নেটের ট্রান্সপারেন্ট পোশাকে উন্মুক্ত হট ক্লিভেজ, হট ডিভা মধুমিতার উষ্ণতায় পুড়ে ছাই নেটিজেনরা

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় কালো নেটের লো নেক টপ পরে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন মধুমিতা সরকার। খোলা চুলে মধুমিতার মায়াবী চোখের চাহনিতে নজর আটকে গিয়েছিল ভক্তদের।

Web Desk - ANB | Published : Mar 9, 2023 8:26 AM IST

হট অবতারে দর্শকদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত টলি অভিনেত্রী মধুমিতা সরকার । আবারও হট ছবি শিরোনামে উঠে এসেছেন টলি অভিনেত্রী মধুমিতা সরকার। ফ্ল্যাট অ্যাবস টোনড ফিগারে চুঁইয়ে পড়ছে উষ্ণতা। হট অবতারে দর্শক ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত মধুমিতা। শরীরী উষ্ণতায় বলিউডকেও টেক্কা দিতে প্রস্তুত মধুমিতা। প্রতিবারের মতো এবারও বোল্ড অবতারে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন মধুমিতা সরকার।

সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় কালো নেটের লো নেক টপ পরে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন মধুমিতা সরকার। খোলা চুলে মধুমিতার মায়াবী চোখের চাহনিতে নজর আটকে গিয়েছিল ভক্তদের। এদিন ফোটোশ্যুটের ছবি পোস্ট করে তাক লাগিয়ে দিয়েছেন মধুমিতা সরকার। লো নেক টপে বেরিয়ে রয়েছে বক্ষের একাংশ। ট্রান্সপারেন্ট টপের সঙ্গে ফ্লেয়ার্ড জিন্স। রূপের ছটায় চোখ ফেরানো দায়। দেখে নিন পোস্টটি,

 

 

কখনও দাঁড়িয়ে, কখন আবার চেয়ারে বসে হট পোজে নজর কেড়েছেন মধুমিতা সরকার। কালো রঙের টপের সঙ্গে ম্যাচ করে কালো রঙের পেনসিল হিল পরেছিলেন মধুমিতা সরকার। হালফিলের ফ্যাশনে মধুমিতা সরকার ঠিক কতটা ওয়াকিবহাল তা ছবিতেই ধরা পড়েছে। ছিমছাম সেক্সি চেহারায় প্রতিনিয়তই ফোটোশুটে নজর কাড়ছেন ছোটপর্দার পাখি । টলিউড অভিনেত্রী মধুমিতা সরকারকে নিয়ে সর্বদাই চর্চা লেগেই রয়েছে। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারে ছবি শেয়ার করে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন মধুমিতা। খোলামেলা পোশাকে উপচে পড়ছে যৌবন। খোলা চুলে মধুমিতার শরীর নেশায় চোখ সরাতে পারছেন না ভক্তরা। উন্মুক্ত ক্লিভেজের গভীর খাঁজ থেকে অনাবৃত উরু সবেতেই বাড়তি উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। অভিনেত্রীর ইনস্টাগ্রামে ঢুঁ মারলেই ছবিতে চোখ আটকে যাচ্ছে ভক্তদের। মধুমিতা সরকার মানেই বাড়তি উত্তাপ। ফের সোশ্যাল মিডিয়ায় শরীরী উত্তাপ ছড়াচ্ছেন মধুমিতা। গা গরম করা ছবি দেখে মুহূর্তের মধ্যে নেটিজেনদের চোখ কপালে উঠেছে। বোঝে না সে বোঝে না সিরিয়ালের পাশের বাড়ির মেয়ের ইমেজ ঝেড়ে টলিপাড়ার সাহসী অভিনেত্রীর তকমা জুটেছে মধুমিতা সরকারের। শুধু ধারাবাহিকেই নয়, বড় পর্দা এবং ওটিটিতেও দাঁপিয়ে বেড়াচ্ছেন মধুমিতা। বেশ কয়েকটি ছবিতে অভিনেত্রীর সাহসী অবতার নজর কেড়েছে নেটিজেনদের।বাংলা , তেলেগুর পর কি বলিউডেও পা রাখবেন মধুমিতা। তার উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, তিনি নিজেকে এমনভাবে তৈরি করছেন যাতে সব জায়গা থেকেই তিনি সুযোগ পান। তবে হিন্দিতে একটি কাজ পেয়েছেন। তবে এর চেয়ে বেশি কিছু খোলসা করেননি মধুমিতা সরকার।

 

Share this article
click me!