'মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন যে উনি ল পাশ করেছেন...', আরজি কর কাণ্ডে দিদিকে তোপ শ্রীলেখার

আরজি কর কাণ্ডের প্রতিবাদে সরব শ্রীলেখা মিত্র। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পদত্যাগ দাবি করে তীব্র সমালোচনা করেন তিনি। অভিনেত্রীর এই মন্তব্য ঘিরে তৈরি হয়েছে বিতর্ক।

Sayanita Chakraborty | Published : Sep 20, 2024 6:26 AM IST

এখনও চলছে আরজি কর কাণ্ডের প্রতিবাদ। আজ আছে মশাল মিছিল। এদিকে জুনিয়র ডাক্তারদের ধর্না থেকে সাধারণের আন্দোলন সব নিয়ে বহুদিন ধরে তোলপাড় হচ্ছে এ রাজ্য। সাধারণের সঙ্গে সেলেবদেরও দেখা গিয়েছে আন্দোলন করতে। মাঝেমধ্যেই খবরে এসেছেন তাঁরা। এবার প্রতিবাদ মঞ্চ থেকে খবরে এলেন শ্রীলেখা মিত্র। তুলোধনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়কে।

অভিনেত্রী স্বাস্থ্য ভবনের আন্দোলন থেকেই এক সংবাদ মাধ্যমে বলেন, হাতজোড় করে বলছি, আপনি সম্মান নিয়ে বলুন তো পদত্যাগ করছি। আমি ব্যর্থ। কী যেন? ওই ছেলেটাও পারবে না। অভিষেক বন্দোপাধ্যায়। তাঁর বড় বাড়ি অনেক কিছু হতে পারে।

Latest Videos

তিনি আরও বলেন, আমি একটা ভিডিও দেখলাম, তাতে মমতা বন্দ্যোপাধ্যায় বলছেন যে উনি ল পাশ করেছেন। তাহলে এত এত লক্ষ টাকার বিনিয়মনে উকিল রাখার কী দরকার? উনি বলে দিলেই তো হয়ে গেল। সেই দলের লোকজন তো এরকম কিছু বলবে এটাই স্বাভাবিত। এদের কালচার এমনকি। মেয়েরা যেন রাতে কাজ না করতে পারে, সেটা বলবে। মেয়েরা আটতার মধ্যে বাড়ি চলে আসবে। নিজেদের ব্যর্থতা ঢাকতে ওরা এসব করেছে। এই যে ভীষণ পাকা ছেলেটি দেবাংশু, অতি ডেপো। বলছে কি না, সিরিয়ালে কাজ না পেয়ে বদন বিগড়েছে। এই ধরনের ভাষা যারা ব্যবহার করে, তাদের কী বলবে?

এভাবে বিতর্কিত মন্তব্য করে খবরে এলেন শ্রীলেখা। প্রায়শই তাঁর মন্তব্য খবরের শিরোনাম তৈরি করে। ফের ঘটল এমনটা। এবারে একেবারে মমতা বন্দ্যোপাধ্যায়ের নামে মন্তব্য করে বসেন। 

Share this article
click me!

Latest Videos

ভয়ঙ্কর অবস্থা! নদী বাঁধে বিশাল ধস, মাথায় হাত! গোসাবায় চরম আতঙ্ক ঘরে ঘরে | Gosaba News Today
দুঘণ্টা জিজ্ঞাসাবাদ! RG Kar কাণ্ডে কার কার নাম বললেন মীনাক্ষী CBI-কে! দেখুন | Minakshi Mukherjee |
'লক্ষ্মীর ভাণ্ডার! দিদি চোর...' হাতে বাঁশ নিয়ে TMC নেতাদের অপেক্ষায় গ্রামবাসীরা! | Panskura Flood |
Daily Horoscope Live: ২০ সেপ্টেম্বর শুক্রবার ব্যবসার ক্ষেত্রে ভাল যোগাযোগ হতে পারে, দেখুন জ্যোতিষ কথ
আরও এক সিভিক ভলেন্টিয়ারের কুকীর্তি! গৃহবধূ ছুটলেন থানায়, তারপর যা হল | Jalpaiguri News Today