যারা সরকার ফেলে দেওয়ার চেষ্টা করেছে, তাদের উদ্বোধনে ডাকবেন না... এই মন্তব্যের যোগ্য জবাব দিলেন সুদীপ্তা

সম্প্রতি আরজি কর নিয়ে প্রতিবাদ জানিয়েছিলেন শ্রীলেখা মিত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তীর মতো তারকারা। এর প্রতিক্রিয়ায় তাঁদের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় বিদ্রুপাত্মক পোস্ট। কি সেই পোস্ট? কিভাবে জবাব দিলেন সুদীপ্তা?

Sayanita Chakraborty | Published : Oct 3, 2024 6:55 AM IST

মাতৃবন্দনার সুর এখন বদলেছে। উৎসবের আনন্দেও শোনা যাচ্ছে প্রতিবাদের সুর। এই প্রতিবাদে সামিল হয়েছেন তারকারাও। প্রতিবাদ করতে গিয়ে বারে বারে খবরে এসেছেন শ্রীলেখা মিত্র, স্বস্তিকা মুখোপাধ্যায়, সুদীপ্তা চক্রবর্তী। এবার তাদের বিরুদ্ধে সোশ্যাল মিডিয়ায় বিস্তর পোস্ট হয়েছে তাঁদের ঘিরে।

ভাইরাল হওয়া পোস্টে লেখা- অনেক তৃণমূল নেতা ও জন প্রতিনিধি বিভিন্ন পুজোর সঙ্গে যুক্ত। সেই সমস্ত পুজো কমিটিগুলোকে অনুরোধ করছি, যারা আমাদের দিদিকে অপমান করছে, অন্যায়ভাবে আমাদের সরকারকে ফেলে দেওয়ার চেষ্টা করছে, সেই সমস্ত মানুষকে, পুজোয় উদ্বোধন বা কোনও অনুষ্ঠানে ডাকবেন না। যদি ডাকেন তাহলে জানা যাবে আপনাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কোনও আবেগ নেই।

Latest Videos

আর এই পোস্টটি শেয়ার করে মজার সুরে বিশেষ মন্তব্য করলেন সুদীপ্তা। তিনি বললেন, এটা কী করলেন ছোট ছোট ভাইবোনেরা? কয়েকদিন ধরে একটু না হয় প্রতিবাদ প্রতিবাদ খেলেছি আমরা কজন। সামনে আমাদের সিনেমা রিলিজ আর নাটকের শো আছে কয়েকটা। তাই এই সুযোগে একটু দাঁও মেরে নিচ্ছি আর কি। এটুকুও করকে দেবেন না? এমনিতেই আমাদের সিনেমা কেউ দেখে না, নাটকে টিকিট বিক্রি হয় না, গা শোনে না কেউ। মিছিলে হেঁটে একটু পিআর টা করে নিচ্ছি কয়েকদিন। এতে গায়ে লাগছে আপনাদের?

এমনভাবে নিন্দুকদের জবাব দিলেন সুদীপ্তা। আরজি কর নিয়ে তাদের বিস্তর প্রতিবাদ করতে দেখা গিয়েছে। দোষীদের শাস্তি দিতেই ছিল এই প্রতিবাদ। তবে বিষয়টি নিয়ে কিছু মানুষের এমন পোস্টের কড়া ভাষায় উত্তর দিলেন অভিনেত্রী।

Share this article
click me!

Latest Videos

RG Kar Protest Live : বিচারের দাবীতে মহালয়ায় মহামিছিল চিকিৎসকদের, সরাসরি
ফুঁসছেন মহিলারা! অগ্নিগর্ভ বাঁশদ্রোণী! থমথমে এলাকা | Bansdroni News Today | Asianet News Bangla |
Manasi SInha Exclusive: 'স্বরূপ বিশ্বাস কিভাবে পদে আছেন সেটাই বুঝতে পারছি না', অকপট মানসী সিনহা
চেতলা অগ্রণীর দুর্গাপুজোর উদ্বোধনে মমতা, আঁকলেন মায়ের চোখ | Mamata Banerjee | Durga Puja 2024
PM Modi Live : গান্ধীজীর জন্মদিনে প্রধানমন্ত্রী মোদীর 'স্বচ্ছতা হি সেবা' কর্মসূচি, সরাসরি