‘ছবি দেখার অপেক্ষায় আছি’, ‘কাবুলিওয়ালা’ নিয়ে বিশেষ বার্তা শর্মিলা ঠাকুরের

‘কাবুলিওয়ালা’ র ট্রেলার নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শর্মিলা ঠাকুর। বিখ্যাত এই অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে জানান নিজের প্রতিক্রিয়া। জানালেন কেমন লাগল এই ছবির ট্রেলার।

Sayanita Chakraborty | Published : Dec 7, 2023 6:42 AM IST

সদ্য মুক্তি পেয়েছে ‘কাবুলিওয়ালা’ ছবির ট্রেলার। ট্রেলার মুক্তি পেতেই তা হয়েছে ভাইরাল। নজর কেড়েছে মিঠুনের অভিনয়। এবার সেই ট্রেলার নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শর্মিলা ঠাকুর। বিখ্যাত এই অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে জানান নিজের প্রতিক্রিয়া। জানালেন কেমন লাগল এই ছবির ট্রেলার।

মিঠুন চক্রবর্তীর কাবুলিওয়ালা ছবির ট্রেলার দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন শর্মিলা ঠাকুর। জানিয়েছেন, ভীষণ ভালো লেগেছে। মিঠুন তো বরাবরের মতোই দারুণ। সিনেমার ফ্রেম, ল্যান্ডস্কেপ, মিউজিক সবই অসাধারণ। তিনি এই ছবিটা দেখার জন্য অপেক্ষায় আছেন বলে জানান। পুরনো কাবুলিওয়ালা যেখানে ছবি বিশ্বাস অভিনয় করেছিলেন এবং তাঁর বোন টিঙ্কু ছিলেন, তার প্রসঙ্গে টানেন। তিনি বলেছেন, তাঁরা বাংলা ছবির হার্টথ্রব ছিল। আর এই নতুন ছবিটি যে পরিচালক আজকের দর্শকদের কথা ভেবে তৈরি করেছে, তা আশা করেছেন অভিনেত্রী।

চলতি মাসের শুরুতে মুক্তি পায় মিঠুন চক্রবর্তীর কাবুলিওয়ালা ছবির ট্রেলার। ২ মিনিট ৫ সেকেন্ডের ট্রেলার জুড়ে আছে শুধুই চমক। ১৯৬৫ সালের কলকাতার পটভূমিতে তৈরি ছবিটি। ট্রেলারে মিলেছে সেই ঝলক। রবি ঠাকুরের গল্প অবলম্বনে তৈরি এই ছবি। ছবিতে কাবুলিওয়ালার চরিত্রে দেখা গিয়েছে মিঠুন চক্রবর্তীকে। ছোট্ট মিনির চরিত্রে রয়েছেন মিঠাই-র মিষ্টি অর্থাৎ শিশুশিল্পী অনুমেঘা কাহালি। মিনির বাবার চরিত্রে অভিনয় করেছেন অবীর চট্টোপাধ্যায় ও তাঁর মায়ের চরিত্রে আছেন সোহিনী সরকার। প্রকাশ্যে আসা ট্রেলার মন কেড়েছে দর্শকদের। কলকাতা, লাদাখ ও আফগানিস্তানে ছবির শ্যুটিং হয়েছে ছবির। ট্রেলারে কাবুলিওয়ালার চরিত্রে নজর কেড়েছেন মিঠুন। চেনা কাহিনিকে নতুন ভাবে উপস্থাপনার করতে চলেছেন পরিচালক সুমন। প্রযোজনা করেছে এসভিএফ ও জিও স্টুডিও। বড়দিনে মুক্তি পাবে কাবুলিওয়ালা। সব মিলিয়ে এখন কদিনে অপেক্ষা।

 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!