টেক্কা ছবির পোস্টার বিতর্ক, কুণালের সমালোচনার পর লেখা বদল, দেখে নিন কী পরিবর্তন করা হল

টেক্কা ছবির পোস্টারে 'আমার মেয়েকে কে ফেরাবে?' এই লাইন ব্যবহার নিয়ে বিতর্কের সৃষ্টি হয়েছিল। সমালোচনার মুখে শেষ পর্যন্ত পোস্টারে বদল আনা হয়।

Sayanita Chakraborty | Published : Sep 21, 2024 1:12 PM IST

ছবির পোস্টার পড়তেই শোরগোল পড়ে গেল। মুক্তি পেল টেক্কা ছবির পোস্টার। পুজোয় আসছে টেক্কা। এই ছবির পোস্টার নিয়ে চলছিল বিতর্ক। সেই বিতর্কের জেড়েই বদল হল পোস্টার লিখন।

পোস্টারে লেখা ছিল, ‘আমার মেয়েকে কে ফেরাবে?’ এই কথা আপত্তি তুলেছিলেন কুনাল ঘোষ। তিনি লিখেছিলেন, ‘যদিও ছবিটির বিষয়বস্তু অপহরণের, তবু এই আরজি কর আবহে ট্র্যাজেডিকে কাজে লাগিয়ে সিনেমাক প্রমোশনের কৌশল, একটু চোখে লাগছে। উৎসবে ফিরব না, অথচ সিনেমার পোস্টার ফিরব, এটাও দ্বিচারিতা। শ্রীজিতের ছবি আমার প্রিয়। কিন্তু, যতই ছবির থিম হোক, সবাই বুঝবেন, কোনও আবেগকে প্রচারে ব্যবহার করা হল।’

Latest Videos

এরপর শুরু হয় বিতর্ক। শেষে বদল হল পোস্টার। ‘আমার মেয়েকে কে ফেরাবে?’ লাইন তুলে লেখা হল, আমার অবন্তিকাকে কে ফারাবে? বদল করা হল ব্যানার।

পুজোয় মুক্তি পাবে টেক্কা। দেবের প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি ছবি। ছবিতে ইকলাখের ভূমিকায় দেখা দেবেন দেব। ইতিমধ্যে টিজার মুক্তি পেয়েছে। সেখানে পুলিশের ভূমিকায় দেখা যাচ্ছে রুক্মিণী মৈত্রকে। স্বস্তিকা আছেন ইরার ভূমিকায়। ইরার মেয়েকে অপহরণ করা নিয়ে আবর্তিত হয়েছে ছবির গল্প। আর মাত্র কদিনের অপেক্ষা তারপরই মুক্তি পাবে টেক্কা। 

এদিকে টেক্কা ছবির ব্যানার সামনে আসতে বিস্তর জলঘোলা হয়েছে। অনেকেই দাবি করেন আরজি কর কাণ্ড নিয়ে তৈরি হওয়া পরিস্থিতিকে কাজে লাগিয়ে ছবির প্রমোশন হচ্ছে। কারণ টেক্কা ছবির কেন্দ্রে এক মেয়ের গল্প। যার সঙ্গে সংযোগ তৈরির চেষ্টা চলছে আরজি করের। সে যাই হোক, আপাতত বদল হল পোস্টার।  

Share this article
click me!

Latest Videos

'আমি আর মুখ দেখাতে আসব না যদি...' বন্যা দুর্গতদের সামনে দাড়িয়ে চরম কথা বললেন Suvendu Adhikari
গত ৪২ দিন টানা কর্মবিরতির পর, বারুইপুর মহকুমা হাসপাতালে কাজে ফিরলেন Junior Doctor-রা | RG Kar
এবার ত্রাণ নিয়েও স্বজনপোষণের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, ক্ষোভে ফেটে পড়লেন দূর্গতরা |West Bengal Flood
টর্নেডোর কবলে ট্রলার! কান্নায় ভেঙে পড়েছে নিখোঁজ মৎস্যজীবীর পরিবার! আদৌ বেঁচে ফিরতে পারবেন কী তাঁরা!
রাত জেগে চলল মশাল মিছিল! আরজি কর কাণ্ডের প্রতিবাদে ফের রাজপথে জনগণ | RG Kar Protest