পরনে গোলাপী হ্যান্ডলুম, ছিমছাম সাজে আইবুড়ো ভাত খেলেন সন্দীপ্তা সেন

৭ ডিসেম্বর বিয়ে করবেন সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায়। কাল ছিল আইবুড়ো ভাত। দিনের শেষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই সেই ছবি। যেখানে দেখা গেল বাড়িতেই আইবুড়োভাত খেলেন সন্দীপ্তা।

Sayanita Chakraborty | Published : Dec 7, 2023 5:51 AM IST

আজ সাত পাকে বাঁধা পড়ার পালা। পরিণতি পেতে চলেছে সন্দীপ্তা ও সৌম্যর প্রেম। ৭ ডিসেম্বর বিয়ে করবেন সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায়। কাল ছিল আইবুড়ো ভাত। দিনের শেষে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেই সেই ছবি। যেখানে দেখা গেল বাড়িতেই আইবুড়োভাত খেলেন সন্দীপ্তা।

উপস্থিত ছিলেন পরিবারের সদস্যরা ও কয়েকজন বন্ধু। খুবই ঘরোয়া ভাবে আয়োজন করা হয়েছিল আইবুড়োভাত। গোলাপী রঙের শাড়িতে দেখা গেল নায়িকাক। খোলা চুল। খুব সামান্য মেকআপ। কপালে ছোট একটা কালো টিপ। মা-বাবার আশীর্বাদ নিয়ে আইবুড়ো ভাত খেলেন।

 

 

আজ বাইপাস সংলগ্ন একটি ব্যাঙ্কোয়েটে বসবে সন্দীপ্তা সেন ও সৌম্য মুখোপাধ্যায়ের বিয়ের আসর। আর বিয়ের সপ্তাহ খানেকের আগে বাগদান সেড়েছেন নায়িকা। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেই সেই ছবি। যা মুহূর্তে হয়েছিল ভাইরাল। রূপকথার মতো করেন এনগেজমেন্ট। সেই ছবিতে দেখা গিয়েছিল সাদা সঙ্গের লেগেঙ্গা পরেছিলেন সন্দীপ্তা। সঙ্গে মানানসই সাজ। সৌম্যও পরেছিলেন সাদা শেরওয়ানি। পরিবার ও বন্ধুদের উপস্থিতিতে করেন বাগদান। বালিগঞ্জের কাছে একটি বাগানবাড়িতে হয়েছিল বাগদানের অনুষ্ঠান।

এরপর ৬ ডিসেম্বর হল আইবুড়ো ভাত। এদিন সন্দীপ্তা ছাড়াও আইবুড়ো ভাত খেলেন সৌম্য। সৌম্যর বাড়িতে আয়োজিত হয়েছিল তাঁর আইবুড়ো ভাতের অনুষ্ঠান। সেই ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে পাত পেড়ে বসে খেতে দেখা যায় সৌম্যকে। নানা রকম পদ ছিল সৌম্যর আইবুড়ো ভাতের মেনুতে। সৌম্যর বাড়িতে ছিল বিস্তর আয়োজন। সকল পরিবারের সদস্যের উপস্থিতিতে তিনি আইবুড়ো ভাত খান। সৌম্যর পোস্ট করা ছবিতে দেখা যায় তাঁর বাড়ির ছবিও। সব মিলিয়ে জমজমাট আয়োজন হয়েছে এখন দু তরফের। আজ সাত পাকে বাঁধা পড়বেন তাঁরা। এখন আর কয় ঘন্টা অপেক্ষা। 

আরও খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

আরও পড়ুন

অনিল কাপুর থেকে ঋতাভরী-পরিনীতি, বলিউড থেকে টলিউড, বিনোদনের এক ঝলক

থ্রিলার নাকি প্রেমের গল্প- কোন ছবিতে দেখা দেবেন বাংলার সেরা জুটি? আসছে প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৫০ তম ছবি, প্রকাশ্যে ঝলক

 

Share this article
click me!