Srijit Mukerjee: ডেঙ্গুতে আক্রান্ত সৃজিত, হাসপাতালে ভর্তির ইঙ্গিত দিলেন পরিচালক

নিজের ডেঙ্গুকে আক্রান্ত হওয়ার কথা জানান সৃজিত। গানের ছলে লেখেন তাঁর ডেঙ্গু পজেটিভ। এরপরই তাঁর সকল ভক্ত তাঁর আরোগ্য কামনা করেন। সোশ্যাল মিডিয়া ভরে যায় কমেন্টে।

Sayanita Chakraborty | Published : Aug 22, 2023 4:47 AM IST

সদ্য নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি বিশেষ পোস্ট করেন সৃজিত। সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লেখেন, ‘জল রাস্তায় হয় ডেঙ্গু, আর কমে যায় কাই প্লেটলেট...# কনফার্ম ।’

এভাবে নিজের ডেঙ্গুকে আক্রান্ত হওয়ার কথা জানান সৃজিত। গানের ছলে লেখেন তাঁর ডেঙ্গু পজেটিভ। এরপরই তাঁর সকল ভক্ত তাঁর আরোগ্য কামনা করেন। সোশ্যাল মিডিয়া ভরে যায় কমেন্টে। কেউ কেউ তাঁকে সাবধানে থাকার পরামর্শ দেন তো কেউ দ্রুত আরোহ্য কামনা করেন। তেমনই তাঁর সহকর্মীরা অনেকে পরামর্শ দেন সাবধানে থাকার।

এরই মাঝে অপর্ণা সেনের কমেন্ট নজর কাড়ল সকলের। সৃজিত মুখোপাধ্যায়ের সোশ্যাল মিডিয়া পোস্টে অপর্ণা সেন লেখেন, টেক কেয়ার রিজু। আমার ডেঙ্গু হয়েছে এবং জানি এটা কতটা দুর্বল হতে পারে। নার্সিং হোমে ভর্তি হয়ে যাবে আশা করি। এর উত্তরে সৃজিত মুখোপাধ্যায় বলেন, এখনই নয়, কাল প্লেটলেট চেক করে, বাক্স গুছাব ভাবছি।

এই কমেন্ট থেকে সৃজিত ভক্তরা নিশ্চিত হন, এখনও হাসপাতালে ভর্তি হননি সৃজিত। আগামীকাল প্লেটলেট পরীক্ষা করবেন আবার। যদি প্লেটলেট কম থাকে তাহলে হাসপাতালে ভর্তি হবেন পরিচালক। সে যাই হোক, সকলেই তাঁর আরোগ্য কামনায় ব্যস্ত।

এদিকে কদিন আগেই নিজের জ্বরের কথা জানান পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। নিজের অ্যাকাউন্টে লেখেন, ‘অন্ধকার নামছে, এতটাই ঘন অন্ধকার যে চারিদিকে কিছুই দেখতে পাওয়া যাচ্ছে না।’

চলছিল দশম অবতার ছবির কাজে ব্যস্ত সৃজিত। এই ছবির আউটডোর শ্যুটের জন্য উত্তরবঙ্গে যাওয়া কথা ছিল সৃজিতের। অনির্বণ ভট্টাচার্য, জয়া এহসান ও সৃজিত সহ পুরো টিমের যাওয়ার কথা ছিল। কিন্তু, অসুস্থতার কারণে ব্যঘাত ঘটল কাজে। তখনই সৃজিত জানান তিনি জ্বরে আক্রান্ত। তখনই জানা যায়, ফ্লু-র জ্বর হয়েছিল তাঁর। পরে যদিও ডেঙ্গুর কথা জানান।

এদিকে চলতি বছর জুন মাসেও অসুস্থ হয়েছিলেন সৃজিত মুখোপাধ্যায়। সে সময় অধিক কাজের কারণে অসুস্থ হয়ে পড়েন। তিন মাস পর পর ছবি আর ওয়েব সিরিজের কাজ করেছিলেন সৃজিত। তখন বুকে ব্যথা হয়েছিল। সে সময় এমন অসুস্থ হয়ে পড়েন যে অ্যাঞ্জিওগ্রাম করতে হয়। তবে, অ্যাঞ্জিওগ্রামের রিপোর্ট ঠিকই ছিল। এই প্রসঙ্গে সে সময় মিথিলা জানান, সৃজিতের ফুড হ্যাবিট খারাপ, ওজন বেশি, হাই কোলেস্টেরলের সমস্যা ছিল। সেই সকল সমস্যার কারণে ডাক্তার অ্যাঞ্জিওগ্রামের পরামর্শ দিয়েছিলেন।

 

আরও পড়ুন

Gadar 2: সোমবার আয় হল ১৪ কোটি, দেখে নিন ৪০০ কোটির ঘরে পা রাখতে আর কত কোটি বাকি

Ridhima Ghosh: লিখলেন ‘তুমি আমি মিলে তিন’, প্রকাশ্যে ঋদ্ধিমার Pregnancy Photoshoot-র ছবি

'নিয়মিত মাছ খান আর ঐশ্বর্য রাইয়ের মত সুন্দর চোখ পান', মন্ত্রী উবাচ

Share this article
click me!