্স ডে আর মোটামুটি নয়, কাটুক 'ফাটাফাটি'! উইনডোজ প্রযোজিত, অরিত্র মুখোপাধ্যায়ের নতুন ছবি 'ফাটাফাটি' আসছে এই ১২ই মে!' ঝড়ের গতিতে এই পোস্ট নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে। 'ফাটাফাটি' ছবি নিয়ে দর্শকদের মধ্যে টানটান উত্তেজনা। সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করে রয়েছেন। আবির ও ঋতাভরীর মিষ্টি প্রেম দেখার জন্য উত্তেজনা তুঙ্গে ভক্তদের মধ্যে। নন্দিতা ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় নিবেদিত উইন্ডোজ প্রোডাকশন প্রযোজিত এই ছবি মুক্তির দিন গুনছেন ভক্তরা। আবীর চট্টোপাধ্যায় ও ঋতাভরীকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা।বোল্ডনেসে তিনি সর্বদাই পাগল করে দেন ভক্তদের। ছবি থেকে ভিডিও সবেতেই হট মুভসে পাগল করে দেন ভক্তদের। তার শরীরী নেশায় ভিড়মি খান ভক্তরা। ভক্তদের কাছে টানতে কত কিছুই না করে থাকেন তারকারা। সেই তালিকায় প্রথমসারিতে রয়েছেন ঋতাভরী চক্রবর্তী।

আরও পড়ুন-

'হাতির মতো চেহারা নিয়ে ফ্যাশন', কটাক্ষের যোগ্য জবাব দিতেই আসছে ঢেপসি ঋতাভরীর 'ফাটাফাটি'

'তোমার সঙ্গে ব্রেকআপ করছি', বিয়ের আগে কার সঙ্গে সম্পর্কে ইতি টানলেন ঋতাভরী, পোস্ট ঘিরে শোরগোল

সাবানের ফেনা গায়ে মেখে সুইমিংপুলে উষ্ণতা ছড়াচ্ছেন ঋতাভরী, বক্ষ-বিভাজিকায় চোখ আটকে ভক্তদের

Share this article
click me!