অবশেষে প্রকাশ্যে এল SVF-এর নতুন মিউজিক ভিডিও 'বুঝিনা তো তাই', দেখে নিন ফ্লোর মাতানো এই গানের ভিডিও

ট্র্যাকটি ইতিমধ্যেই চূড়ান্ত পার্টি গান হিসাবে সমাদৃত হচ্ছে যা নাচের ফ্লোরে জ্বলে উঠতে পারে বলেই মনে করা হচ্ছে।

Web Desk - ANB | Published : Apr 22, 2023 2:16 PM IST

 

ঈদের দিনে মুক্তি পেল সেভিএফ-এর নতুন মিউজিক ভিডিও 'বুঝিনা তো তাই'। নুসরাত ফারিয়া এবং মমি স্ট্রেঞ্জারের এই গান বহু প্রতিক্ষার পর ২২ এপ্রিল শনিবার মুক্তি পেয়েছে। এই গানের টিজার সামনে আসার পর থেকেই উত্তেজনা সৃষ্টি হয়েছে ভক্তদের মধ্যে। সঙ্গীত প্রেমীদের মধ্যে ব্যাপক গুঞ্জন তৈরি করেছিল এই গান এবং সম্পূর্ণ সংস্করণটি হতাশ করেনি তাঁদের। ট্র্যাকটি ইতিমধ্যেই চূড়ান্ত পার্টি গান হিসাবে সমাদৃত হচ্ছে যা নাচের ফ্লোরে জ্বলে উঠতে পারে বলেই মনে করা হচ্ছে।

'বুঝিনা তো তাই'মিউজিক ভিডিওটি কোরিওগ্রাফ করেছেন বাবা যাদব, অন্যদিকে টলিউডের সেরা সিনেমাটোগ্রাফার সৌমিক হালদার লেন্সের পিছনে রয়েছেন। নুসরাত ফারিয়া এই মিউজিক ভিডিও-তে থাকতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন। কে এখন পর্যন্ত তাদের সবচেয়ে উচ্চাভিলাষী প্রকল্প বলে অভিহিত করেছেন। মমি স্ট্রেঞ্জারও তাদের এই কাজের জন্য তার উত্সাহ প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এনার্জেটিক এই কম্পোজিশনটি একজনের মুড ভালো করার জন্য যথেষ্ট। পাশাপাশি এর আকর্ষণীয় বীট এবং উচ্ছ্বসিত সুরের কারণে তাদের হৃদয়ে জায়গা করে নিয়েছে।

এই গান SVF মিউজিক এবং নুসরাত ফারিয়ার সাথে মমি স্ট্রেঞ্জারের প্রথম সম্মিলিত প্রজেক্ট। বিশ্বজুড়ে ভক্তরা এখন সঙ্গীত এবং এটি তৈরি করার যাত্রা উপভোগ করতে পারে। 'বুঝিনা তো তাই'এখন সব বড় মিউজিক প্ল্যাটফর্মে স্ট্রিমিং হচ্ছে। গানটি একটি আকর্ষণীয় এবং অপ্রতিরোধ্য মানের নুসরাত ফারিয়ার দারুণ ভঙ্গিমা মমি স্ট্রেঞ্জারের র‍্যাপের সাথে মিলিত, একটি চার্টবাস্টার তৈরি করেছে যা রোমান্স এবং নাচ সহ বিভিন্ন থিমকে কভার করে। ট্র্যাকটির রেকর্ডিংয়ের সময় যন্ত্রের ব্যবহার সহ উদ্ভাবনী বাদ্যযন্ত্রগুলি, সাউন্ডট্র্যাকটিকে একটি উল্লেখযোগ্য সুযোগ এবং প্রভাব দিয়েছে। মিউজিক ভিডিওটি থাইল্যান্ডে শুট করা হয়েছে, দেশের শ্বাসরুদ্ধকর প্রাকৃতিক সৌন্দর্য এবং বৈচিত্র্যময় প্রাকৃতিক দৃশ্য তুলে ধরে, এর প্রাণবন্ত সংস্কৃতি এবং সুন্দর পরিবেশের কারণে চিত্রগ্রহণের জন্য নিখুঁত মেজাজ সেট করে।

আরও পড়ুন -

মুক্তির পর কতটা সাফল্য পেল ’চেঙ্গিজ’, দেখে নিন জিৎ-কে কত রেটিং দিলেন সিনেপ্রেমীরা

‘বয়কট’ বিতর্ক দূর অস্ত, রিলিজ করতেই শোরগোল ফেলে দিল শাহরুখ-দীপিকার অনস্ক্রিন জুটি ‘পাঠান’

বাস্তবের প্রেমের গল্প পর্দায়, সরস্বতী পুজোর আগে দর্শকদের 'দিল খুশ'

Share this article
click me!