ট্রোলিং-র শিকার রাজ-শুভশ্রী, চুম্বনের ছবি পোস্ট করে বিপাকে পড়লেন টলি তারকা

এবারই জনসমক্ষে হঠাৎ করে, শুভশ্রীর ঠোঁটে ঠোঁট রাখলেন রাজ। নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে ঘনিষ্ঠ হতে দেখা গেল তাঁদের।

Sayanita Chakraborty | Published : Jan 1, 2024 3:37 AM IST

এই প্রথম নয়। এর আগেও নিজেদের ঘনিষ্ঠ ছবি পোস্ট করেছেন রাজ ও শুভশ্রী। একবার ভাইরাল হয়েছিল তাঁদের লিপলকের ছবি। সেই নিয়ে বিস্তর জল্পনা হয়। এবার ফের একবার একই কাজ করলেন এই তারকা জুটি।

এবারই জনসমক্ষে হঠাৎ করে, শুভশ্রীর ঠোঁটে ঠোঁট রাখলেন রাজ। নতুন বছরকে স্বাগত জানাতে গিয়ে ঘনিষ্ঠ হতে দেখা গেল তাঁদের। একমাস আগেই দ্বিতীয়বার মা হয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনি। পুরো গর্ভাবস্থার সময়টা সব রকম কাজ করেছেন নায়িকা। কখনও জিমে দেখা গিয়েছে তাঁকে। কখনও শ্যুটিং ফ্লোরে দেখা গিয়েছে তো কখনও ভাইরাল হয়েছে তাঁর ঘুরতে যাওয়ার ছবি। এমনকী, মেয়ে হওয়ার পরও বিশ্রাম নেননি নায়িকা। হাসপাতাল থেকে ফিরেই পার্লার যেতে দেখা গিয়েছে তাঁকে। তেমনই মেয়ের বয়স এক মাস হতে না হতেই কাজ শুরু করে দিয়েছেন। এবার নববর্ষের পার্টিতে দেখা গেল রাজ-শুভশ্রী। শুভশ্রীর পরনে ছিল মিনি স্কার্ট ও টপ আর পরেছিলেন জ্যাকেট। পায়ে স্নিকার্স। ফ্যাশন ও কমফর্ট দুই কথাই মাথায় রেখেছেন নায়িকা। আর রাজ পরেছিলেন নীল রঙের ব্লেজার। সঙ্গে পরেছিলেন ফরম্যাল প্যান্ট। মাঠ ভর্তি লোকের সামনে একে অপরের সঙ্গে মগ্ন হলেন। সবার সামনে করলেন লিপলক। আর সেই ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। নিজেদের লিপলকের ছবি পোস্ট করে শুভশ্রী লেখেন, হ্যাপি নিউ ইয়ার।

 

 

এই ছবি পোস্ট করার পরই নানান কুকথা শুনতে হয় তাঁদের। সোশ্যাল মিডিয়ায় কেউ লেখেন, সারাক্ষণ নিজেদের হ্যাপি কাপেল প্রমাণের চেষ্টা। কেউ লেখেন, তিন নম্বর সন্তানের প্রস্তুতি নাকি। আবার কেউ লেখেন, অভব্য। তবে, ট্রোলাররা যাই বলুক। তাঁরা যে সব সময় নিজের পছন্দের পথেই হাঁটে তা বলার অপেক্ষা রাখে না।

 

Share this article
click me!